আজ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০
Search

ছবি পোস্ট করে সমালোচনা বানে মিথিলা

চাহিদা নিউজ ডেস্ক | ৬:০৭ অপরাহ্ন, ২৪ আগস্ট, ২০২০

chahida-news-1598270826.png

সমালোচনার গণ্ডি থেকে যেন কোনোভাবেই বের হতে পারছেন না জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গত বছরের শেষ দিকে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হওয়ায় তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠে শোবিজপাড়ায়।

এরপর ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের বিষয়টি নিয়েও চলে বেশ আলোচনা-সমালোচনা। এর আগে অভিনেতা-কণ্ঠশিল্পী তাহসান খানের সঙ্গে বিচ্ছেদ নিয়েও খবরের শিরোনাম কম হয়নি, কিন্তু সব কিছুতেই বিকারহীন মিথিলা।

এবার সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে ‘ব্লাউজবিহীন’ শাড়ির ছবি শেয়ার করে ফের সমালোচনার মুখে পড়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী। ছবিটির ক্যাপশনে তিনি আবার লিখেছেন জীবনানন্দ দাশের কবিতার কয়েক লাইন।

পোস্টটিতে মিথিলা লিখেন- ‘সব পাখি ঘরে আসে- সব নদী ফুরায় এ-জীবনের সব লেনদেন, থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’

ছবিতে ইতিমধ্যেই লাইক পড়েছে ৪৮ হাজার আর মন্তব্য করেছে ৪ হাজার ৮০০ জন। মিথিলার এই ছবি নিয়ে ইতিবাচকের তুলনায় নেতিবাচক মন্তব্য করার তালিকাটা বেশ লম্বা।

সাজ্জাদ হোসনে নামে একজন লিখেছেন, ‘আপনি একটি পর্ন ছবি বানাতে পারেন। তাহলে ভালো মার্কেট পাবেন।’

তুহিন লিখেছেন, ‘জীবনানন্দ বেঁচে থাকলে পোস্টের সাথে এই ছবি দেখলে নির্ঘাত স্ট্রোক করতো! বেচারা মরে গিয়ে বেঁচে গেল।’

উচা মং মার্মা নামে একজন লিখেছেন, ‘আপনি একজন নারী হিসেবে কেমন তা নিজেই দেখুন, অন্ততপক্ষে একজনের কমেন্টও আপনার পক্ষে নয়।’

জাহিদ আকবর লিখেছেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রী পাওয়া একজন এডুকেটেড মেয়ের কাজ থেকে এক রকম চরিত্র আশা করিনি। ছিঃ’

রাহুল আহমেদ লিখেছেন, ‘অধঃপতন এখানেই শেষ নয়, অশ্লীলতার সংজ্ঞা, বৈশিষ্ট্য, ইহারেই কয়।’

এ ছাড়া আরও অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছে মিথিলার ছবিতে। আপাতত মেয়েকে নিয়ে স্বামীর সঙ্গে কলকাতায় আছেন মিথিলা। এ ছবির ব্যাপারে জানতে তার সঙ্গে তাই যোগযোগ করা সম্ভব হয়নি। জানাও যায়নি ছবিটি কিসের- কোনো সিনেমা নাকি ওয়েব সিরিজের।

  

আপনার মন্তব্য লিখুন