আজ সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ রাজনীতি পরাজয়ের শঙ্কা থেকেই অভিযোগ : হানিফ

৭২  বার পড়া হয়েছে

পরাজয়ের শঙ্কা থেকেই অভিযোগ : হানিফ

১:২০ অপরাহ্ন, ৩০ জুলাই, ২০১৮

  

chahida-news-1532935219.jpg
ফাইল ছবি

তিন সিটি নির্বাচনে পরাজয়ের শঙ্কা থেকে বিএনপি অভিযোগ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সোমবার দুপুরে ধানমন্ডিতে দলের সভাপতির কার্যালয়ে নির্বাচনের বিষয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ বলেছেন, এজেন্ট বের করা নিয়ে মিথ্যাচার বিএনপির পুরোনো অভ্যাস, পরাজয়ের শঙ্কা থেকেই বিএনপি এমনটি করছে।

নির্বাচন প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি এমন অভিযোগ করছে জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সুনির্দিষ্ট প্রমাণ দিক কোন কেন্দ্র থেকে তাদের এজেন্ট বের করা হয়েছে। বরিশালের দুটি কেন্দ্র থেকে আওয়ামী লীগের এজেন্টকে বের করে দেওয়া হয়েছে।

নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে, দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও অপ্রীতিকর পরিস্থিতির প্রমাণ পাওয়া যায়নি বলেও জানান হানিফ।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবুদস সবুর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবীর কাউছার প্রমুখ উপস্থিত ছিলেন।

  

Post Your Comment