আজ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯
Search


  • জাতীয়

আপডেট: ১:৪১ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর, ২০১৯

পারভেজকে চাপা দেওয়া বাসটি চালাচ্ছিলেন সুপারভাইজার

ঢাকার উত্তরার তুরাগ থানা এলাকার প্রধান সড়কে বাসচাপায় সংগীতশিল্পী পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় বাসের চালক মোহাম্মদ সুমন (২৮) ও সুপারভাইজার আকতার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সময় চালকের আসনে বসে সুপারভাইজার বাসটি চালাচ্ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে আসামিরা।শুক্রবার আলাদা দুটি অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে … বিস্তারিত » »

আপডেট: ১:০৭ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর, ২০১৯

আন্দোলনের মধ্যে বশেমুরবিপ্রবি বন্ধ ঘোষণা

শিক্ষার্থীদের ধারাবাহিক আন্দোলনের মুখে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) বন্ধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে শিক্ষার্থীদের আজকের মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।সহকারী প্রক্টর হুমায়ুন কবীর বিশ্ববিদ্যালয় বন্ধ ও শিক্ষার্থীদের হলত্যাগের নির্দেশের খবরের সত্যতা নিশ্চিত করেছেন।বিশ্ববিদ্যালয়ের উপাচার্য খোন্দকার নাসির উদ্দিনের … বিস্তারিত » »

আপডেট: ১০:১৭ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর, ২০১৯

কলাবাগান ক্রীড়াচক্রে ভিন্ন ধর্মী ইয়াবা ও অস্ত্র

কলাবাগান ক্রিড়াচক্র থেকে অবৈধ অস্ত্র, ক্যাসিনোর সরঞ্জামসহ ভিন্ন ধর্মী ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব-২। এ সময় ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে আটক করা হয়েছে।ক্রবার কলাবাগান ক্রিড়া চক্রে অভিযান শেষে র‍্যাব-২ এর সিও আশিক বিল্লাহ এসব কথা বলেন।তিনি বলেন, শুক্রবার দুপুরের পর থেকে র‍্যাব-২ এর … বিস্তারিত » »

আপডেট: ১০:১৩ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর, ২০১৯

শামীমের ডেরায় টাকার ছড়াছড়ি

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া (জি কে) শামীমকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার শামীমকে রাজধানীর নিকেতনের ১১৩ নম্বর বাসা থেকে আটক করে নিকেতনে তার জি কে বিল্ডার্স অফিসে (১৪৪ নম্বর) নিয়ে অভিযান চালাচ্ছে র‌্যাব। শামীম একইসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র … বিস্তারিত » »

আপডেট: ১০:০৬ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর, ২০১৯

‘ক্যাসিনো খালেদ’ দল থেকে বহিষ্কার

রাজধানীর ফকিরাপুলের ইয়াংমেনস ক্লাবে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে গ্রেফতার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। শৃংখলাভঙ্গের অভিযোগে শুক্রবার তাকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ।খালেদ মাহমুদের বিরুদ্ধে রাজধানীতে অবৈধ ক্যাসিনো পরিচালনা, চাঁদাবাজি, মাদক ব্যবসায় জড়িত থাকাসহ নানা অভিযোগ উঠে। পরিপ্রেক্ষিতে … বিস্তারিত » »

আপডেট: ১০:৪৫ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

ক্যাসিনো খালেদের বিরুদ্ধে ৩ মামলা

অস্ত্রসহ গ্রেপ্তার ক্যাসিনো মালিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অস্ত্র ও মাদক রাখা এবং মানি লন্ডারিংয়ের অভিযোগে এ মামলা দায়েরের পর তাকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এছাড়া মাদক আইনে তার বিরুদ্ধে মতিঝিল থানায় আরও … বিস্তারিত » »

আপডেট: ১০:৪২ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

দেশে চলছে ক্যাসিনো ঝড়

হঠাৎ যেন বদলে গেল সবকিছু। গত দু’দিন দেশজুড়ে আলোচনায় শুধুই ক্যাসিনোর খবর। সামাজিক যোগাযোগ মাধ্যমেও দখল করে নিয়েছে আলোচিত ক্যাসিনো সংবাদ। দেশি গণমাধ্যমেও বেশিরভাগ জুড়ে ক্যাসিনো সংবাদ স্থান করে নিয়েছে। ক্যাসিনো উচ্ছেদে হঠাৎ র‌্যাব প্রশাসনের এ উদ্যোগ প্রশংসিত হচ্ছে চারদিকে। প্রধানমন্ত্রীর এ সাহসীক উদ্যোগ দেশের … বিস্তারিত » »

আপডেট: ১:২৭ অপরাহ্ন, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

শাহজালালে যাত্রীর কাছ থেকে সোনা জব্দ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশ ফেরত সাতজন যাত্রীর কাছ থেকে পৃথক অভিযানে প্রায় ১ কোটি টাকা মূল্যের সোনা জব্দ করেছে শুল্ক কর্তৃপক্ষ।ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার অভিযানে বিদেশ ফেরত ৭ যাত্রীর দেহ ও লাগেজ তল্লাশী করে ২ কেজি ১৩৬ গ্রাম সোনা জব্দ … বিস্তারিত » »

আপডেট: ১০:৪১ অপরাহ্ন, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

স্বর্ণজয়ীকে মিষ্টিমুখ করালেন প্রধানমন্ত্রী

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-৩) রিকার্ড পুরুষ ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণজয়ী মো. রোমান সানাকে মিষ্টি খাইয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সন্ধ্যায় সানাকে গণভবনে ডেকে অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান প্রধানমন্ত্রী।বিষয়টি নিশ্চিত করেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা … বিস্তারিত » »

আপডেট: ১০:৩২ অপরাহ্ন, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিতেন তিনি

টাকার বিনিময়ে মিয়ানমার নাগরিক রোহিঙ্গাদের ‘জাতীয় পরিচয়পত্র’ (এনআইডি) দেয়ার অভিযোগে চট্টগ্রাম নির্বাচন কমিশন কার্যালয়ের এক অফিস সহায়কসহ ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।চট্টগ্রাম ডবলমুরিং থানা নির্বাচন অফিসার পল্লবী চাকমা বাদী হয়ে মঙ্গলবার কোতোয়ালি থানায় এ মামলা দায়ের করেন।মামলার সঙ্গে সংযুক্তি হিসেবে দেখানো হয়েছে নির্বাচন অফিস থেকে ৫ … বিস্তারিত » »