অপর্ণার আদর্শ স্বামী জাহিদ হাসান
আজ | শুক্রবার, ২৪ মে ২০১৯
Search

অপর্ণার আদর্শ স্বামী জাহিদ হাসান

চাহিদা নিউজ ডেস্ক | ১২:২৫ অপরাহ্ন, ২৬ নভেম্বর, ২০১৭

chahida-news-1511677504.jpg

টিভি নাটকের জনপ্রিয় তারকা জাহিদ হাসান। পর্দায় তার উপস্থিতি মানেই বিনোদনের ভরপুর প্যাকেজ। অন্যদিকে মঞ্চের মেয়ে অপর্ণা ঘোষ। অভিনয় নৈপূণ্য দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। অনেক নাটকেই একসঙ্গে জুটি হয়েছেন এ দুই তারকা।

এর ধারাবাহিকতায় সম্প্রতি ছয় পর্বের একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন তারা। নাম ‘আদর্শ স্বামী।’ সাজিন আহমেদ বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য। এতে ঘরজামাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন জাহিদ হাসান।

নাটকের গল্পে দেখা যাবে, একেবারে সাধাসিদে ছেলে জাহিদ। এ সরলতার কারণেই তাকে বিয়ে করেন অপর্ণা। কারণ অপর্ণা একজন ব্যবসায়ী। তার কাজে-কর্মে বাধা দিবে না বা তার চেয়ে বেশি বুঝবে না এমন ছেলেকেই জেনে-শুনে বিয়ে করেন তিনি। বিয়ের পর স্বামীও কোনো বিষয়েই তাকে বাধা দেয় না। উল্টো ঘরের সব কাজ জাহিদ হাসানই করেন। কিন্তু ঘটে ভিন্ন এক ঘটনা। অপর্ণার অনেক বিষয় জাহিদ হাসানের কাছে ফাঁস হয়। অপর্ণাও দেখেন জাহিদ হাসান আসলে সহজ-সরল না। সেও বিরাট একজন ব্যবসায়ী। ঘটনার মোড় নিয়ে অন্যদিকে।

নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘দারুণ একটি গল্প। ভাঁড়ামি নেই, কিন্তু কমেডি রয়েছে। দর্শকরা দেখে আনন্দ পাবেন।’

অপর্ণা ঘোষ বলেন, নাটকটির গল্প আমার কাছে ভালো লেগেছে। বিনোদনের সবকিছুই রয়েছে এতে।’ নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

  

আপনার মন্তব্য লিখুন