আজ বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ |
Search
  • খেলা

আপডেট: ১১:১১ পূর্বাহ্ন, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

৩২  বার পড়া হয়েছে

হংকংকে হেসে খেলে হারালো পাকিস্তান

এই ম্যাচে পাকিস্তান ছিল পরিষ্কার ফেবারিট। তারা ফেবারিটের মতোই জিতলো। আগে ব্যাট করা হংকংকে মাত্র ১১৬ রানে অলআউট করে ৮ উইকেটের বিশাল এক জয় তুলে নিলো পাকিস্তান। আগে ব্যাট করা হংকং কখনোই পাকিস্তানের বোলিংয়ের সামনে মাথা তুলে দাড়াতে পারেনি। উদ্বোধনী জুটিতে ১৭ রান তোলার পর নিয়মিত … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৭ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর, ২০১৮

৩৭  বার পড়া হয়েছে

চূড়ান্ত লক্ষ্য ট্রফি : সাকিব

এশিয়া কাপ খেলতেই আঙ্গুলের অস্ত্রোপচার পিছিয়ে দিয়েছেন। হজ পালন শেষে যুক্তরাষ্ট্র চলে যাওয়ায় টুর্নামেন্টের প্রস্তুতির ক্যাম্পে ছিলেন না। কয়েকদিন আগে নিজের ফিটনেস বিষয়ে গণমাধ্যমে বক্তব্য দিয়ে বিতর্কে পড়েছিলেন। যদিও যুক্তরাষ্ট্র থেকে দলের আগেই দুবাই পৌঁছে গিয়েছিলেন সাকিব আল হাসান।দুবাই পৌঁছে সতীর্থদের মতো বিশ্বসেরা এই অলরাউন্ডারও বলেছেন, … বিস্তারিত » »

আপডেট: ২:১৬ অপরাহ্ন, ৮ সেপ্টেম্বর, ২০১৮

৪১  বার পড়া হয়েছে

জয় তুলে আনলো তরুণ আর্জেন্টিনা

বিশ্বকাপে হতাশাজনক পারফরমেন্সের পর বিদায় নিয়েছিল আর্জেন্টিনা। বিষন্ন ছিলেন লিওনেল মেসি। জাতীয় দলে তার ভবিষ্যৎ নিয়ে কথা বলছেন না। দলের হয়ে অংশ নেননি আজকের আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও। তবে গুয়েতমালার বিপক্ষে দল জয় পেয়েছে ৩-০তে। গোল তিনটি করেছেন গঞ্জালো মার্টিনেজ, জিওভানি লো সেলসো ও জিওভানি সিমিওনে।মেসিকে ছাড়া … বিস্তারিত » »

আপডেট: ২:১২ অপরাহ্ন, ৮ সেপ্টেম্বর, ২০১৮

৩৯  বার পড়া হয়েছে

২৮ অক্টোবর মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো

আগামী ২৮ অক্টোবর ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত হবে বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদের মধ্যকার এবারের মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো। লা লিগা সভাপতি জেভিয়ার টেবাস এই তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয় সময় বিকেল সোয়া চারটায় ম্যাচটি শুরু হবে। ক্রিস্টিয়ানো রোনালদো মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেবার পরে এই প্রথম দুই চিরপ্রতিদ্বন্দ্বী … বিস্তারিত » »

আপডেট: ১:১১ অপরাহ্ন, ৯ আগস্ট, ২০১৮

৪৭  বার পড়া হয়েছে

ফিরেছেন টাইগাররা

টেস্ট এ ভরাডুবির পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব-রুবেলরা। তবে দলের সঙ্গে ফেরেননি মাশরাফি-তামিমরা।নিউইয়র্ক থেকে এমিরেটস এয়ারলাইন্সযোগে বৃহস্পতিবার সকালে ফেরেন টাইগাররা। লিটন-মোস্তাফিজদের সঙ্গে ফিরেছেন … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৮ অপরাহ্ন, ৯ আগস্ট, ২০১৮

