আজ | বৃহঃস্পতিবার, ১ অক্টোবর ২০২০
Search

তারেককন্যার বার অ্যাট ল অর্জন

১১:০৯ পূর্বাহ্ন, ৫ ডিসেম্বর, ২০১৯

chahida-news-1575522580.jpg

খালেদা জিয়ার নাতনি জাইমা রহমান যুক্তরাজ্যের লিংকন্স-ইন থেকে বার-অ্যাট-ল অর্জন করেছেন। এর আগে লন্ডনের কুইন ম্যারি ইউনিভার্সিটি থেকে আইনশাস্ত্রে স্নাতক ডিগ্রি অর্জন করেন তারেক রহমানের মেয়ে জাইমা। তার এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির অন্যান্য নেতাকর্মী ছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী নিতাই রায় চৌধুরী, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস নিজ নিজ ফেসবুকে জাইমাকে অভিনন্দন জানান।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের বড়বোন শাহিনা খান জামান বিন্দুর উদ্ধৃতি দিয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, জাইমা রহমান দেশবাসীসহ প্রবাসী বাংলাদেশিদের কাছে দোয়া চেয়েছেন, যাতে এই পেশায় থেকে মানুষের সেবায় সফলকাম হতে পারেন।

উল্লেখ্য, ঢাকার বারিধারায় আইএসডি (ইন্টারন্যাশনাল স্কুল অব ঢাকা) স্কুলে ইংরেজি মাধ্যমে পড়াশোনা করেছেন জাইমা। এর পর ২০০৮ সালের ১১ সেপ্টেম্বর বাবা-মায়ের সঙ্গে যুক্তরাজ্যে চলে যান তিনি। লন্ডনের ম্যারি মাউন্ট গার্লস স্কুল থেকে ‘ও’ লেভেল পাস করার পর লন্ডনের কুইন ম্যারি ইউনিভার্সিটিতে আইন বিভাগে ভর্তি হন জাইমা।

  

আপনার মন্তব্য লিখুন