আজ | মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
Search


  • জাতীয়

আপডেট: ১:১৮ অপরাহ্ন, ১৬ জুলাই, ২০১৯

রংপুরে এরশাদের জানাজায় লাখো জনতা

সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জানাজার জন্য প্রস্তুত রংপুর কালেক্টরেট মাঠ। মঙ্গলবার বাদ জোহর এ মাঠেই জানাজা অনুষ্ঠিত হবে। এরইমধ্যে প্রশাসনের পক্ষ থেকে জানাজার সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রিয় নেতাকে শেষ দেখা দেখতে সকাল থেকেই উত্তরাঞ্চলের বিভিন্ন … বিস্তারিত » »

আপডেট: ১১:৪২ পূর্বাহ্ন, ১৬ জুলাই, ২০১৯

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি

বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে নেয়া হয়েছে।মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইট এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে নেয়া হয়। এসময় মিন্নির সঙ্গে বাবা মোজাম্মেল হোসেন কিশোরও ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার … বিস্তারিত » »

আপডেট: ২:৫০ অপরাহ্ন, ১৫ জুলাই, ২০১৯

শেষবারের মতো কার্যালয়ে এরশাদ

শেষবারের মতো বিদায় জানাতে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ কাকরাইলের দলীয় কার্যালয়ে আনা হয়েছে। এখানে সর্বসাধারণ এরশাদের মরদেহ শ্রদ্ধা জানাবেন।সোমবার একটি লাশবাহী গাড়িতে করে তার মরদেহ কাকরাইলের আনা হয়।তবে সকাল থেকেই এরশাদের মরদেহ দেখতে অসংখ্য ভক্ত ও রাজনৈতিক … বিস্তারিত » »

আপডেট: ২:৪৯ অপরাহ্ন, ১৫ জুলাই, ২০১৯

কুমিল্লার এজলাসে আসামির ছুরিকাঘাতে আরেক আসামি নিহত

কুমিল্লায় আদালতের এজলাসে এক আসামির ছুরিকাঘাতে অপর এক আসামির মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. ফারুক (৩৫)।সোমবার দুপুরে কুমিল্লার অতিরিক্ত ৩য় দায়রা জজ আদালতে বিচারকের সামনেই এ ঘটনা ঘটে।নিহত ফারুক জেলার মনোহরগঞ্জ উপজেলার ওয়াহিদুল্লার ছেলে।আর অভিযুক্ত ঘাতক হাসান লাকসাম উপজেলা সদরের শহীদুল্লার ছেলে। পুলিশ হাসানকে গ্রেফতার করেছে।জানা … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৮ পূর্বাহ্ন, ১৪ জুলাই, ২০১৯

কোচবিহার থেকে রংপুরের এরশাদ

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের বাবা মকবুল হোসেনকে কোচবিহার ছাড়ার জন্য চব্বিশ ঘণ্টা সময় বেঁধে দেন ভারতের চিফ কমিশনার।মকবুল হোসেন তার স্ত্রী সন্তানদের নিয়ে চলে আসেন রংপুরে। অপর বহিষ্কৃতরা পরে কোচবিহারে ফিরলেও মকবুল হোসেন তার ছেলে হুসেইন মুহম্মদ … বিস্তারিত » »

আপডেট: ১১:৩২ পূর্বাহ্ন, ১৪ জুলাই, ২০১৯

এরশাদ আর নেই

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা এইচএম এরশাদ আর নেই। রবিবার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।আইএসপিআর-এর সহকারী পরিচালক রাশেদুল আলম খান জানিয়েছেন, রবিবার সকাল ৭টা ৪৫ মিনিটে এরশাদ সিএমএইচে মারা যান।এর আগে … বিস্তারিত » »

আপডেট: ২:৩৩ অপরাহ্ন, ১৩ জুলাই, ২০১৯

দুধের ১০ নমুনাতেই মিলল এন্টিবায়োটিক

দ্বিতীয় দফায় পাস্তুরিত ও অপাস্তুরিত দুধের ১০টি সংগৃহীত নমুনা পরীক্ষা করে সবগুলোতেই এন্টিবায়োটিক পাওয়া গেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বায়োমেডিকেল রিসার্চ সেন্টারের এক পরীক্ষায় এমনটিই জানা যায়। শনিবার ওই রিসার্চ সেন্টারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগের বারের পাঁচটি কোম্পানির সাতটিতে পাস্তুরিত প্যাকেটজাত … বিস্তারিত » »

আপডেট: ২:৩০ অপরাহ্ন, ১৩ জুলাই, ২০১৯

পাহাড় ধসে ২ পথচারী নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগড়পাড়ার রাঙামাটি-রাচস্থলী-বান্দরবান সড়কের পাশের পাহাড় ধসে মাটি চাপা পড়ে দুই পথচারী নিহত হয়েছেন।শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে রাঙামাটি-রাচস্থলী-বান্দরবান সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।নিহতরা হলেন- আতুল বড়ুয়া (৫২) ও সুইলাউ মারমা(৪৫)। আতুল বড়ুয়ার বাড়ি পাশ্ববর্তী রাউজান উপজেলায় ও সুইলাউ মারমার বাড়ি … বিস্তারিত » »

আপডেট: ১:০৩ অপরাহ্ন, ১০ জুলাই, ২০১৯

এ টি এম আজহারুলের আপিলের রায় যেকোনো দিন

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের দায়ে ট্রাইব্যুনালের দেওয়া মৃত্যুদণ্ডের রায়ের বিরুদ্ধে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল এ টি এম আজহারুল ইসলামের করা আপিলের শুনানি শেষ হয়েছে। যে কোনো দিন তার আপিলের ওপর রায় ঘোষণা করবেন আপিল বিভাগ।প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বিভাগ বুধবার শুনানি গ্রহণ … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৭ অপরাহ্ন, ১০ জুলাই, ২০১৯

৪ জনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

কুমিল্লার দেবীদ্বারে প্রকাশ্যে ৪ জনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের পিটুনিতে অভিযুক্ত ঘাতকও নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে দেবীদ্বার উপজেলার ধামতি ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার। তিনি জানান, অভিযুক্ত ঘাতকের নাম মোখলেসুর রহমান। বয়স … বিস্তারিত » »