আজ | সোমবার, ১৯ আগস্ট ২০১৯
Search


  • জাতীয়

আপডেট: ২:২২ অপরাহ্ন, ১৮ আগস্ট, ২০১৯

বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার নিহত ৭

কুমিল্লার লালমাইয়ে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন।রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাগমারা জামতলী নামক স্থানে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।স্থানীয়রা জানায়, ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের বাস ও নাঙ্গলকোট থেকে কুমিল্লাগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ … বিস্তারিত » »

আপডেট: ২:১৬ অপরাহ্ন, ১৮ আগস্ট, ২০১৯

ঈদযাত্রায় নিহত ২২৪

ঈদুল আযহায় যাতায়াতের সময় দেশের সড়ক-মহাসড়কে ২০৩টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এসব দুর্ঘটনায় ২২৪ জন নিহত ও ৮৬৬ জন আহত হয়েছে। এ তথ্য দিয়েছে বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতি। আজ দুপর সাড়ে ১২ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে যাত্রীকল্যাণ … বিস্তারিত » »

আপডেট: ৩:৪৮ অপরাহ্ন, ১৬ আগস্ট, ২০১৯

কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই

একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ গভীর শোক প্রকাশ করেছেন।স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাদেশের খ্যাতনামা এ ঔপন্যাসিকের জন্ম ১৯৩৯ সালে কলকাতার ভবানীপুরে। দেশভাগের পর পরিবারের … বিস্তারিত » »

আপডেট: ৩:৪৪ অপরাহ্ন, ১৬ আগস্ট, ২০১৯

খালেদা জিয়া প্রত্যেকদিন জন্মদিন বদলায়

খালেদা জিয়া প্রত্যেকদিন জন্মদিন বদলায় বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, ‘আজ যদি ওনি জন্মদিন পালন করেন তাহলে তো এটা ৭৫ তম জন্মদিন হবে না, এটা হবে প্রথম জন্মদিন। আর ওনার এ রকম প্রথম জন্মদিন যে কত আছে তা … বিস্তারিত » »

আপডেট: ১০:১৫ অপরাহ্ন, ৮ আগস্ট, ২০১৯

যা বললেন ডিএমপি কমিশনার

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া পুলিশে চাকরি শেষে বৃহস্পতিবার থেকে অবসরে যাচ্ছেন। বৃহস্পতিবারই ছিল তার শেষ কর্মদিবস। এ উপলক্ষে দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার ৩২ বছরের চাকরি জীবনের নানা অভিজ্ঞতার কথা বর্ণনা করেছে।তিনি বলেন, ‘৩২ … বিস্তারিত » »

আপডেট: ১০:১১ অপরাহ্ন, ৮ আগস্ট, ২০১৯

মিন্নির জামিন আবেদন ফিরিয়ে নিলেন আইনজীবীরা

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হিসেবে গ্রেপ্তার আয়শা সিদ্দিকা মিন্নির হাইকোর্টে জামিন হয়নি। হাইকোর্ট বলেছেন, এ পর্যায়ে আসামিদের ১৬৪ ধারায় দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দেখে আমরা তার জামিন দেব না। আমরা সর্বোচ্চ তার জামিন প্রশ্নে একটা রুল জারি করতে পারি।বৃহস্পতিবার বিচারপতি শেখ … বিস্তারিত » »

আপডেট: ১:৪৭ অপরাহ্ন, ৭ আগস্ট, ২০১৯

জিআরপি থানার ওসি ও এসআই ক্লোজড

খুলনা জিআরপি থানার মধ্যে এক নারীকে গণধর্ষণের অভিযোগের প্রেক্ষিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উছমান গনি পাঠান ও উপপরিদর্শক (এসআই) নাজমুল হককে পাকশী রেলওয়ে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। আজ বুধবার সকালে তাদেরকে ক্লোজড করা হয়।তদন্ত কমিটির প্রধান কুষ্টিয়া রেলওয়ে সার্কেলের এএসপি ফিরোজ আহমেদ গণমাধ্যমে জানান, উর্ধ্বতন … বিস্তারিত » »

আপডেট: ২:০২ অপরাহ্ন, ৬ আগস্ট, ২০১৯

দেশে বেড়াতে এসে ডেঙ্গুতে প্রবাসী নারীর মৃত্যু

দেশে বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাফসা লিপি (৩৪) নামের এক ইতালি প্রবাসী নারীর মৃত্যু হয়েছে।সোমবার রাতে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।হাসপাতালের পরিচালক জসিমউদ্দিন খান এ তথ্য জানিয়েছেন। হাফসা লিপি বেগমের গ্রামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জে। … বিস্তারিত » »

আপডেট: ২:০০ অপরাহ্ন, ৬ আগস্ট, ২০১৯

ডেঙ্গুজ্বরে মুগদা হাসপাতালে একজনের মৃত্যু

মুগদা হাসপাতালে চিকিৎসাধীন মো. হানিফ (৪২) নামের আরও একজন ডেঙ্গু রোগী মারা গেছেন।ডেঙ্গুজ্বরে মুগদা হাসপাতালে আরও একজনের মৃত্যুসোমবার দিনগত রাত ২টায় তিনি মারা যান বলে হাসপাতালের উপপরিচালক ডা. মো. খাইরুল আলম গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।হাসপাতালসূত্রে জানা গেছে, ডেঙ্গু আক্রান্ত হয়ে হানিফ চার দিন আগে মুগদা হাসপাতালে ভর্তি … বিস্তারিত » »

আপডেট: ৩:১৮ অপরাহ্ন, ৫ আগস্ট, ২০১৯

ডেঙ্গুতে প্রাণ নিভল অন্তঃসত্ত্বার

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শারমিন আক্তার নামে অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু হয়েছে।সোমবার ভোরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত শারমিন ঢাকার আবহাওয়াবিদ নাজমুল হোসেনের স্ত্রী। তার বাড়ি জয়পুরহাটে। তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।নিহতের পরিবার জানায়, গত শুক্রবার শারমিন জ্বর নিয়ে জয়পুরহাট … বিস্তারিত » »