আজ বৃহঃস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ |
Search

প্রচ্ছদ বিনোদন কারিনা আবার মা হতে চলেছেন!

১০৩  বার পড়া হয়েছে

কারিনা আবার মা হতে চলেছেন!

১১:৩৭ পূর্বাহ্ন, ১৭ নভেম্বর, ২০১৮

  

chahida-news-1542433035.jpg

একা তৈমুরে রক্ষে নেই, পাপারাৎজি আর মিডিয়াবাজদের মন খুশ করতে ‘দোসর’ আসছে! এই মর্মে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত হতে শুরু করেছে কারিনা কপুর খানের কিছু ‘বিশেষ’ ছবি। আর তা নিয়েই তুলকালাম শুরু হয়েছে নেট-ভুবনে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, কারিনার গর্ভবতী অবস্থার কিছু ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে টুইটার ও ফেসবুকে। সেই সঙ্গে লেখা হয়েছে, কারিনা দ্বিতীয় বার মা হতে চলেছেন। স্বভাবতই এই ছবি ঘিরে ফেটে পড়েছে জনতার কৌতূহল। শুরু হয়েছে বিবিধ কমেন্টের বন্যা।

কারিনা ও সাইফ আলি খানের শিশুপুত্র তৈমুরকে ঘিরে যে বিপুল উন্মাদনা দেখিয়ে থাকে মিডিয়া, তাতে এই ছবি আরও খানিকটা ইন্ধন প্রদান করেছে। তার মধ্যে এটাও খবর, এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন যে, দ্বিতীয় বার মা হতে তার আপত্তি নেই। তবে তৈমুরের সঙ্গে সেই সন্তানের অন্তত দু’বছর ব্যবধান থাকা দরকার।

এখন তৈমুরের জন্মের পরে দু’ বছর কেটে গিয়েছে। ফ্যানদের একাংশ মনে করতে শুরু করেছেন, এই বারে এসেছে সময়। এমন মুহূর্তেই ছবি ভাইরাল।

জানা গিয়েছে, কারিনার এই ছবিগুলো ‘নকল’ নয়। তবে এগুলি ২০১৬ সালের। অর্থাৎ তৈমুরের জন্মের আগেকার। সেই ছবিগুলোকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাজার গরম করতে চাইছেন কেউ কেউ। তাদের উদ্দেশ্য ঠিক কী, তা বলা কঠিন।

তবে, কারিনার ‘গর্ভাবস্থা’ নিয়ে অন্য একটা খবর রয়েছে। এই মুহূর্তে কারিনা করণ জোহর প্রোডাকশন-এর একটি ছবিতে অভিনয় করছেন, যেখানে তার ভূমিকা এক গর্ভবতী নারীর।

  

Post Your Comment