আজ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯
Search


  • দেশ

আপডেট: ২:০২ অপরাহ্ন, ৪ সেপ্টেম্বর, ২০১৯

নববধূকে গলাকেটে হত্যা

বগুড়া নগরীর শাকপালা দিঘীর পাড় এলাকায় মঙ্গলবার রাতে নববধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটল। নিহত নববধূর নাম নূরজাহান বেগম (৩০)। হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী শাহিন মিয়ার বিরুদ্ধে।বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বগুড়ার শহীদ … বিস্তারিত » »

আপডেট: ২:৪৩ অপরাহ্ন, ৩ সেপ্টেম্বর, ২০১৯

রতন হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জে রতন হত্যা মামলায় দুইজনকে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহানা হক সিদ্দীকি। মঙ্গলবার সকালে আসামিদের উপস্থিতিতে বিচারক এই রায় দেন।মামলার বিবরণে জানা গেছে, ২০১০ সালে ৯ মার্চ রাতে মানিকগঞ্জ সদর উপজেলার হিজুলী গ্রামে বিশু মিয়ার ছেলে বসুন্ধরা স্টিল মিলের শ্রমিক রতন (২২) … বিস্তারিত » »

আপডেট: ২:৩৭ অপরাহ্ন, ৩ সেপ্টেম্বর, ২০১৯

বাড়ছে বিচ্ছেদ

খুলনা সিটি করপোরেশনে (কেসিসি) জুলাই পর্যন্ত গত সাড়ে ১০ বছরে ১৪ হাজার ৮৮টি বিয়ে বিচ্ছেদের তথ্য জমা পড়েছে। এ পরিসংখ্যানই বলে দিচ্ছে যে, সেখানে বিয়ে বিচ্ছেদের ঘটনা উল্লেখযোগ্যভাবে বেড়েছে। বিয়ে বিচ্ছেদে পুরুষের চেয়ে নারীর সংখ্যাই বেশি।বিশেষজ্ঞদের মতে, পারিবারিক ও সামাজিক বিচ্ছিন্নতা, নৈতিক অবক্ষয়, সামাজিক দায়বদ্ধতার অভাব, … বিস্তারিত » »

আপডেট: ১:৩৮ অপরাহ্ন, ২ সেপ্টেম্বর, ২০১৯

সড়কে প্রাণ গেল এএসআইসহ ৩ জনের

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এএসআই আকতার হোসেনসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।সোমবার সকালে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সৈয়দপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- জেলার বরুড়া থানার ছোট বাতুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে এএসআই আকতার হোসেন (৪২), কভার্ডভ্যানের হেলপার লক্ষীপুর … বিস্তারিত » »

আপডেট: ১:০৩ অপরাহ্ন, ৩১ আগস্ট, ২০১৯

একই রশিতে প্রেমিক যুগলের লাশ

নওগাঁর পত্নীতলায় একই রশিতে ফাঁস দিয়ে প্রেমিক যুগল আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গোপিনগর ঈদগাহ মাঠের একটি আম গাছ থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, গোপিনগর ঈদগাহ মাঠের আম গাছে সকালে ঝুলন্ত দু’টি … বিস্তারিত » »

আপডেট: ১:৩৮ অপরাহ্ন, ২৮ আগস্ট, ২০১৯

ডেঙ্গু আক্রান্ত আরো এক জনের মৃত্যু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত ময়মনসিংহের ত্রিশালে হাফিজুল ইসলাম (৩৪) নামে এক গার্মেন্টসকর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের ইউনুস আলীর ছেলে।ইউনুস আলী জানান, তার ছেলে গাজীপুরে ঈদের আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে … বিস্তারিত » »

আপডেট: ১:৫২ অপরাহ্ন, ২৭ আগস্ট, ২০১৯

সাংবাদিকদের যা বললেন ডিসির সেই অফিস সহকারী

ওএসডি হওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা দাবি করেছেন, এ ঘটনায় ডিসির কোনো দোষ নেই। সোমবার সকালে গণমাধ্যমকে এ কথা বলেন ওই নারী।গণমাধ্যমকে সাধনা বলেন, ‘স্যারের কোনো দোষ নেই, তিনি নির্দোষ। কারণ, স্যার আমার কোনো … বিস্তারিত » »

আপডেট: ২:০৯ অপরাহ্ন, ২৫ আগস্ট, ২০১৯

ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সুমি আক্তার (৩০) নামে মাদারীপুরের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।শনিবার রাতে মাদারীপুরের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। এ নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মাদারীপুরের আটজনের মৃত্যু হয়েছে।সুমি আক্তার শিবচর উপজেলার কাঠালবাড়ি ঘাট এলাকার স্পিডবোট চালক আনোয়ার … বিস্তারিত » »

আপডেট: ২:০৪ অপরাহ্ন, ৬ আগস্ট, ২০১৯

‘নিখোঁজ’ সাংবাদিক মুশফিকুরের সন্ধান মিলেছে

ঢাকার গুলশান এলাকা থেকে শনিবার ‘নিখোঁজ’ হওয়া মোহনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মুশফিকুর রহমানকে সুনামগঞ্জে পাওয়া গেছে। মঙ্গলবার ভোরে সুনামগঞ্জ সদর উপজেলার সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দপুর এলাকায় তাকে পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।পুলিশ জানায়, মুশফিকুর রহমান ভোরে গোবিন্দপুর এলাকার মসজিদের সামনে যান। … বিস্তারিত » »

আপডেট: ১:২৫ অপরাহ্ন, ৩১ জুলাই, ২০১৯

সেফটিক ট্যাংক পরিষ্কারে নেমে ৬ জনের মৃত্যু

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হিন্দুপাড়াতে সেফটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বিষাক্ত গ্যাসে ছয় শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন শ্রমিক। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকদের পরিচয় এখনও জানা যায়নি।স্থানীয়রা জানান, হিন্দুপাড়ার নিখিল চন্দ্রের বাড়িতে সেফটিক ট্যাংক পরিষ্কার করতে যান … বিস্তারিত » »