আজ বুধবার, ২২ আগস্ট ২০১৮ |
Search

প্রচ্ছদ রাজনীতি অবশেষে ছাড়া পেলেন ইমরান এইচ সরকার

৯৯  বার পড়া হয়েছে

অবশেষে ছাড়া পেলেন ইমরান এইচ সরকার

চাহিদা নিউজ ডেস্ক | ১২:৩৬ পূর্বাহ্ন, ৭ জুন, ২০১৮

  

chahida-news-1528310164.jpg

দুপুরে হুট করেই তুলে নেওয়া যাওয়া হয় শাহবাগের গন আন্দোলন মঞ্চের উদোক্তা ইমরান এইচ সরকারকে। র‍্যাব থেকে জানানো হয় জিজ্ঞাসাবাদের জন্যেই তাকে উঠিয়ে নেওয়া হয়েছে।

তবে আজ রাত -১১ টায় মুক্তি দেওয়া হয় শাহবাগের এই নেতাকে। এমনটাই জানিয়েছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এমরানুল হাসান। তিনি বলেন, আটকের পর ইমরান এইচ সরকারকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টা নাগাদ তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে গণজাগরণ মঞ্চের কয়েকজন কর্মী জানান, বিকেলে কর্মসূচিতে অংশগ্রহণের প্রস্তুতিকালে ইমরান এইচ সরকারকে আটক করে নিয়ে যান র‌্যাবের সাদা পোশাকধারী ৭-৮ সদস্য।

ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি সাখাওয়াত ফাইয়াজ সাংবাদিকদের জানান, ‘ক্রসফায়ারের নামে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের প্রতিবাদে’ শাহবাগে ছাত্র ইউনিয়নের কর্মসূচি ছিল। একই স্থানে গণজাগরণ মঞ্চেরও কর্মসূচি ছিল। আমাদের কর্মসূচি শেষের অপেক্ষায় পাশেই দাঁড়ানো ছিলেন ইমরান। হঠাৎ একটি সাদা রংয়ের মাইক্রোবাস থেকে কয়েকজন নেমে ইমরানকে ধরে গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। এ নিয়ে তাদের জিজ্ঞেস করা হলে তারা আমাদের ওপর লাঠিচার্জ করেন।

  

Post Your Comment