আজ | শনিবার, ১১ এপ্রিল ২০২০
Search

৪ বছর পর দেখা হবে

চাহিদা নিউজ ডেস্ক | ৯:২৩ অপরাহ্ন, ১ মার্চ, ২০২০

chahida-news-1583076235.jpg

চার বছর পর পর আসে লিপ ইয়ার (অধিবর্ষ)। গতকাল শনিবার ছিল সেই দিন। দিনটিকে বিশেষ করে তুলতে অনেকেই নানা আয়োজন করেছেন। পিছিয়ে নেই বিনোদন অঙ্গনের তারকারাও। মিডিয়া থেকে আড়ালে থাকা শবনম বুবলীও বিশেষ এই দিনটিতে প্রকাশ করেছেন একটি ছবি।

শনিবার ইনস্টাগ্রামে প্রকাশিত টি-শার্ট পড়া এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- ‘হ্যালো লিপ ইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে, ইনশাআল্লাহ।

বুবলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি “বীর”। গুণী নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। গত ভালোবাসা দিবসে দেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পায়। এসকে ফিল্মস প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানু ও জাহিদসহ অনেকে।

এদিকে, এবারই প্রথম চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। ছবির নাম ‘ক্যাসিনো’। সৈকত নাসিরের পরিচালনায় এরই মধ্যে শেষ হয়েছে এর শুটিং। এর পরপরই মিডিয়া থেকে আড়াল হন বুবলী। তাকে নিয়ে মিডিয়াপাড়ায় গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভবা। সন্তান জন্মদানের উদ্দেশে পাড়ি জমিয়েছেন বিদেশে। আর তাই চলচ্চিত্র থেকে আপাতত ছুটি নিয়েছেন এই চিত্রনায়িকা।

  

আপনার মন্তব্য লিখুন