আজ | সোমবার, ১৮ নভেম্বর ২০১৯
Search

শ্রীলংকায় বোমা হামলায় শেখ সেলিমের নাতির মৃত্যুতে বিএনপির শোক

চাহিদা নিউজ ডেস্ক | ১:৪২ অপরাহ্ন, ২৪ এপ্রিল, ২০১৯

chahida-news-1556091755.jpg
ফাইল ছবি

শ্রীলংকায় রেস্তোরাঁয় বোমা হামলায় আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী নিহত হওয়ার ঘটনায় শোক প্রকাশ করেছে বিএনপি।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ শোক জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, শ্রীলংকায় সন্ত্রাসী বোমা হামলায় দলের পক্ষ থেকে ইতিমধ্যে নিন্দা, প্রতিবাদ ও শোক জানানো হয়েছে। এই হামলা মানবতা ও মানবজাতির বিরুদ্ধে এক ভয়ঙ্করতম অপরাধ। এই বোমা হামলা দেশ-কাল ও সভ্যতার জন্য এক বড় ধরনের কলঙ্ক।

এ সময় শ্রীলংকায় রেস্তোরাঁয় বোমা হামলায় নিহত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর (৮) আত্মার মাগফিরাত কামনা করেন রিজভী।

এ ছাড়া বোমা হামলায় আহত শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্সের আশু সুস্থতা কামনা করে তাদের পরিবার-পরিজনকে সমবেদনা জানান বিএনপির এ নেতা।

প্রসঙ্গত গত রোববার শ্রীলংকায় ভয়াবহ বোমা হামলায় নিহত হয় জায়ান চৌধুরী। এ সময় তার বাবা প্রিন্স গুরুতর আহত হন। তিনি শ্রীলংকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে আজ দুপুর ১টা ১০ মিনিটে শ্রীলংকা এয়ারলাইনসের একটি ফ্লাইটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জায়ানের লাশ পৌঁছানোর কথা রয়েছে।

  

আপনার মন্তব্য লিখুন