আজ | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯
Search

আবারও কারাগারে সম্রাট

চাহিদা নিউজ ডেস্ক | ১২:৩২ অপরাহ্ন, ১২ অক্টোবর, ২০১৯

chahida-news-1570861933.jpg

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে হৃদ্‌রোগ ইনস্টিটিউট থেকে আবারও কারাগারে নেওয়া হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার পর কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বিষয়টি জানান।

মাহবুবুল ইসলাম বলেন, ‘১১টা ২০ মিনিটে হৃদ্‌রোগ ইনস্টিটিউট থেকে সম্রাটকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর কারারক্ষীদের পাহারায় তাকে কারাগারে নেওয়া হয়।’

সম্রাটকে ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমান।

এর আগে গত মঙ্গলবার সম্রাট ‘অসুস্থ’ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকায় আনা হয়। সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন কারারক্ষী সুবেদার মো. মুজাহিদুল ইসলাম। তিনি বলেন, বুকে ব্যথা অনুভব করায় সম্রাটকে চিকিৎসার জন্য কারাগার থেকে ঢাকায় আনা হয়েছে।

সম্রাটকে প্রথমে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তার সমস্যার কথা শুনে জরুরি বিভাগের চিকিৎসক তাকে সিসিইউতে পাঠান। সিসিইউতে যাওয়ার পর সম্রাটকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসক। মঙ্গলবার সকালেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

  

আপনার মন্তব্য লিখুন