আজ শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ |
Search

প্রচ্ছদ খেলা ফিরেছেন টাইগাররা

৫৪  বার পড়া হয়েছে

ফিরেছেন টাইগাররা

চাহিদা নিউজ ডেস্ক | ১:১১ অপরাহ্ন, ৯ আগস্ট, ২০১৮

  

chahida-news-1533798686.jpg

টেস্ট এ ভরাডুবির পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব-রুবেলরা। তবে দলের সঙ্গে ফেরেননি মাশরাফি-তামিমরা।

নিউইয়র্ক থেকে এমিরেটস এয়ারলাইন্সযোগে বৃহস্পতিবার সকালে ফেরেন টাইগাররা। লিটন-মোস্তাফিজদের সঙ্গে ফিরেছেন দলের কোচ স্টিভ রোডস। বাংলাদেশ দলের কোচ পদে নিয়োগ পাওয়ার পর এই সিরিজটিও তার বড় সাফল্য।

কিছুদিন অবকাশ যাপন করবেন বলে যুক্তরাষ্ট্রে রয়ে গেছেন মাশরাফি, মুশফিক ও তামিম। ওয়ানডে ম্যাচে দলকে দুর্দান্ত কামব্যাক করিয়ে টি-টোয়েন্টি মাঠে বসে দেখেছেন দেশ সেরা অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

দলের সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ যুক্তরাষ্ট্র থেকে আবার ফিরবেন ওয়েস্ট ইন্ডিজে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিওটসের সঙ্গে যোগ দেবেন তিনি। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের আগ পর্যন্ত সেখানে খেলবেন। এর পর হয়তো দেশে ফিরতে পারেন। আর না ফিরলে সেখান থেকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেবেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ সফর টেস্ট বাদে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে সফল বাংলাদেশ ক্রিকেট দল। দীর্ঘ ৯ বছর পরে বিদেশের মাটিতে কোনো সিরিজ জয় করলো টাইগাররা।

  

Post Your Comment