আজ | শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
Search


  • দেশ

আপডেট: ১০:২০ অপরাহ্ন, ১৪ নভেম্বর, ২০১৯

কাপাসিয়ায় বাবা মেয়েসহ নিহত ৩

গাজীপুরের কাপাসিয়ায় সিএনজি অটোরিক্সা ও জলসিড়ি পরিবহণের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাবা মেয়েসহ তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহতরা হল- আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল, তার মেঝো মেয়ে রুমা ও কাপাসিয়া কৃষি অফিসের উপ সহকারী কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলাম। … বিস্তারিত » »

আপডেট: ১০:১০ অপরাহ্ন, ১৪ নভেম্বর, ২০১৯

মারধরের ব্যাখ্যা দিলেন সেই ইউএনও

ট্রেন আসার সংকেত পাওয়ার পর রেলক্রসিংয়ের গেট খুলে না দেয়ায় ক্ষিপ্ত হয়ে গেটম্যানকে মারধরের ঘটনা ভাইরাল হওয়ার পর সংবাদ সম্মেলন করে ঘটনার ব্যাখ্যা দিলেন কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিসেস কাউছার আজিজ।বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলন করে ঘটনার ব্যাখ্যা দেন তিনি।সংবাদ সম্মেলনে কাউসার আজিজ দাবি … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৩ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

সড়কে একই পরিবারের ৪ জন নিহত

ফরিদপুরের মধুখালী উপজেলায় সবজি বোঝাই পিকআপ চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এতে আহত হয়েছেন আরো দুইজন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট বাজার সংলগ্ন ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, মধুখালী উপজেলার কোরকদী ইউনিয়নের পাঁচ কোরকদী পাল পাড়ার অযোদ্দা … বিস্তারিত » »

আপডেট: ২:০৫ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০১৯

বাস খাদে পড়ে নিহত ২

শরীয়তপুরের ডামুড্যায় বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২৫ জন। এছাড়া হতাহতদের উদ্ধার করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার খেজুরতলার ডামুড্যা-শরীয়তপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তিরা হলেন সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে কামরুজ্জামান … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৬ অপরাহ্ন, ৮ নভেম্বর, ২০১৯

বরযাত্রী নিয়ে বাস পুকুরে

নোয়াখালীর সুবর্ণচরে প্রায় ৫০ জন বরযাত্রী নিয়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। এতে বেশ কয়েকজনের হতাহতের আশঙ্কা করা হচ্ছে। শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। উদ্ধার কাজ শুরু করেছে স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। … বিস্তারিত » »

আপডেট: ১১:২১ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

বিদ্যুৎস্পৃষ্টে পরিবারের ৩ জনের মৃত্যু

বরগুনার পাথরঘাটা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে।মৃত ব্যক্তিরা হলেন-মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা মোছা. হামিদা বেগম (৩৫)। তারা সবাই খাসতব গ্রামের বাসিন্দা।বিষয়টি নিশ্চিত … বিস্তারিত » »

আপডেট: ২:২৫ অপরাহ্ন, ৩ নভেম্বর, ২০১৯

বিসিবি পরিচালকের গাড়ি থেকে গুলি ও মাদক উদ্ধার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শওকত আজিজ রাসেলের গাড়িচালক মো. সুমনকে (২৯) গুলি ও মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ৩টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে থেকে গুলি ও মাদকদ্রব্যসহ তাকে আটক করে গোয়েন্দা পুলিশ।বিসিবি পরিচালক শওকত আজিজ রাসেলের বাবার নাম … বিস্তারিত » »

আপডেট: ২:৩০ অপরাহ্ন, ২ নভেম্বর, ২০১৯

কারাগারে পরীক্ষা দিল ২ বন্দি

যশোর পুলেরহাট শিশু উন্নয়ন কেন্দ্রে (শিশু কারাগার) বন্দি দুই শিশু জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা দিয়েছে।শনিবার সকাল ১০টায় কারাগারের হলরুমে পরীক্ষা অনুষ্ঠিত হয়। যশোর শিক্ষাবোর্ডের অধীনে পুলেরহাট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের শিক্ষকরা দুই শিক্ষার্থীর বাংলা প্রথম পত্রের পরীক্ষা গ্রহণ করেন।পরীক্ষার্থীরা হলো, যশোরের চৌগাছা উপজেলার বাসিন্দা সুকুমার রায়ের … বিস্তারিত » »

আপডেট: ১০:১৫ অপরাহ্ন, ৩১ অক্টোবর, ২০১৯

বাল্য বিয়ে করতে গিয়ে ফেঁসে গেলেন বর

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাল্য বিয়ে করার দায়ে কারাগারে গেলেন বর মোঃ মনির মিয়া-(২৩)। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজগর আলী বর মনির মিয়াকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত মনির মিয়া উপজেলার সদর ইউনিয়নের আবতাব উদ্দিনের ছেলে।ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, বুধবার … বিস্তারিত » »

আপডেট: ২:৩৩ অপরাহ্ন, ২৯ অক্টোবর, ২০১৯

‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে কড়ইতলী এলাকার আনন্দবাজার সংলগ্ন চেরাগআলী সুপারিবাগান এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি। পুলিশের দাবি, সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন-এসআই মনজুর আলম, কনষ্টেবল দেলোয়ার ও … বিস্তারিত » »