আজ | সোমবার, ২২ এপ্রিল ২০১৯
Search

প্রচ্ছদ দেশ

৮৭  বার পড়া হয়েছে

স্ত্রীর পরকীয়ায় এবার রাজবাড়ীতে স্বামীর আত্মহত্যা

১:২৯ অপরাহ্ন, ৭ ফেব্রুয়ারি, ২০১৯

  

chahida-news-1549524566.jpg
প্রতিকী ছবি

চট্টগ্রামে এক ডাক্তার তার স্ত্রীর পরকীয়া সইতে না পেরে আত্মহত্যা করেন। এবার একই ঘটনা ঘটলো রাজবাড়ীর গোয়ালন্দে। সেখানে স্ত্রীর পরকীয়া প্রেম সইতে না পেরে ২ সন্তানের জনক ফিরোজ শেখ নামে এক ইজিবইক চালক বিষপানে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার তিনি বিষপান করেন। এ ঘটনায় পরকীয় প্রেমিক আবদুর রব শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত ফিরোজ শেখের ভাতিজা মাহফুজুর রহমান মিলন জানান, নিজের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে তার চাচা ফিরোজ শেখ কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে কয়েকটি হাসপাতাল ঘুরে গত সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কিছুদিন আগে পার্শ্ববর্তী গ্রামের ইজিবাইক চালক আবদুুর রব শেখের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন ফিরোজ শেখের স্ত্রী তাসলিমা। এরপর তারা পালিয়ে অন্যত্র চলেও যায়। কিন্তু সপ্তাহখানেক পর স্থানীয়দের চাপে আবদুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হয়। এরপরও তাসলিমা ও আব্দুর রব যথারীতি পরকীয়া সম্পর্ক চালিয়ে যায়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফিরোজ শেখের মৃত্যুর আগেই মৌখিক অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আবদুুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দিয়ে চট্টগ্রামের চট্টগ্রাম তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ উঠে। 

  

আপনার মন্তব্য লিখুন