আজ | শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
Search

খালেদাকে দেশের বাইরে নিতে চান স্বজনরা

৯:৪৭ অপরাহ্ন, ২৫ অক্টোবর, ২০১৯

chahida-news-1572018430.jpg

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে দেশের বাইরে নিতে চান তার স্বজনরা। দুর্নীতির দায়ে কারাবন্দী অবস্থায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান তার বোন সেলিমা ইসলাম।

শুক্রবার দুপুর ৩টা ২০ মিনিটে হাসপাতালে পৌঁছান সেলিমা ইসলামসহ পরিবারের ছয় সদস্য। বিকাল ৪টার দিকে তারা বিএসএমএমইউর ৬২২ নম্বর কেবিনে চিকিৎসাধীন খালেদা জিয়াকে দেখতে যান বলে নিশ্চিত বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং।

সেলিমা ইসলাম বলেন, ‘খালেদা জিয়ার শরীর অত্যন্ত খারাপ। এখানে তার চিকিৎসা হচ্ছে না। আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে চাই। এখানে তার চিকিৎসা হচ্ছে না; হবেও না।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘প্যারোলের ব্যাপারে কোনো কথা হয়নি। উনি জামিনে মুক্তি পেলে আমরা উনাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যাব।’

এদিন সেলিনা ইসলামসহ হাসপাতালে গেছেন- খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দারনের স্ত্রী কানিজ ফাতিমা, বড় ভাই প্রয়াত সাঈদ এস্কান্দারের ছেলে অভীক এস্কান্দার ও নাতি অন্তু এস্কান্দার তারেক রহমানের স্ত্রীর বড় বোন শামীম আরা বিন্দু।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় যথাক্রমে ১০ ও সাত বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন খালেদা জিয়া। গত বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। গত ১ এপ্রিল চিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

  

আপনার মন্তব্য লিখুন