আজ | শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
Search

বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ

১:২০ অপরাহ্ন, ২৩ অক্টোবর, ২০১৯

chahida-news-1571815232.jpg

অপহৃত হওয়ার পরের দিন রাঙামাটির রাজস্থলী উপজেলায় বিএনপি নেতা দীপুময় তালুকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের জিরোমাইল এলাকায় তার গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

এর আগে মঙ্গলবার বিকেলে অজ্ঞাত একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ পেয়েছিল পুলিশ। সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান দীপুময় তালুকদার (৪৫) রাজস্থলী উপজেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি ও জেলা বিএনপি’র সদস্য ছিলেন।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমেদ জানান, “মঙ্গলবার বিকেলে পরিবারের পক্ষ থেকে মৌখিকভাবে অপহরণের অভিযোগ করা হয়েছিল আমাদের কাছে। আমরাও বিভিন্ন এলাকায় খোঁজ খবর নিচ্ছিলাম। তারই মধ্যে আজ সকালে লাশ পাওয়া গেল।”

তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মো. শাহ আলম বলেন, “দীপুময় নিজের ঠিকাদারি ব্যবসার কাজ শেষে ফেরার পথে চারজন অস্ত্রধারী তাকে অপহরণ করে নিয়ে যায় বলে আমরা মঙ্গলবার জেনেছিলাম। তাদের পরিচয় আমরা এখনও জানতে পারিনি।”

দীপুময়ের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়ে তিনি বলেন, জরুরি বৈঠক করে জেলা বিএনপি এ হত্যাকাণ্ডের প্রতিবাদে বিষয়ে কর্মসূচি দেবে।

  

আপনার মন্তব্য লিখুন