বিনোদন
আজ | শুক্রবার, ২৪ মে ২০১৯
Search


  • বিনোদন

আপডেট: ১২:২২ অপরাহ্ন, ১৩ এপ্রিল, ২০১৯

জোভান-টয়ার ‘ডিটেকটিভ লাভ’

‘নিজের পাতানো প্রেম ভাঙতে গোয়েন্দা জোভান ও ফয়সালের দ্বারস্থ হন টয়া।এর পর ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এমনকি টয়ার জন্য জোভানকে বন্দী হয়ে, সেদ্ধ আলু পর্যন্ত খেতে হয়।’ এমনটি দেখা যাবে ‘ডিটেকটিভ লাভ’ নাটকে।রণক ইকরামের রচনায় এটি নির্মাণ করেছেন মোহন আহমেদ। এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ … বিস্তারিত » »

আপডেট: ২:৫৬ অপরাহ্ন, ৬ এপ্রিল, ২০১৯

অভিনেতা টেলি সামাদ আর নেই

চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা টেলিসামাদ আর নেই। স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ দুপুরে শেষনি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। খবরটি নিশ্চিত করেছেন তার স্ত্রী রেখা সামাদ। তিনি মুঠোফোনে বলেন, গত পরশু দিন শারীরিক অবস্থার অবনতির কারণে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজ দুপুর ২টায় ডাক্তার ফোন … বিস্তারিত » »

আপডেট: ১:৩৫ অপরাহ্ন, ৩ এপ্রিল, ২০১৯

আইনি নোটিশ পাঠাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক!

‘বিয়ের ১১৭ দিনের মধ্যেই বিচ্ছেদ!’ সম্প্রতি এমনই এক কভারে একটি ম্যাগাজিন বের করে ‘ওকে’। ম্যাগাজিনের প্রতিবেদনে দাবি করা হয়, সব কিছু নিয়েই নাকি ঝগড়া চলছে দম্পতির। কাজ, পার্টি ও সময় কাটানো নিয়ে চলছে লড়াই। তাড়াহুড়োর কারণেই দুজনেই বিবাহ সঙ্কটে। আর এই খবরেই নাকি … বিস্তারিত » »

আপডেট: ৭:৫০ অপরাহ্ন, ২২ মার্চ, ২০১৯

বাংলাদেশী ছেলে বিয়ে করতে চান এই সার্বিয়ান অভিনেত্রী

‘হৃদয়ের রংধনু’র মধ্য দিয়ে বাংলাদেশী ছবিতে অভিষেক হয়েছে সার্বিয়ান মডেল ও অভিনেত্রী মিনা পেটকোভিচ বসকানের। জটিলতা কাটিয়ে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সিনেমাটি মুক্তি পেয়েছে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। ছবিটি পরিচালনা করেছেন রাজিবুল হোসেন। ইংরেজির সাথে ভাঙ্গা বাংলাও বলতে পারেন এই অভিনেত্রী। বাংলাদেশে নিজের ছবি মুক্তি পাওয়া প্রসঙ্গে তিনি … বিস্তারিত » »

আপডেট: ২:০৫ অপরাহ্ন, ১৯ মার্চ, ২০১৯

মিথিলা-সৃজিতের বিয়ের গুঞ্জন

মডেল অভিনেত্রী মিথিলা বিয়ে করছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। কলকাতার বিখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে নাকি তার বিয়ে হচ্ছে।আগামী বছরই মিথিলা সৃজিতকে বিয়ে করতে যাচ্ছেন এমন সংবাদ ছড়িয়েছে ভারতের গণমাধ্যমে।তবে বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি অভিনেত্রী মিথিলা।মিথিলা-সৃজিতের ‘বিয়ে’ নিয়ে ভারতের জনপ্রিয় সংবাদ মাধ্যম টাইমস অব … বিস্তারিত » »

