আজ বুধবার, ২২ আগস্ট ২০১৮ |
Search

প্রচ্ছদ খেলা ‘বিশ্বকাপ জিতে নেইমার আমাকে বিয়ে করবে’

৭০  বার পড়া হয়েছে

‘বিশ্বকাপ জিতে নেইমার আমাকে বিয়ে করবে’

১২:২৭ অপরাহ্ন, ৬ জুন, ২০১৮

  

chahida-news-1528266426.jpg

আর মাত্র ৮ দিন পর মাঠে গড়াচ্ছে বিশ্বকাপ ফুটবল। নেইমারকে ঘিরে এতে হেক্সার (ষষ্ঠ শিরোপা) স্বপ্ন দেখছে ব্রাজিল। সেই স্বপ্নসাধ পূরণ হলে হাজারো করতালি ও বাহবা পাবেন তিনি। সেই সঙ্গে নগদ আরও একটি পুরস্কার পাবেন ফুটবলের রাজকুমার। তার গলায় মালা পরাবেন প্রেমিকা ব্রুনা মারকুইজিন। আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন তারা।

স্পষ্টবাদী হিসেবে ব্রুনার বেশ সুখ্যাতি রয়েছে। ফের এর প্রমাণ পাওয়া গেল। স্পষ্ট ভাষায় জানিয়ে রাখলেন, নেইমার বিশ্বকাপ জিতলেই বিয়ের কাজটা সেরে ফেলব। এখন চুটিয়ে ডেটিং করছি। আপাতত তা দারুণ উপভোগ করছি। তার সঙ্গে সময় কাটানোর সাথে অন্য কিছুর তুলনা চলে না। আমার পৃথিবীতে এরকম সরল, নিষ্পাপ মানুষ দ্বিতীয়টি নেই। সে-ই আমার জীবনের স্বপ্নের পুরুষ।

প্রেমিকার এমন কথা শুনে মানসিকভাবে চাপ অনুভব করতে পারেন নেইমার! তবে তা আমলে না নিয়ে ব্রুনা বলেন, তার মানসিক দৃঢ়তা সম্পর্কে আমি জানি। এরকম ছোটখাট বিষয় তার মাথার মধ্যে থাকে না। এবার যেকোনো মূল্যে বিশ্বকাপ জিততে মরিয়া সে।

আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে হেক্সা মিশনে নামবে ব্রাজিল। এবার শিরোপা ঘরে তুলবে বলেও বিশ্বাস নেইমার প্রেমিকার। তার বিশ্বাস, এবারের ব্রাজিল দল অনেক পরিণত ও শক্তিশালী। রাশিয়া থেকে শিরোপা নিয়ে ফিরবে নেইমারের দলই।

মাঠে ও মাঠের বাইরে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে মানসিক শক্তি জোগাতে ব্রুনার জুড়িমেলা ভার। বিশ্বকাপে প্রেমিকের পাশে থাকতে ব্রাজিলের জনপ্রিয় সিরিয়াল ‘গড সেভ দ্য কিং’-এ অভিনয় থেকেও সরে এসেছেন তিনি।

এ নিয়ে ব্রুনার কোনো আক্ষেপও নেই। এ মুহূর্তে প্রেমিকের পাশে থাকাই জরুরি মনে করছেন তিনি, নেইমার চাপমুক্ত থাকলে ব্রাজিলের বিশ্বজয় সম্ভব হবে। এবার চ্যাম্পিয়ন হলে আবারও সাম্বায় মেতে উঠবে ব্রাজিল। তাদের মুখে হাসি ফোটাতে আমিও দায়বদ্ধ।

  

Post Your Comment