আজ বৃহঃস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ |
Search


  • বলিউড

আপডেট: ২:১৬ পূর্বাহ্ন, ১০ ফেব্রুয়ারি, ২০১৯

৫৬  বার পড়া হয়েছে

‘ট্রয়’-এর অফার ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্যা

২০০৪-এ ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ দিয়ে হলিউডে ডেবিউ করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। কিন্তু তারও আগে নাকি ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’-এ অভিনয় করার সুযোগ এসেছিল ঐশ্বর্যার। তবে সে অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন! কিন্তু কেন?প্রিয়ঙ্কা চোপড়া হোন বা দীপিকা পাড়ুকোন— ইদানীং বলিউড থেকে নায়িকাদের হলিউড যাত্রা নিয়ে প্রচুর … বিস্তারিত » »

আপডেট: ১২:৫০ পূর্বাহ্ন, ৭ জুন, ২০১৮

২২০  বার পড়া হয়েছে

এবার ভারতে ঢুকতে দেয়া হবে না প্রিয়াঙ্কা চোপড়াকে!

বলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করে ২০১৫ সালে হলিউডের পথে যাত্রা করেন নায়িকা। সেখানেও মোটামুটি পরিচিত মুখ প্রিয়াংকা। ইতিমধ্যে আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোর দুটি সিজনে অভিনয়ও করে ফেলেছেন তিনি।বর্তমানে চলছে সেই কোয়ান্টিকো সিরিজটির তৃতীয় সিজন। কিন্তু এই তৃতীয় … বিস্তারিত » »

আপডেট: ১২:২৫ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

২০৪  বার পড়া হয়েছে

অবশ্যই সন্তান নিতে চাই, কিন্তু একটা শর্ত আছে…

অবশ্যই সন্তান নিতে চাই – দীর্ঘ চার বছর প্রেম করার পর অনেকটা গোপনেই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতোমধ্যে তারকা এই জুটির বিয়ের বয়স পাঁচ মাস পেরিয়ে গেছে।নিজেদের কাজের ব্যস্ততার মাঝেই চুটিয়ে সংসার জীবন উপভোগ … বিস্তারিত » »

আপডেট: ১২:০৪ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

২৩০  বার পড়া হয়েছে

অক্ষয় কুমার কেন তার মেয়েকে মিডিয়া থেকে লুকিয়ে রেখেছেন ? কেন প্রকাশ করেননা তার ছবি ? জানলে অবাক হবেন!

অক্ষয় কুমার হলেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একমাত্র তারকা যিনি তার একশ্যান ও কৌতুকের অপূর্ব মিশ্রণের দ্বারা খান ও কাপুরদের একছত্র আধিপত্যে ভাগ বসিয়েছেন । তিনি বিতর্কের হাত থেকে বিশ ডজন দূরে থাকেন তার পুরো ফিল্মি ক্যারিয়ারে । আক্কি নিঃসন্দেহে তার পরিবারের সাথে খুশি ও হাস্যজ্জ্বল জীবনযাপন … বিস্তারিত » »

আপডেট: ২:২৬ পূর্বাহ্ন, ২৪ মে, ২০১৮

১৭৪  বার পড়া হয়েছে

যে কারণে দ্রুত বিয়ে করেছেন নেহা ধুপিয়া!

২০০৩ সালে ‘কায়েনাত’ ছবির মধ্য দিয়ে বলিউেডে অভিষেক ঘটে এ অভিনেত্রীর। সম্প্রতি আংগাদ বেদীকে বিয়ে করেছেন এ অভিনেত্রী। দীর্ঘ প্রেমের অবসান ঘটিয়ে চলতি মাসে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন নেহা। কিন্তু তাঁর বিয়েতে বলিউড তারকাদের উপস্থিত না থাকাটাও জন্ম দেয় নানা প্রশ্নের।এবার নেহা ধুপিয়ার তড়িঘড়ি এই … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৪ অপরাহ্ন, ২৫ জানুয়ারী, ২০১৮

