আজ শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ খেলা সালমানের জন্য শোয়েবের দুঃখ

১২৬  বার পড়া হয়েছে

সালমানের জন্য শোয়েবের দুঃখ

চাহিদা নিউজ ডেস্ক | ১২:৩৫ অপরাহ্ন, ৭ এপ্রিল, ২০১৮

  

chahida-news-1523082945.jpg
ফাইল ছবি

কৃষ্ণসার প্রজাতির হরিণ হত্যা মামলায় দোষী সাবস্ত হয়ে বলিউড সুপারস্টার সালমান খান এখন জেলে। সেই খবর সম্প্রচার হতেই মন খারাপ পাক ক্রিকেটার শোয়েব আখতারের। সালমানের এই অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের মাধ্যমে পাশে দাঁড়িয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

টুইটে শোয়েব লিখেছেন, ‘বন্ধু সালমানের পাঁচ বছরের জেলের সংবাদটি দুঃখের। তবে তার দেশের আইনব্যবস্থাকে শ্রদ্ধা করি, আদালতের রায় প্রত্যেকেই মানতে বাধ্য। তবে মন মানতে চায় না, সালমানকে পাঁচ বছর জেলে কাটাতে হতে পারে। আশা করি দ্রুত সব সমস্যা থেকে বেড়িয়ে আসতে পারবেন সালমান।’

বৃহস্পতিবার ২০ বছর পুরনো কৃষ্ণসার প্রজাতির হরিণ হত্যা মামলায় রায় ঘোষণা করে যোধপুর আলাদত। সেই মামলাতেই দোষী সাব্যস্ত হন সলমন খান। একই মামলায় প্রমাণের অভাবে খালাস হয়েছেন সেফ আলি খান, তব্বু, নীলম ও সোনালি বেন্দ্রে।

১৯৯৮ সালে সলমন, সেফ, তব্বু, নীলম ও সোনালি হাম সাথ সাথ হ্যায় ছবির শ্যুটিংয়ে যোধপুর গিয়েছিলেন। অভিযোগ, শ্যুটিং চলাকালীন ১ ও ২ অক্টোবরের রাতে আলাদা আলাদা দুটি জায়গায় সলমন কৃষ্ণসার শিকার করেন। কাঙ্কাণি গ্রামে তার বিরুদ্ধে যে দুটি কৃষ্ণসার শিকারের অভিযোগ রয়েছে, সেই মামলাতেই সালমানের পাঁচ বছরের সাজা ঘোষণা করেছে আলাদত।

  

Post Your Comment