আজ | সোমবার, ৬ এপ্রিল ২০২০
Search


  • দেশ

আপডেট: ১১:৩০ পূর্বাহ্ন, ২২ মার্চ, ২০২০

ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহত ১৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। শনিবার দিবাগত রাত ১০টায় জেলার লোহাগাড়া উপজেলার চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক। প্রত্যক্ষদর্শীরা … বিস্তারিত » »

আপডেট: ৯:০৬ অপরাহ্ন, ১৯ মার্চ, ২০২০

২০১ গম্বুজ মসজিদে জুমার নামাজ বন্ধ

করোনা সতর্কতায় টাঙ্গাইলের গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদে জুমার নামাজ সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে।রোগের সংক্রমণ ঠেকাতে সতর্কতার অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে জরুরি বৈঠকে বসে মসজিদ কমিটি। জনসমাগম ঠেকাতে শুক্রবার জুমার নামাজ সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়। একই সঙ্গে বিষয়টি এলাকাবাসী, পুলিশ ও উপজেলা প্রশাসনকেও জানায় কমিটি। … বিস্তারিত » »

আপডেট: ৯:২৪ অপরাহ্ন, ১৫ মার্চ, ২০২০

কোয়ারেন্টাইন ছেড়ে যাওয়ায় জরিমানা

কোয়ারেন্টাইন ছেড়ে বাইরে যাওয়ায় মানিকগঞ্জে এক সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার বিকেলে ওই প্রবাসীকে এ জরিমানা করা হয়। এ বিষয়ে সংবাদমাধ্যমকে সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল আলম জানান, ওই প্রবাসী নির্দেশনা অমান্য করে কোয়ারেন্টাইন থেকে বাইরে যাওয়ায় তাকে জরিমানা করা … বিস্তারিত » »

আপডেট: ৯:৩০ অপরাহ্ন, ১১ মার্চ, ২০২০

মাটির স্তুপে চাপা পড়ে ২ শ্রমিক নিহত

জয়পুরহাট সদর উপজেলার মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে মাটি চাপা পড়ে ২জন ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন ও আহত হয়েছেন আরো ২জন । বুধবার দুপুরে মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে এ দূর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া নয়াপাড়া গ্রামের মৃত কলিমুদ্দিনেরর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) … বিস্তারিত » »

আপডেট: ৯:১৬ অপরাহ্ন, ১০ মার্চ, ২০২০

মানিকগঞ্জে ৫৯ জন হোম কোয়ারেন্টাইনে

মানিকগঞ্জে চালু করা হয়েছে ১২ শয্যার করোনা আইসোলেশন ইউনিট। করোনা ভাইরাস মোকাবেলায় প্রতিরোধ ও আক্রান্ত ব্যক্তিদের তাৎক্ষণিক চিকিৎসাসেবা নিশ্চিত করতে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এটি চালু করা হয়। মঙ্গলবার থেকে হাসপাতালের পুরানো ভবনের দোতলায় একটি বড় আয়তনের কক্ষে এই ইউনিট খোলা হয়েছে।এদিকে, ৫৯ জন … বিস্তারিত » »

আপডেট: ৯:৪১ অপরাহ্ন, ৯ মার্চ, ২০২০

বর কারাগারে

ব্রাহ্মণবাড়িয়ায় বাল্য বিয়ে করতে এসে জেলে গেলেন বর সাদ্দাম হোসেন (২৭)। সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের শিলাউর পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বাল্য বিয়ে বন্ধ করে দিয়ে বর সাদ্দাম হোসেনকে এক … বিস্তারিত » »

আপডেট: ৯:২৯ অপরাহ্ন, ৮ মার্চ, ২০২০

যুদ্ধাপরাধের অভিযোগে কুড়িগ্রামে গ্রেফতার ১৩

যুদ্ধাপরাধে জড়িত থাকার অভিযোগে উলিপুর হাতিয়া গণহত্যার অন্যতম নেপথ্য নায়ক আকবর আলী মাওলানাসহ মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।শনিবার (৭ মার্চ) দুই উপজেলার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে কুড়িগ্রামের উলিপুর উপজেলায় ১২জন ও রাজারহাট উপজেলায় ১ জন রয়েছে। জেলা পুলিশ … বিস্তারিত » »

আপডেট: ৯:০০ অপরাহ্ন, ৬ মার্চ, ২০২০

নিজ অস্ত্রের গুলিতে কনস্টেবলের ‘আত্মহত্যা’

বরিশালে নিজের অস্ত্রের গুলিতে পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, বিষয়টি আত্মহত্যা। তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় উল্লেখ করে ‘চিরকুট’ লিখে গেলেও তার পকেটে এক তরুণীর ছবি পাওয়ার কারণে আত্মহত্যার বিষয়টি প্রেমঘটিত হতে পারে বলে ধারণা পুলিশ কর্মকর্তাদের।নিহত কনস্টেবললের নাম হৃদয় চন্দ্র সাহা … বিস্তারিত » »

আপডেট: ৯:২৪ অপরাহ্ন, ৪ মার্চ, ২০২০

এক বৌয়ের দাবিদার দু'জন!

এক নারীকে দুইজন স্ত্রী বলে দাবি করেছেন। দুই স্বামীই পুলিশের দারস্থ হয়েছেন। তবে যাকে নিয়ে এত ঘটনা, সেই নারী এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অচেতন অবস্থায় চিকিৎসাধীন। ফলে তার জ্ঞান ফিরে না আসা পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়েছে দুই স্বামীকে। পুলিশ বলছে, ওই নারীর জ্ঞান ফিরলেই বোঝা … বিস্তারিত » »

আপডেট: ১:৫৪ অপরাহ্ন, ২ মার্চ, ২০২০

‘বন্দুকযুদ্ধে’ আট জন নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ৮ জন নিহত হয়েছেন। এদের মধ্যে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ ডাকাত আর বিজিবি সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদকপাচারকারী নিহত হয়েছে। রোহিঙ্গা ক্যাম্প জাদিমুড়া ও শালবাগানের পশ্চিমে দুর্গম পাহাড়ে এসব ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, ‘বন্দুকযুদ্ধে’ নিহতরা সবাই কুখ্যাত ডাকাত … বিস্তারিত » »