আজ | মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
Search

অতিরিক্ত মদ্যপানে রাবির ২ শিক্ষার্থীর মৃত্যু

১:১১ অপরাহ্ন, ৭ এপ্রিল, ২০১৯

chahida-news-1554621093.jpg

অতিরিক্ত মদ্যপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এ ঘটনায় অসুস্থ হয়ে রকি নামে রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থী এখনো রামেকে চিকিৎসা নিচ্ছেন।

নিহত শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তুর্য রায় ও আইন বিভাগের মু’তাসিম রাফিদ খান। তারা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী।

জানা গেছে, গত শনিবার বিশ্ববিদ্যালয়ের পেছনে রামচন্দ্রপুর এলাকার বাশার রোডের একটি মেসে এই তিন শিক্ষার্থী মদ্যপান করেন। অতিরিক্ত মদ্যপানের কারণে তারা অসুস্থ হয়ে পড়লে আজ রোববার ভোর ৪টার দিকে তাদেরকে রামেকে নিয়ে আসেন মেসের অন্য সদস্যরা। তবে হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই মু’তাসিম মারা যান। আর সকাল ৮টার দিকে মৃত্যু হয় তুর্যের। অপর শিক্ষার্থী রুয়েটের রকি ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

এদিকে বিভাগের শিক্ষার্থী মারা যাওয়ার খবরে হাসপাতালে যান অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক বি এম মাহবুবুর রহমান। তিনি বলেন, ‘আমি আজ (গতকাল) হাসপাতালে গিয়েছিলাম। শুনেছি তারা ড্রাগ নিয়েছিল। আর ড্রাগের জন্য তারা মারা গেছে।’

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আমি শুনতে পেয়েছি আমাদের দুজন ছাত্র অতিরিক্ত ড্রিংকস করার কারণে অসুস্থ হয়ে মারা গেছে। তাদের লাশ বর্তমানে রামেক হাসপাতাল মর্গে আছে।’

  

আপনার মন্তব্য লিখুন