আজ | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯
Search

৯৯৯-এ কল করে শ্লীলতাহানি থেকে রক্ষা

২:০২ অপরাহ্ন, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

chahida-news-1569398559.jpg

পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করে শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। এ ঘটনায় অভিযুক্ত এক যুবককে আটক করেছে নগরীর মতিহার থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ারে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। তাকে শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটককৃত ওই যুবকের নাম শ্যামল বণিক। তার স্ত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক এবং শ্যামল বণিকের বড় বোনও বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগের অধ্যাপক।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ভুক্তভোগী ছাত্রী শ্যামল বণিকের আত্মীয়। মঙ্গলবার যোজক টাওয়ারের তৃতীয় তলায় শ্যামল বণিকের বাসায় তার সন্তানকে পড়াতে যান। আত্মীয়তার সূত্রে রাতে তিনি শ্যামলের বাসায় থাকেন। দিবাগত রাত ৩টার দিকে শ্যামল ভুক্তভোগীর শ্লীলতাহানির চেষ্টা করছে বলে জাতীয় নিরাপত্তা সেবার ৯৯৯ নম্বরে ফোন করে। পরে আমরা তাকে বাসা থেকে উদ্ধার করি।

ওসি আরও জানা, আটককৃত শ্যামলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি হাফিজুর রহমান।

  

আপনার মন্তব্য লিখুন