আজ | বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
Search


  • ভিন্ন খবর

আপডেট: ৮:৪২ অপরাহ্ন, ৬ ডিসেম্বর, ২০১৯

৫ পায়ের বাছুর

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পাঁচ পায়ের একটি বাছুরের জন্ম হয়েছে। বাছুরটি বর্তমানে সুস্থ রয়েছে।বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মজিদ মিয়া জানান, কয়েকদিন আগে ইউনিয়নের ৯ ও ১০ নম্বর ওয়ার্ড সীমানার দুর্গাপুর এলাকায় নিপ্তি বাড়িতে একটি গাভী বাছুরটি প্রসব করে। যতদূর জানতে পেরেছি গাভীটি রাম নামক … বিস্তারিত » »

আপডেট: ৬:৩২ অপরাহ্ন, ৩০ নভেম্বর, ২০১৯

চা পান না করলে মাথা কাজ করে না ঘোড়ার

আমাদের অনেকেরই সকাল সকাল এক কাপ খাওয়ার অভ্যাস আছে। আবার বেড টি-র নেশা আছে কারও কারও। কিন্তু কখনও শুনেছেন কি কোনও প্রাণী খায়! চা না পেলে কাজে যেতে চায় না এমন একটি ঘোড়ার খোঁজ পাওয়া গেছে। রোজ সকালে বড় এক মগ চা খেয়ে তবেই কাজে যেতে … বিস্তারিত » »

আপডেট: ৬:২৯ অপরাহ্ন, ৩০ নভেম্বর, ২০১৯

ইত্যাদির সেই চিকিৎসক দম্পত্তি ভাইরাল

ডাক্তার ভাই এড্রিক বেকার টাঙ্গাইলের মধুপুরের কালিয়াকুড়িতে গরিবের জন্য হাসপাতাল গড়ে তুলেছিলেন। বেকার মারা যাওয়ার পর দায়িত্ব নিয়েছেন আমেরিকান দম্পত্তি জেসন-মারিন্ডি।শুক্রবার বিটিভিতে প্রচারিত হানিফ সংকেতের ইত্যাদি অনুষ্ঠানে এই দম্পত্তিকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি প্রকাশের পরপরই তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।দরিদ্র মানুষদের জন্য নিউজিল্যান্ডের … বিস্তারিত » »

আপডেট: ১:২৮ অপরাহ্ন, ২০ নভেম্বর, ২০১৯

সৈনিক কুকুরের অবসর

এতদিন ভারতের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর (সিআইএসএফ) অপরিহার্য অংশ বলে ধরে নেয়া হত সাতটি কুকুরকে।মঙ্গলবার পুরোপুরি সম্মানের সঙ্গে তাদের বিদায় দেয়া হয়েছে। তাদের জন্য আয়োজন করা হয়েছে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান। আধাসামরিক বাহিনীটিতে তারা দীর্ঘ আট বছর কর্মরত ছিল।নিজেদের টুইটার হ্যান্ডলে এক পোস্টে সিআইএসএফ জানিয়েছে, কুকুর হয়ে জন্ম … বিস্তারিত » »

আপডেট: ১:২৬ অপরাহ্ন, ২০ নভেম্বর, ২০১৯

প্রধান শিক্ষককে খুঁটিতে বাঁধলেন এলাকাবাসী

শিক্ষকদের বলা হয় জাতি গড়ার কারিগর। অনেক নিষ্ঠাবান শিক্ষকের পাশাপাশি ফাঁকিবাজ শিক্ষকও রয়েছেন। আর এমন এক ফাঁকিবাজ শিক্ষককে ধরে খুঁটির সঙ্গে বেঁধে রাখলেন এলাকাবাসী।ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে খবরের বলা হয়, গত সোমবার এমন ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের পুরুলিয়া জেলায় ঝালদার পুস্তি প্রাথমিক বিদ্যালয়ে। বেঁধে রাখা শিক্ষক হলেন-বিদ্যালয়টির প্রধান … বিস্তারিত » »

