আজ | বুধবার, ২০ নভেম্বর ২০১৯
Search

চোটে মাঠের বাইরে নেইমার

২:০৪ অপরাহ্ন, ১৫ অক্টোবর, ২০১৯

chahida-news-1571126651.jpg
ফাইল ছবি

সিঙ্গাপুরে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে ১২ মিনিটের মাথায় ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন নেইমার। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন তিনি। ওই চোটে চার সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেলেন ব্রাজিল ফরোয়ার্ড। পিএসজির হয়ে তাই এই সময়ে মাঠে নামা হবে না তার। লিগ ওয়ানের পাশাপাশি চ্যাম্পিয়নসও লিগেও দুই ম্যাচ মিস করবেন তিনি।

গত মৌসুমেও চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন নেইমার। ম্যানইউয়ের বিপক্ষে দল হারায় রেফারি নিয়ে বেফাঁস মন্তব্য করেন নেইমার। শাস্তি হিসেবে উয়েফা তাকে চলতি মৌমুমের শুরুর তিন ম্যাচে নিষেধাজ্ঞা দেয়। পরে সেটা কমিয়ে দুই ম্যাচে নামিয়ে আনে উয়েফা। সেই দুই ম্যাচ পার হয়ে গেছে। নেইমার তাই ক্লাব ব্রুজের বিপক্ষে মাঠে নামার অপেক্ষায় ছিলেন। কিন্তু দুই লেগেই ক্লাব ব্রুজের বিপক্ষে দর্শক হয়ে থাকতে হবে নেইমারকে।

তবে ব্রাজিলের ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে খেলতে পারবেন বলে মনে করা হচ্ছে। ব্রাজিল জাতীয় ফুটবল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানান, নেইমারের চোট খুব একটা গুরুতর নয়। নেইমার খুব বেশি ব্যথা অনুভব করছেন না। তবে ইনজুরির ধরণ অনুযায়ী কিছুটা চিন্তার বিষয়।

লাসমার বলেন, 'নেইমার শুরুতে কিছুটা অস্বস্তি বোধ করছিল। সে খেলা চালিয়ে যেতে চেয়েছিল। কিন্তু যখন দেখল যে, ইনজুরিটা খুব ছোট কোন বিষয় নয়, তখন সে মাঠ ছাড়ার সিদ্ধান্ত নেয়।' ইনজুরি থেকে সেরে উঠে পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে চার সপ্তাহ সময় লাগবে বলে জানান এই চিকিৎসক। নেইমার তার চিকিৎসা নেওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, আবার সেরে উঠতে হবে। 

  

আপনার মন্তব্য লিখুন