২৬১  বার পড়া হয়েছে

‘পদ্মাবত’ মুক্তি : বিক্ষোভ জেরে ভারতে স্কুল বন্ধ

পরিচালক সঞ্জয়লীলা বানশালির ‘পদ্মাবত’ বিক্ষোভের জেরে ভারতের রাজধানী দিল্লির উপশহর গুড়গাঁওনের সব স্কুল বন্ধ রয়েছে। গতকাল বুধবার বিক্ষোভকারীরা স্কুল বাসে পাথর ছুঁড়ে জানালা ভেঙে ফেলার কারণে শিশুদের নিরাপত্তায় এ সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। খবর বিবিসির।খবরে বলা হয়, ঘটনার সময় শিশুদের চিৎকারে আশেপাশের লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করে। … বিস্তারিত » »

আপডেট: ১২:১৩ অপরাহ্ন, ১৮ জানুয়ারী, ২০১৮

৩৪৪  বার পড়া হয়েছে

মা হচ্ছেন বিপাশা বসু!

বিপাশা বসুর মা হওয়ার গুজব তার পিছু ছাড়ছে না। আবারও বিপাশা বসুর গর্ভাবস্থা নিয়ে গুজব ছড়িয়ে পড়েছে। কয়েক মাস আগেও এমন একটা খবর ভাইরাল হয়েছিল। ৩৯ বছর বয়সী অভিনেতা সম্প্রতি একটি ঢিলেঢালা পোশাক পরায় গর্ভাবস্থার গুজব রটে।তবে বিপাশা আবারও বলছেন যে "এটা কেবল তখনই ঘটবে যখন … বিস্তারিত » »

আপডেট: ১:৩৮ অপরাহ্ন, ১৬ জানুয়ারী, ২০১৮

৩৩১  বার পড়া হয়েছে

সালমান-শিল্পার বিরুদ্ধে সমন

আবারও আইনি বিপাকে বলিউড সুপারস্টার সালমান খান। তবে এবার আর একা নন। সঙ্গে পেয়েছেন বিউটি কুইন শিল্পা শেঠি ও চলচ্চিত্র বিশ্লেষক কোমল নাহাটাকে।তিন তারকার বিরুদ্ধে জাতিবিদ্বেষমূলক মন্তব্যের অভিযোগ উঠেছে। এ অভিযোগে তাদের কাছে সমন পাঠিয়েছেন রাজস্থানের চুরু জেলার ডেপুটি পুলিশ সুপার।অভিযোগে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে জাত … বিস্তারিত » »

আপডেট: ১২:১২ অপরাহ্ন, ৮ জানুয়ারী, ২০১৮

৪৫১  বার পড়া হয়েছে

রাস্তায় আনুশকার নাচ ভাইরাল (ভিডিও)

চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ। এ সিরিজের প্রথম টেস্ট খেলতে কেপটাউনে রয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সেখানে তাকে সঙ্গ দিচ্ছেন বলিসুন্দরী আনুশকা শর্মা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর সদ্যই ইতালিতে গাঁটছড়া বেঁধেছেন তারা। এখন চলছে তাদের হানিমুন পিরিয়ড।কেপটাউনে এ নবদম্পতি পা রাখার পর থেকেই নানা সময়ে তাদের … বিস্তারিত » »

আপডেট: ১:২০ অপরাহ্ন, ২৭ ডিসেম্বর, ২০১৭

৩৭৯  বার পড়া হয়েছে

রামদেবকে কন্ডোমের চ্যালেঞ্জ দিলেন রাখি

কন্ডোম তৈরি নিয়ে ভারতীয় যোগগুরু রামদেবকে চ্যালেঞ্জ করেছেন দেশটির অভিনেত্রী ও মডেল তারকা রাখি সাওয়ান্ত। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় রামদেবকে এমন চ্যালেঞ্জ দেন তিনি।টেলিভিশনের 'ড্রামা কুইন' খ্যাত রাখি সাওয়ান্ত ওই ভিডিওতে বলেন, 'রামদেবের যদি দম থাকে, তাহলে তিনি যেন পতঞ্জলির কন্ডোম তৈরি করে দেখান।' ভিডিওটি … বিস্তারিত » »