আপডেট: ১:৩০ অপরাহ্ন, ১৬ নভেম্বর, ২০১৯

বৌভাতে পেঁয়াজ উপহার

এক কেজি পেঁয়াজের দাম এখন ২৩০-২৫০ টাকা। এই অবস্থায় পেঁয়াজের লাগামহীন মূল্য বৃদ্ধিতে মানুষের ক্ষোভ যখন চরমে, ঠিক সে সময়েই পেঁয়াজ নিয়ে চলছে নির্মম রসিকতা। গতকাল শুক্রবার দুপুরে বন্ধুর বৌভাতে শুভেচ্ছা উপহার হিসেবে দেওয়া হয়েছে পেঁয়াজ। কুমিল্লার সদর উপজেলার কালখাড়পাড় এলাকায় রিপন মিয়ার বাড়িতে ঘটেছে ব্যতিক্রমী … বিস্তারিত » »

আপডেট: ৬:১৩ পূর্বাহ্ন, ১৭ অক্টোবর, ২০১৯

বাসের যাত্রী সেজে মোবাইল চোর ধরলো পুলিশ

পকেটমার ধরতে এ বার সাদা পোশাকে বাসেই বসে পড়লো পুলিশ। ফলও মিলল হাতেনাতে। ভিড় বাসে সকলের চোখের আড়ালে এক মধ্যবয়সী ব্যক্তির পকেট থেকে খুব সন্তর্পণে মোবাইল তুলে নেওয়ার চেষ্টা করছিল এক যুবক। মোবাইল বার করে নেওয়ার আগেই তাকে ধরে ফেলেন কলকাতার মানিকতলা থানার সাদা পোশাকে থাকা … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৪ অপরাহ্ন, ১৩ অক্টোবর, ২০১৯

নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে

মাত্র ১১ দিন আগে ধুমধাম করে বিয়ে হয়েছিল তরুণীর (১৯)। শ্বশুরবাড়িতে এক সপ্তাহ থাকার পর বাবার বাড়ি ফিরে আসে গত শুক্রবার। আর শনিবার বিকেলেই ভাঙে তার ঘর। বর মোনছের আলী (৩২) শ্বশুরবাড়ি এসে নববধূ ওই তরুণীকে তালাক দিয়ে শাশুড়ি মাজেদা বেগমকে (৪০) বিয়ে করেন। দুদিন আগের … বিস্তারিত » »

আপডেট: ২:১১ অপরাহ্ন, ২৫ আগস্ট, ২০১৯

ডাস্টবিনে প্লাস্টিকের বোতল ফেলল কাক! (ভিডিওসহ)

ইন্টারনেটে নতুন নায়কের আবির্ভাব হয়েছে। তবে সেটা কোনও মানুষ নয়, একটি কাক। এর অবশ্য কারণও আছে। ভাইরাল হওয়া কাকের সেই ভিডিও দেখে অনেকেই প্রশংসা করছেন। পাশাপাশি প্রশ্ন তুলছেন মানুষের আচরণ নিয়ে। টুইটারে পোস্ট করা ওই ভিডিওর শুরুতেই দেখা যায়, একটি কাক ব্যবহৃত একটি প্লাস্টিকের বোতল নিয়ে … বিস্তারিত » »

আপডেট: ১:০৬ অপরাহ্ন, ২৪ আগস্ট, ২০১৯

বিয়ের এক ঘণ্টার মধ্যে তালাক

বিয়ের এক ঘন্টার মধ্যে স্ত্রীকে তালাক দিলেন এক যুবক। কারণ, তার দাবিকৃত একটি গাড়ি দিতে শ্বশুরপক্ষ ব্যর্থ হওয়ার জন্য তিনি তিন তালাক দিয়েছেন। এ অভিযোগে যুবক ও তার আট আত্মীয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনাটি ভারতের আগ্রার। পুলিশ বলেছে, তাজ শহরে হরিপর্বত এলাকার রুবিকে (২৬) ১৫ আগস্ট … বিস্তারিত » »