আজ শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ খেলা বিশ্বকাপ জিতলে যে পুরস্কার পাবে স্পেন দল

১৩৭  বার পড়া হয়েছে

বিশ্বকাপ জিতলে যে পুরস্কার পাবে স্পেন দল

অনলাইন ডেস্ক | ৭:০১ অপরাহ্ন, ২৯ মার্চ, ২০১৮

  

chahida-news-1522328473.jpg

রাশিয়া বিশ্বকাপের এখনো বাকি প্রায় সাড়ে তিন মাস। সব দেশ এখনো দল গুছিয়ে উঠতে পারেনি। আর্জেন্টিনা-জার্মানি তো মনে করছে দল নিয়ে এখনো অনেক ভাববার আছে তাদের। অথচ এরই মধ্যে স্পেন দল বিশ্বকাপ জিতলে যে পুরস্কার দেওয়া হবে তার ঘোষণা এসে গেছে।

রাশিয়া বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচে স্পেন প্রথম জার্মানির বিপক্ষে ১-১ গোলে ড্র করে। এরপর আর্জেন্টিনাকে ৬-১ ব্যবধানে হারিয়ে রাশিয়া বিশ্বকাপে নিজেদের অন্যতম ফেবারিট হিসেবে প্রতিষ্ঠিত করেছে। রাশিয়া বিশ্বকাপ জিততে পারে এমন পাঁচ দলের তালিকায় আছে লা রোজাদের নাম। তাদের আরো উদ্বুদ্ধ করতে অর্থ পুরস্কারের ঘোষণা দিয়েছে দেশটির ফুটবল ফেডারেশন।

২০১৮ সালের ফুটবল বিশ্বকাপ জিতলে স্পেন দলের প্রত্যেক সদস্যকে আট লাখ ইউরো করে বোনাস দেওয়া হবে। বাংলাদেশের হিসেবে যা প্রায় ৮২ কোটি টাকা। স্পেনের ফুটবল ফেডারেশন খেলোয়াড়দের এই বোনাস দিতে সম্মত হয়েছে তবে এখনো তা চূড়ান্ত অনুমোদন পায়নি।

সাধারণত বিশ্বকাপের প্রথম রাউন্ড শেষ হলে দলগুলোর জন্য বোনাসের ঘোষণা আসে। তবে স্পেন এবার বিশ্বকাপের দল নিয়ে রাশিয়ায় উড়াল দেওয়ার আগেই বোনাসের ঘোষণা দিল দেশটি। এছাড়া বিশ্বকাপ জিতলে স্পেন দলের জন্য আরো বোনাসের ঘোষণা আসবে বলেও জানিয়েছে দেশটির ফেডারেশন।           

  

Post Your Comment