৭৯  বার পড়া হয়েছে

বিশেষ পুরস্কার পেলেন ফখর জামান

ফখর জামানের বৃহস্পতি এখন তুঙ্গে। রয়েছেন উতুঙ্গে ফর্মে। হাতেনাতেই পেলেন এর পুরস্কার। তাকে বিশেষ পুরস্কারে ভূষিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।বুধবার দিবাগত রাতে করাচিতে বসেছিল পাকিস্তানি ক্রিকেটারদের মিলনমেলা। একঝাঁক তারকার মাঝে বছরের সেরা পারফরমারদের হাতে পুরস্কার তুলে দেয় পিসিবি। অনুমেয় ছিল পুরস্কার পাচ্ছেন জুমজুম জামান। তবে … বিস্তারিত » »

আপডেট: ১১:১১ পূর্বাহ্ন, ৬ আগস্ট, ২০১৮

৪৯  বার পড়া হয়েছে

টি-টোয়েন্টি সিরিজও জিতল বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজ সফরটা যাচ্ছেতাইভাবে শুরু হয়েছিল বাংলাদেশের।২ ম্যাচ টেস্ট সিরিজে হয়েছিল ধবলধোলাই। তবে ওয়ানডেতে এসেই বদলে যায় টাইগাররা।চোখধাঁধানো পারফরম্যান্সে ৩ ম্যাচ সিরিজ জিতে নেয় ২-১ ব্যবধানে। টি-টোয়েন্টি সিরিজেও দেখা গেল আত্মবিশ্বাসী বাংলাদেশকে। প্রথম টি-টোয়েন্টিতে হারলেও পরের ২ ম্যাচ জিতে ২-১ ব্যবধানে সিরিজ জিতল সাকিব বাহিনী। তৃতীয় … বিস্তারিত » »

আপডেট: ১২:০১ অপরাহ্ন, ৫ আগস্ট, ২০১৮

৫১  বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের মাটিতে বাংলাদেশের বিজয় নিশান

যুক্তরাষ্ট্রের মাটিতে ক্রিকেট খেলার প্রথম অভিজ্ঞতা। যে অভিজ্ঞতায় মিশে রইলো বিজয়ের সুবাস। টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ উড়াল বিজয় কেতন। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাতে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে রোববার ক্যারিবীয়দের ১২ রানে হারিয়ে দিয়েছে সাকিব আল হাসানের দল।টি-টোয়েন্টিতে ক্যারিবিয়ানদের বিপক্ষে এটা বাংলাদেশের তৃতীয় জয়। এই … বিস্তারিত » »

আপডেট: ১১:৪২ পূর্বাহ্ন, ১ আগস্ট, ২০১৮

৫১  বার পড়া হয়েছে

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৭ উইকেটে হারল বাংলাদেশ

ব্যাটিংয়ে ঠিকঠাকভাবে কাজটা করতে পারেননি তামিম-সাকিবরা। ফলে লড়াইয়ের পুঁজি পাননি বোলাররা। তার ওপর আবার বৃষ্টিবাধা। এতে ফলাফল যা হওয়ার কথা তাই হলো। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৭ উইকেটে হেরে গেল বাংলাদেশ। এ জয়ে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করে ১৪৩ রান … বিস্তারিত » »

আপডেট: ১১:০২ পূর্বাহ্ন, ২৯ জুলাই, ২০১৮

৬৮  বার পড়া হয়েছে

উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়

ঠিকঠাকভাবে কাজটি করে রেখেছিলেন ব্যাটসম্যানরা। তামিমের রেকর্ড সেঞ্চুরি ও মাহমুদউল্লাহর দুর্দান্ত ফিফটিতে ওয়েস্ট ইন্ডিজকে ৩০২ রানের বড় টার্গেট ছুড়ে দিয়েছিল বাংলাদেশ। তাকে পুঁজি করে লড়ে গেলেন বোলাররা।তাদের প্রচেষ্টা আলোর মুখও দেখল। দুই ডিপার্টমেন্টের দুর্দান্ত পারফরম্যান্সে সিরিজ নির্ধারণী ম্যাচে স্বাগতিকদের ১৮ রানে হারালেন সফরকারীরা।এ নিয়ে রোমাঞ্চ ছড়িয়ে … বিস্তারিত » »