আজ | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Search

চমক নিয়ে ন্যান্সিকন্যা রোদেলা

চাহিদা নিউজ ডেস্ক | ৯:৫১ অপরাহ্ন, ৯ সেপ্টেম্বর, ২০১৯

chahida-news-1568044294.jpeg

নতুন দুই চমক নিয়ে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির কন্যা মার্জিয়া বুশরা রোদেলা। এর মধ্যে প্রথমটি হচ্ছে দর্শকদের জন্য ফের নতুন গান নিয়ে হাজির হচ্ছে রোদেলা আর দ্বিতীয়টি হচ্ছে-এই প্রথমবারের মতো মা ন্যান্সির সঙ্গে দূর অস্ট্রেলিয়ায় স্টেজ শো করতে যাচ্ছে।

রবীন্দ্রনাথ ঠাকুরের জনপ্রিয় শিশুতোষ গান ‘আমরা সবাই রাজা’ গানটি দর্শকদের জন্য আবারো নতুনভাবে গেয়েছে রোদেলা। গানটি বরাবরের মতো এবারও সংগীতায়োজন করেছেন মীর মাসুম।

রোদেলার গান প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘আমাদের এখানে শিশুতোষ গানের খুবই অভাব। এটা আমি অনুভব করি মা হিসেবে। আমার বাচ্চাদের শোনানোর মতো গান পাচ্ছিলাম না। ঘুরেফিরে ইংরেজি রাইমস শোনাতে হয়। মূলত সেই অভাববোধ থেকেই প্রথম গানটি রোদেলাকে দিয়ে গাওয়াই। এরপর গতকাল (৮ সেপ্টেম্বর) রেকর্ড হলো আরেকটি গান। আমি চাই রোদেলার কণ্ঠে এই গানগুলো অন্য মায়েদের জন্য ভরসা হয়ে দাঁড়াক।’

মেয়ের কণ্ঠ প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘সব থেকে বড় বিষয় হলো ওর কণ্ঠ আমার মতো না। একরকম হলে, মা আর মেয়ের মধ্যে বৈচিত্র্য থাকতো না। এ বিষয়টি নিয়ে আমি অনেক হ্যাপি।’

‘আমরা সবাই রাজা’ গানটি রোদেলার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই প্রকাশিত হবে বলে জানান ন্যান্সি।

এর আগে ‘প্রজাপ্রতি প্রজাপতি’ শিরোনামে কাজী নজরুলের জনপ্রিয় গানটি পরিবেশন করে রোদেলা। কয়েকমাস আগে রোদেলার সেই গানটি বেশ প্রশংসা কুড়ায়।

তবে এবার মা-মেয়ে শুধু গান রেকর্ড নিয়েই সীমাবদ্ধ থাকছেন না। এবার প্রথমবারের মতো স্টেজ শো করতে দূর অস্ট্রেলিয়ায় যাচ্ছেন মা-মেয়ে।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, অস্ট্রেলিয়ার তিনটি শহরে আয়োজিত কনসার্টে হবে। এরমধ্যে ৫ অক্টোবর সিডনি, ৬ অক্টোবর ব্রিসবেন এবং ১২ অক্টোবর মেলবোর্নে। আমাদের সঙ্গে থাকছেন উইনিং ব্যান্ডের চন্দন।

এই আয়োজনে অংশ নিতে আগামী ১ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছাড়ার কথা কথা জানান ন্যান্সি।

অস্ট্রেলিয়ায় তিনটি শো করার বিষয় চূড়ান্ত আছে। তবে এরসঙ্গে আরও দুটি শো যুক্ত হতে পারে। আর এগুলো শেষ করে অক্টোবরের শেষ সপ্তাহে দেশে ফেরার কথা রয়েছে বলে জানান ন্যান্সি।

  

আপনার মন্তব্য লিখুন