আজ | রবিবার, ২৫ আগস্ট ২০১৯
Search

লিচু খেতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

১:৩৭ অপরাহ্ন, ১ জুন, ২০১৯

chahida-news-1559374653.jpg

বাগানে লিচু খেতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগে লিচু বাগানের পাহারাদার মো. খলিল এবং রনজিত দেবনাথ নামে দু’জনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার দুুপরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মো. খলিল উপজেলার শতগ্রাম ইউনিয়নের প্রসাদপাড়া গ্রামের মৃত রফিক খাঁ এবং রনজিত দেবনাথ জেলার খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের শুলশুলি গ্রামের কমল দেবনাথের ছেলে।

স্থানীয়রা জানান, গত শুক্রবার দুপুরে উপজেলার শতগ্রাম ইউনিয়নের রাঙ্গালীপাড়া গ্রামের গোপাল মাষ্টারের লিচু বাগানে লিচু খেতে যায় ষষ্ঠ শ্রেণীতে পড়–য়া ওই ছাত্রীটি। এ সময় তাকে একা পেয়ে বাগানের দুই পাহারাদার মো. খলিল এবং রনজিত দেবনাথ ধর্ষণ করে। ছাত্রীটি বাগান থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞাসাবাদ করে। এ সময় সে ঘটনা খুলে বললে এলাকাবাসী ছুটে গিয়ে দুই পাহারাদারকে আটক করে এবং পুলিশকে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার এসআই মো. আমজাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকেল সাড়ে ৫টায় দুই ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে এসআই মো. আমজাদ আলী জানান, ভিকটিম কিশোরীকে উদ্ধার করে বিকেলে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার উন্নতি না হওয়ায় রাতে দিনাজপুর এম. আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনকে গ্রেপ্তার করেছে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।।

  

আপনার মন্তব্য লিখুন