আপডেট: ৫:২৯ অপরাহ্ন, ৮ মার্চ, ২০১৯

প্রিয়াংকাকে ধুয়ে দিলেন পাক অভিনেত্রী

কাশ্মীর সীমান্তে চলমান পাক-ভারত উত্তেজনা সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ প্রভাব ফেলেছে।দুই দেশের মধ্যে প্রতিদিনের যুদ্ধংদেহী ঘটনা নিয়ে ফেসবুক, টুইটারে ঝড় তুলছেন অনেকে।এদের মধ্যে বেশ এগিয়ে বলিউড তারকারা। পুলওয়ামা হামলার প্রতিশোধে বালাকোটে ভারতীয় বিমানবাহিনীর বোমা হামলার পর উৎসবে মেতে ওঠে ভারত।বিমানবাহিনীর প্রশংসায় পঞ্চমুখ হন অমিতাভ বচ্চন থেকে প্রিয়াংকা … বিস্তারিত » »

আপডেট: ১১:৩২ পূর্বাহ্ন, ৪ মার্চ, ২০১৯

অল্পের জন্য রক্ষা পেলেন নায়িকা বুবলী

অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন চিত্রনায়িকা শবনম বুবলী। ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ে এই দুর্ঘটনা ঘটে। ছবির নির্মাতা মালেক আফসারী জানান, শুটিংয়ে বিদ্যুতের তার বুবলীর পায়ে জড়িয়ে পড়ে, সে সময় হোঁচট খেয়ে বুবলীও মাটিতে পড়ে যান। এ সময় হাতে ও পায়ে আঘাত পান এই … বিস্তারিত » »

আপডেট: ২:০৮ অপরাহ্ন, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯

নিহত সেনাদের পরিবারকে ১৫ কোটি সহযোগিতা শাহরুখের

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলাওয়ামায় বিচ্ছিন্নতাবাদীদের হামলায় নিহত সেনাদের পরিবারকে ১৫ কোটি রুপি সাহায্য করেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। তাকে আক্রমণ করা হয়। ভারতের কংগ্রেস নেতা সালমান নিজামি এক টুইটবার্তায় জানান, পুলওয়ামায় নিহত সেনাদের পরিবারের … বিস্তারিত » »

আপডেট: ১:১০ অপরাহ্ন, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯

পাকিস্তানে ভারতীয় সিনেমা বন্ধ

ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্কের অবনতি হলে প্রথমেই খড়গ নেমে আসে বলিউডের ওপর। এবারও তার ব্যত্যয় ঘটেনি।জঙ্গিঘাঁটি ধ্বংসের নামে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাক ভূখণ্ডে বিমান হামলা চালানোর ঘটনায় ভারতীয় সিনেমা ও বিজ্ঞাপনের ওপর কড়া নিষেধাজ্ঞা আরোপ করেছে পাকিস্তান। খবর দ্য ডনের।ফলে আপাতত ভারতীয় সিনেমার প্রযোজকরা পাকিস্তানে তাদের … বিস্তারিত » »

আপডেট: ১১:১৫ পূর্বাহ্ন, ২২ ফেব্রুয়ারি, ২০১৯

পাক-ভারত ইস্যুতে আতিফের গান মুছে দিলো টি-সিরিজ

আতিফ ইসলামের সঙ্গে ‘বারিষে’ গানটি টি সিরিজ ডিলিট করে ফেললো। এর কারণ জানতে চাইলে আতিফের ম্যানেজারকে টি-সিরিজ থেকে বলা হয় আতিফকে কারণ জানাতে আমরা বাধ্য নই। গানটির কম্পোজ করেছিলেন ভারতের অর্ক। কিন্তু পুলওয়ামা কাণ্ডের জেরে টি-সিরিজের তরফে এই ভিডিওটি সরিয়ে নেওয়া হলো। ধারাবাহিকভাবে সবগুলো গানই সরিয়ে … বিস্তারিত » »