আজ | রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯
Search

বগুড়ায় সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

চাহিদা নিউজ ডেস্ক | ৮:২০ অপরাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৯

chahida-news-1575043493.jpg
বগুড়ার সদরের ১৮ নং ওয়ার্ডের সন্ত্রাসী, চাঁদাবাজ, ভ‚মিদস্যু, মাদকসেবী ও নারী নির্যাতনকারী রাজ মাহমুদ কাউছার এবং তার সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। রাজ মাহমুদ কাউছারকে গ্রেফতারের দাবিতে শুক্রবার শহরের কেন্দ্রস্থল সাতমাথায় মানববন্ধন ও ঝাঁড়– মিছিল করে এলাকাবাসী।

বগুড়ায় যুবলীগ নেতা বালু ব্যবসায়ী রাজমাহমুদ কাওছার এর সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে মানববন্ধন করেছে ফুলবাড়ি এলাকাবাসি। শুক্রবার সকালে শহরের সাতমাথায় এলাকার যুবক-বৃদ্ধ ও নারীরা এ মানববন্ধন করেন।

মানববন্ধনে অংশগ্রহণকারিরা জানায়, যুবলীগ নেতা কাওছার এর থেকে বালু নেয়া না হলে এলাকার কোন মানুষ বাড়ি নির্মাণ করতে পারে না। তার থেকে বেশি দামে বালু ক্রয় করা না হলে সন্ত্রাসী বাহিনী দ্বারা বাড়ি নির্মাণ বন্ধ করে দেয়। তাছাড়া ওই এলাকায় কোন জমি বিক্রি করতে হলে কাওছার বাহিনীকে চাঁদা দিতে হয়। সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদ করায় গত ২৬ নভেম্বর কাওছার শহরের সাতমাথা জাসদ অফিসের সামনে রকিকে মারপিট করে। একই দিন ফুলবাড়ি এলাকায় শাকিল নামের যুবককেও মারপিট করা হয়। নুর নবী নামের এক রিক্সা চালককে হত্যার হুমকী প্রদান করে কাওছার। এলাকায় অন্যের জমি জোরপূর্বক দখল চাঁদাবাজি তার নিত্য দিনের কাজ। এ অবস্থায় বগুড়া সদর থানায় মৌখিক অভিযোগ করেও কোন কাজ হয়নি। যুবলীগ নেতা হওয়ার কারণে প্রশাসনের সাথে তার সখ্যতা থাকায় বিভিন্ন সময় সে এলাকার লোকজনদের হয়রানি করে থাকে। এ অবস্থায় কাওছার বাহিনীর অত্যাচার থেকে বাঁচতে নারী-পুরুষ একত্রিত হয়ে শুক্রবার তারা মানববন্ধনে অংশ নেয়। তবে মানববন্ধন চলাকালে সাতমাথায় খবর আসে যে যারা মানববন্ধনে অংশ নিয়েছে তাদের কে মারপিট করতে এলাকায় কাওছার বাহিনী মহড়া দিচ্ছে। তারা বাড়ি ফিরে যেতে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে। এ অবস্থায় ফুলবাড়ি এলাকায় কাওছার বাহিনীর তান্ডব থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মানববন্ধনে ফুলবাড়ি এলাকার শামিম রহমান, আবু হাসান, নাইস, রাশেদ, রিয়ন, শাপেল, রাব্বী, শিহাব, রোজিনা, মায়া, মদিনা, আয়তুন খাতুন, নিশাসহ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

  

আপনার মন্তব্য লিখুন