আজ | শনিবার, ১৫ আগস্ট ২০২০
Search

বিএসএফের গুলিতে যুবক আহত

চাহিদা নিউজ ডেস্ক | ৯:৪৮ অপরাহ্ন, ২৮ জুলাই, ২০২০

chahida-news-1595951335.jpeg
ফাইল ছবি

ভারত থেকে চোরাই পথে গরু আনতে গিয়ে বিএসএফের ছোড়াগুলিতে আল আমিন (২৫) নামে এক বাংলাদেশি গরুর রাখাল আহত হয়েছে। মঙ্গলবার ভোর রাতে যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নের পাঁচভুলোট সীমান্তের বিপরীতে ভারতের বর্ণবাড়িয়া সীমান্তে এ ঘটনা ঘটে। আহত আল আমিন বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের আহাদ আলীর ছেলে।

আল আমিনের বাবা আহাদ আলী জানান, তার ছেলে মাঝে মধ্যে ভারত থেকে গরু নিয়ে আসে। গরুর রাখালের কাজ করে। মঙ্গলবার ভোর রাতে আল আমিনসহ ৩/৪ জন পাঁচভুলোট সীমান্তের বিপরীতে ভারতের বর্ণবাড়িয়া সীমান্ত দিয়ে ভারতে ঢোকার চেষ্টা করে। এ সময় ভারতীয় বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আল আমিনের ডানহাতে গুলি লাগলে সে আহত হয়। পরে তার সহযোগিরা তাকে উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে আমার ছেলেকে সেখানে চিকিৎসা করাচ্ছি।

এলাকার একটি প্রভাবশালী মহল গরু চোরাচালানীর সাথে সরাসরি জড়িত থাকার কারণে এলাকার কেউ বিষয়টি নিয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না বলে জানান এলাকার সাধারণ মানুষ।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের গোগার পাঁচভূলোট ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার কামাল হোসেনের কাছে বিএসএফের গুলিতে বাংলাদেশি গরুর রাখাল আহতের বিষয়টি জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান।

শার্শা উপজেলার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেনও এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান।

  

আপনার মন্তব্য লিখুন