আজ | বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
Search

নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৯

১:৫৩ অপরাহ্ন, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

chahida-news-1569398021.jpg

সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকুঠা হাওরে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯ জন হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল বুধবার সকালে পাঁচ এবং মঙ্গলবার রাতে চারজনের লাশ উদ্ধার করেছে।

সকালে উদ্ধার হওয়া চার লাশের পরিচয় পাওয়া যায় এবং একজন অজ্ঞাত। তারা হলেন- দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামের রইতনু নেছা (৩৫), একই গ্রামের শান্তা বেগম (৪), চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২) ও নোয়ার চর গ্রামের আসাদ মিয়া (৬)। মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবিদ (৪), নোয়ারচর গ্রামের আফাজরে ছেলে সোহান (২) ও চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে আজমের (২) লাশ মঙ্গলবার রাতে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

উপজেলার পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলের বিয়ে বুধবার। বিয়েতে যাওয়ার জন্য মঙ্গলবার নৌকায় রওনা হয়েছিলেন মাছিমপুরে থাকা ফিরোজ আলীর স্বজনরা। কালিয়াকুঠা হাওরে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় প্রায় ১১ নিখোঁজ ছিল।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বলেন, এখন পর্যন্ত ৪ শিশুসহ ৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া যায়নি। মৃত ও নিখোঁজের সংখ্যা আরও বাড়তে পারে।

  

আপনার মন্তব্য লিখুন