আজ | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
Search

এবার পাগল প্রেমিক রকস্টার

চাহিদা নিউজ ডেস্ক | ১২:৪৪ অপরাহ্ন, ৮ নভেম্বর, ২০১৭

chahida-news-1510123468.jpg

এ বছরের শুরুতে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে প্রকাশিত ‘আগুন’ শিরোনামের গানের ভিডিও দিয়েই আড়মোড়া ভেঙেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। যা প্রত্যাশিত ছিল তার লাখ লাখ ভক্তের। এরপর থেকে যেন একের পর এক চমক দিয়েই যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। অন্যের গানে মডেল হওয়া, রোমান্টিক লুকে নিজের আত্মপ্রকাশ ইত্যাদি ইত্যাদি। আর গানের বৃষ্টি তো ঝরিয়েই চলছেন। এসবই পুরনো গল্প।

এ তারকার নতুন গল্প হলো, আবারো তিনি চমকাতে আসছেন সংগীতাঙ্গন এবং ভক্তদের। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে আসছে তার নতুন এই চমক। ‘নেই প্রয়োজন’ শিরোনামের গানের ভিডিওতে তিনি আসছেন পাগল প্রেমিক রকস্টারের ভূমিকায়। যেখানে তাকে দেখা যাবে প্রেয়সীর জন্য তিনি পাগলপ্রায়। ‘আমার আর কিছু নেই প্রয়োজন/ তুমি ভালোই আছো জেনে গেছে মন’ এমন কথামালায় গানটি সাজিয়েছেন গোলাম কবির রনি এবং সুর ও সংগীতায়জন করেছেন মীর মাসুম। ‘নেই প্রয়োজন’ গানটির শুটিং হয়েছে উত্তরার ভিন্ন কিছু লোকেশনে। মৌমিতা বিশ্বাসের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত

সরকার (সিনেআর্ট প্রডাকশন)। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন কামরুল ইসলাম। গানের ভিডিওতে আসিফ আকবরের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে ডিএমএস থেকে প্রকাশিত এ বছরের আলোচিত গান ‘কন্যারে’-এর মডেল সুস্মিতা সিনহা কে। নিজের এই নতুন লুকে উচ্ছ্বসিত আসিফ আকবর বলেন, এরকম কাজ এর আগে আর হয়নি। এরকম লুকেও দর্শক আমাকে এর আগে দেখেনি। গানটিতে দর্শক আমার কিছু পাগলামী দেখতে পাবে। সত্যি কথা বলতে প্রেম-বিচ্ছেদের পর একজন প্রেমিকের অবস্থা এবং তার কর্মকাণ্ডের প্রতিচ্ছবিই ফুটিয়ে তোলা হয়েছে গানটির ভিডিওতে। আশা করছি আমার ভক্তরা উপভোগ করবেন গানটি। উচ্ছ্বসিত ভিডিও নির্মাতা শুভব্রত সরকারও। তিনি বলেন, প্রথমবার আমি আসিফ ভাইয়ের একক গানের কাজ করলাম। আমি আনন্দিত ও গর্বিত। এর আগে আসিফ ভাইকে রোমান্টিক লুকে দর্শকের সামনে হাজির করেছিলাম। আর এবার রকস্টার প্রেমিক পুরুষ হিসেবে হাজির করছি। আমার জীবনের একটি স্মরণীয় কাজ হয়েছে এটি। আর নিঃসন্দেহে আসিফ ভক্তদের জন্যও। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা যায়, খুব শিগগির গানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। 

  

আপনার মন্তব্য লিখুন