আজ রবিবার, ২৭ মে ২০১৮ |
Search
  • খেলা

আপডেট: ৫:৫০ অপরাহ্ন, ২৭ মে, ২০১৮

৩১  বার পড়া হয়েছে

আফগানিস্তান সিরিজে প্রধান কোচ ওয়ালশ

আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি খেলোয়াড় কোর্টনি ওয়ালশ। গেল মার্চে ওয়ালশের অধীনে শ্রীলংকায় নিদাহাস ট্রফির ফাইনালে উঠে বাংলাদেশ। ঐ সিরিজের পারফরমেন্সের বিচারে আফগানিস্তানের বিপক্ষে ওয়ালশকেই টাইগারদের কোচ হিসেবে বহাল রাখা হয়েছে। বাংলাদেশ … বিস্তারিত » »

আপডেট: ৫:৪৭ অপরাহ্ন, ২৭ মে, ২০১৮

৩১  বার পড়া হয়েছে

ভুলের জন্য ক্ষমা চাইলেন লিভারপুলের গোলরক্ষক কারিয়াস

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গোলরক্ষক লোরিস কারিয়াসের দুটি বড় ভুলে লিভারপুলের শিরোপা জেতার আশা শেষ হয়ে গিয়েছিল। এই ভুলের মাশুল ক্যারিয়ারের বাকিটা সময় হয়ত আর কোনভাবেই দিতে পারবেন না ২৪ বছর বয়সী এই জার্মান গোলরক্ষক। ম্যাচ শেষে পুরো ক্লাবের কাছে তাই ক্ষমা চেয়েছেন কারিয়াস। বদলী খেলোয়াড় গ্যারেথ … বিস্তারিত » »

আপডেট: ১২:১৬ অপরাহ্ন, ২৭ মে, ২০১৮

৪৩  বার পড়া হয়েছে

চ্যাম্পিয়ন রিয়াল

ম্যাচের সময় তখন ৩০ মিনিট। সার্জিও রামোসের ফাউলের শিকার হয়ে চোখে পানি নিয়ে মাঠ থেকে বিদায় নিতে হয়েছে দলের সেরা তারকা মোহাম্মদ সালাহকে। শেষ পর্যন্ত সালাহার সেই বিদায় শক্তি হলো রিয়াল মাদ্রিদের। লিভারপুলকে হারিয়ে প্রথম দল হিসেবে টানা তিনবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অবিস্মরণীয় কীর্তি গড়ল … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৮ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

৫৯  বার পড়া হয়েছে

বাংলাদেশিদের ‘পাগলামি’ দেখে ব্রাজিলিয়ানদের হাসাহাসি!

ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল খেলা নিয়ে বাংলাদেশিদের উম্মাদনার বিষয়ে নতুন করে কিছু লেখার নেই। বিশ্বকাপ এলে এটি চূড়ান্ত রূপ পায়। অবশ্য বিশ্বকাপ ছাড়াও দেশ দুটির তারকা খেলোয়াড়দের নিয়ে ভক্তরা দুই ভাগ হয়ে নানা কাণ্ডকীর্তি করে থাকেন। বিদেশি সংবাদমাধ্যমে বাংলাদেশে ফুটবল উম্মাদনা নিয়ে খবর প্রকাশিত হয়েছে।অন্যান্য বারের মতো আগামী … বিস্তারিত » »

আপডেট: ১২:২০ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

৬৯  বার পড়া হয়েছে

মিসেস সাকিব কি ফাইনালেও গ্যালারিতে থাকবেন ?

গতকাল আইপিএল দ্বিতীয় কোয়ালিফায়ারে স্বাগতিক কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। ফাইনালের টিকেট কাটার লড়াইয়ে এই ম্যাচে কোনো দলের সামনেই জয়ের বিকল্প ছিলনা। রুদ্ধশ্বাস এই ম্যাচে হায়দরাদের হয়ে ব্যাট এবং বল হাতে দুর্দান্ত পারফরমেন্স করে তার দলকে জিতিয়েছেন সাকিব।আর তাকে সাহস এবং প্রেরণা দিতে ইডেন … বিস্তারিত » »

আপডেট: ১২:১৮ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

৪৫  বার পড়া হয়েছে

নাইজেরিয়ার চেয়েও সহজ প্রতিপক্ষ আর্জেন্টিনা!

বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে একে অপরের বিপক্ষে লড়বে আর্জেন্টিনা, নাইজেরিয়া, ক্রোয়েশিয়া ও আইসল্যান্ড। গ্রুপে সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ হবে বলে ধারণা করা হচ্ছে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটিকে। কিন্তু ক্রোয়েট কোচ জ্লাতকো ডালিচ বলছেন অন্যকথা। তার কাছে আর্জেন্টিনার চেয়ে বরং গুরুত্ব পাচ্ছে নাইজেরিয়া ম্যাচটি!নিজেদের প্রথম ম্যাচে ১৬ জুন … বিস্তারিত » »

আপডেট: ২:২৮ পূর্বাহ্ন, ২৪ মে, ২০১৮

৮৩  বার পড়া হয়েছে

শেষ পর্যন্ত আলোচিত সেই টিয়া পাখির ভবিষ্যতবাণী সত্য হলো

মুম্বাইয়ের এই টিয়া পাখিকে নিয়ে রীতিমতো হট্টোগলের সৃষ্টি হয়েছে। এর বলা একের পর এক ভবিষ্যতবাণী সত্যি হয়ে চলছে। এ যেন ফুটবল বিশ্বকাপের সেই অক্টোপাসটির ন্যায়।আজকের এলিমেনটরির ম্যাচে মুখোমুখী হয় কলকাতা এবং রাজস্থান। সেই ম্যাচে রাজস্থানকে হারিয়ে কোয়ালিফায়ার নিশ্চিত করে কলকাতা। সেই ম্যাচের আগে মুম্বাইয়ের টিয়া পাখি … বিস্তারিত » »

আপডেট: ২:১৯ পূর্বাহ্ন, ২৪ মে, ২০১৮

৪৫  বার পড়া হয়েছে

বিশ্বকাপে আর্জেন্টিনা দলে আপনার প্রিয় খেলোয়ারদের কার জার্সি নম্বর কতো জানেন কি?

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার কয়েকজন তারকার জার্সি নম্বর তো জানেনই। যেমন মেসি, মাচেরানো, মারকাদো, রোহো, হিগুয়াইনদের নম্বর নির্ধারিত এবং ঐতিহাসিক নম্বরগুলোই তাদের। কিন্তু অন্যদের ব্যাপারে সংশয়টা থেকেই যায়। তাহলে চলুন জেনে নেওয়া যাক ২০১৮ রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার কোন খেলোয়াড়ের জার্সি নম্বর কতো হচ্ছে। এটা জানাচ্ছে দেশটির … বিস্তারিত » »

আপডেট: ১:৫৪ অপরাহ্ন, ২১ মে, ২০১৮

৩৫  বার পড়া হয়েছে

নতুন কোচের চোখে নেইমার একজন ‘শিল্পী’

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে ‘শিল্পী’ উল্লেখ করে তার ‘বিশেষ পরিচর্যার’ প্রয়োজন আছে বলে মন্তব্য করেছেন পিএসজি’র নতুন কোচ থমাস টুখেল। পিএসজি’র কোচ হিসেবে রোববার প্রথম সংবাদ সম্মেলনে আসেন তিনি। সংবাদ সম্মেলনে নেইমারের প্রসঙ্গ টেনে টুখেল বলেছেন, ‘শিল্পীরা বিশেষ খেলোয়াড়। তাদের বিশেষ পরিচর্যার প্রয়োজন। এটা সাধারণ বিষয়।’ গেল … বিস্তারিত » »

আপডেট: ৮:০৩ অপরাহ্ন, ১৭ মে, ২০১৮

৩৬  বার পড়া হয়েছে

টস ছাড়াই টেস্ট ম্যাচ শুরু হবে!

আন্তর্জাতিক ক্রিকেটের সূচনা হয়েছিল টেস্ট ম্যাচ দিয়েই। পরে ওয়ানডে, টি-টোয়েন্টির মতো সংক্ষিপ্ত ফরম্যাট দিয়ে এর উত্তেজনা বেড়েছে। সব ফরম্যাটেই ব্যাটিং বা বোলিংয়ের সিদ্ধান্ত হয় টসের মাধ্যমে। কিন্তু সেই টসটাই তুলে দিতে চাইছে বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থা। তবে তিন ফরম্যাট নয়, শুধু সাদা পোশাকের ম্যাচ থেকে। টেস্টে … বিস্তারিত » »