আজ শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ |
Search
  • খেলা

আপডেট: ২:৪৫ অপরাহ্ন, ১৪ নভেম্বর, ২০১৮

৪৩  বার পড়া হয়েছে

মাহমুদুল্লাহর দুর্দান্ত সেঞ্চুরি

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের দুর্দান্ত শতকে ৪৪৩ রানের বড় লক্ষ্য ছুড়ে দিল বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে স্বাগতিকরা ২২৪ রান করে ইনিংস ঘোষণা করে।মাহমুদুল্লাহ রিয়াদ ১২২ বলে তিন অঙ্কের ম্যাজিক ফিগারের দেখা পান। তার শতকের পরেই ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। মাহমুদুল্লাহর সঙ্গে ২৭ … বিস্তারিত » »

আপডেট: ২:৩৭ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৮

৩৬  বার পড়া হয়েছে

বিএনপির মনোনয়ন নিলেন সাবেক ফুটবলার আমিনুল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক ফুটবলার আমিনুল ইসলাম।মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে কর্মী-সমর্থকদের নিয়ে দলের নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।ঢাকা-১৪ আসন থেকে নির্বাচন করতে চান জাতীয় ফুটবল দলের সাবেক এ অধিনায়ক। আমিনুল বিএনপির সর্বশেষ … বিস্তারিত » »

আপডেট: ১১:২১ পূর্বাহ্ন, ৩০ অক্টোবর, ২০১৮

৩৭  বার পড়া হয়েছে

সানিয়া-শোয়েবের ঘরে নতুন অতিথি

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের ঘর আলোকিত করলো পুত্র-সন্তান। মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে এই সন্তানের জন্ম দিয়েছেন সানিয়া মির্জা।ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে এই সুখবর জানালেন শোয়েবই। এরপর থেকে অভিনন্দন ও শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি।সকাল ৮টার দিকে করা টুইটে শোয়েব বলেন, … বিস্তারিত » »

আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ন, ২৬ অক্টোবর, ২০১৮

৩৯  বার পড়া হয়েছে

বাংলাদেশের লক্ষ্য হোয়াইটওয়াশ

তিন ম্যাচ সিরিজের প্রথম দুটি জিতে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। শেষ ওডিআই পরিণত হয়েছে নিয়মরক্ষার ম্যাচে। জিম্বাবুয়ের বিপক্ষে আজ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নিয়মরক্ষার ম্যাচেও জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে টাইগাররা। কোনো ছাড় দিতে রাজি নন অধিনায়ক মাশরাফি মুর্তজা। শেষ ম্যাচটি জিতে ৩-০ … বিস্তারিত » »

আপডেট: ১১:০৫ পূর্বাহ্ন, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

৪১  বার পড়া হয়েছে

দেশে ফিরলেন টাইগাররা

আরেকটি ফাইনাল, আবারো শেষ বল, ফের স্বপ্নভঙ্গ। রোমাঞ্চ ছড়িয়ে সেই হারের তেতো স্বাদ। শুক্রবার এশিয়া কাপের ফাইনালে শেষ বলের ফয়সালায় ভারতের কাছে হেরে তৃতীয়বার স্বপ্নভঙ্গ হয়েছে বাংলাদেশের।তবে ফাইনালি যে লড়াই করেছে টাইগাররা, তাতে শনিবার রাতে মাথা উঁচু করেই দেশে ফিরলেন তারা। রাত সাড়ে ১১টায় মাশরাফিদের বহনকারী … বিস্তারিত » »

আপডেট: ১১:২০ পূর্বাহ্ন, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

৩৮  বার পড়া হয়েছে

সিংহাসনচ্যুত মেসি-রোনাল্ডো, ফিফার ‘দ্য বেস্ট’ লুকা মডরিচ

দৃষ্টিটা পড়েছিল মডরিচ আর সালাহর ওপর। কেননা সেরা তিনেই ঠাঁই হয়নি লিওনেল মেসির।সেরা তিনে থাকলেও অনুষ্ঠানে আসেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।মডরিচ ও সালাহর মধ্যে কে কাকে কাটিয়ে গোলটা দেন এটিই শুধু দেখার ছিল।সোমবার লন্ডনে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে সেটিই দেখল ফুটবলবিশ্ব। রাত ২টায় ফিফার টুইটে ২০১৮ … বিস্তারিত » »

আপডেট: ১১:১১ পূর্বাহ্ন, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

৪৪  বার পড়া হয়েছে

হংকংকে হেসে খেলে হারালো পাকিস্তান

এই ম্যাচে পাকিস্তান ছিল পরিষ্কার ফেবারিট। তারা ফেবারিটের মতোই জিতলো। আগে ব্যাট করা হংকংকে মাত্র ১১৬ রানে অলআউট করে ৮ উইকেটের বিশাল এক জয় তুলে নিলো পাকিস্তান। আগে ব্যাট করা হংকং কখনোই পাকিস্তানের বোলিংয়ের সামনে মাথা তুলে দাড়াতে পারেনি। উদ্বোধনী জুটিতে ১৭ রান তোলার পর নিয়মিত … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৭ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর, ২০১৮

৫৩  বার পড়া হয়েছে

চূড়ান্ত লক্ষ্য ট্রফি : সাকিব

এশিয়া কাপ খেলতেই আঙ্গুলের অস্ত্রোপচার পিছিয়ে দিয়েছেন। হজ পালন শেষে যুক্তরাষ্ট্র চলে যাওয়ায় টুর্নামেন্টের প্রস্তুতির ক্যাম্পে ছিলেন না। কয়েকদিন আগে নিজের ফিটনেস বিষয়ে গণমাধ্যমে বক্তব্য দিয়ে বিতর্কে পড়েছিলেন। যদিও যুক্তরাষ্ট্র থেকে দলের আগেই দুবাই পৌঁছে গিয়েছিলেন সাকিব আল হাসান।দুবাই পৌঁছে সতীর্থদের মতো বিশ্বসেরা এই অলরাউন্ডারও বলেছেন, … বিস্তারিত » »

আপডেট: ২:১৬ অপরাহ্ন, ৮ সেপ্টেম্বর, ২০১৮

৪৯  বার পড়া হয়েছে

জয় তুলে আনলো তরুণ আর্জেন্টিনা

বিশ্বকাপে হতাশাজনক পারফরমেন্সের পর বিদায় নিয়েছিল আর্জেন্টিনা। বিষন্ন ছিলেন লিওনেল মেসি। জাতীয় দলে তার ভবিষ্যৎ নিয়ে কথা বলছেন না। দলের হয়ে অংশ নেননি আজকের আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও। তবে গুয়েতমালার বিপক্ষে দল জয় পেয়েছে ৩-০তে। গোল তিনটি করেছেন গঞ্জালো মার্টিনেজ, জিওভানি লো সেলসো ও জিওভানি সিমিওনে।মেসিকে ছাড়া … বিস্তারিত » »

আপডেট: ২:১২ অপরাহ্ন, ৮ সেপ্টেম্বর, ২০১৮

৫৭  বার পড়া হয়েছে

২৮ অক্টোবর মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো

আগামী ২৮ অক্টোবর ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত হবে বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদের মধ্যকার এবারের মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো। লা লিগা সভাপতি জেভিয়ার টেবাস এই তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয় সময় বিকেল সোয়া চারটায় ম্যাচটি শুরু হবে। ক্রিস্টিয়ানো রোনালদো মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেবার পরে এই প্রথম দুই চিরপ্রতিদ্বন্দ্বী … বিস্তারিত » »