আজ | মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০
Search

বিএসএফের তাড়া খেয়ে যুবকের মৃত্যু

চাহিদা নিউজ ডেস্ক | ৯:০৯ অপরাহ্ন, ৭ জুলাই, ২০২০

chahida-news-1594134588.jpg

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ডাবরী সীমান্তে নাগরনদী হতে রাজু আহম্মেদ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই সীমান্তের গেরুয়াডাঙ্গী এলাকায় ৩৭৯ নং পিলার এলাকার নাগর নদীতে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। নিহত রাজু আহম্মদ হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের রুহিয়া গ্রামের রমিজ উদ্দীনের ছেলে।

৫০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শহিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, নিহত রাজুসহ বেশকিছু শ্রমিক পানিপথে ভারতের পাঞ্জাব এলাকায় গিয়ে ইটভাটায় কাজ করতো। রোববার রাতে তারা ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাড়িতে ফিরছিল। ওই সময় ভারতের ১৪৬ কৃষানগঞ্জ বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া দিলে তারা নাগর নদীতে ঝাঁপ দেয়। অন্যান্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও রাজু সাঁতার না জানার কারণে সে পানিতে ডুবে যায়। এরপরে রাজুর সহকর্মী ও পরিবারের লোকজন তাকে নদীতে খোঁজাখুঁজি করেও পায়নি।

হরিপুর থানার ওসি মো.আমিরুজ্জামান জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

মঙ্গলবার সকালে তার লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  

আপনার মন্তব্য লিখুন