আজ বুধবার, ২২ আগস্ট ২০১৮ |
Search

প্রচ্ছদ রাজনীতি সোমবার বিক্ষোভের ডাক বিএনপির

৮৪  বার পড়া হয়েছে

সোমবার বিক্ষোভের ডাক বিএনপির

চাহিদা নিউজ ডেস্ক | ১:৩৬ অপরাহ্ন, ১২ মে, ২০১৮

  

chahida-news-1526110563.jpg

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী সোমবার সারা দেশের থানায় থানায় ও উপজেলা সদরে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এদিকে বিক্ষোভের পরের দিন মঙ্গলবার সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ খালেদা জিয়ার জামিনের বিষয়ে রায় ঘোষণা করা তারিখ নির্ধারিত করা হয়েছে।

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরিতে সেনা মোতায়েনসহ কেএমপি কমিশনারকে প্রত্যাহারের দাবি জানান তিনি।

রিজভী বলেন, 'কেসিসি নির্বাচন নিয়ে কমিশনের ভূমিকা সন্দেহজনক। কারণ নির্বাচন নিয়ে সরকারি তাণ্ডবে ইসি উদাসীন।মনে হচ্ছে-খুলনা সিটি করপোরেশন নির্বাচনে পুলিশ, আওয়ামী সশস্ত্র ক্যাডার ও নির্বাচন কমিশন অত্যন্ত নিষ্ঠার সাথে একই টিমে খেলছে।'

এ সময় তিনি আরও বলেন, ‘আমি ক্ষমতাতপস্বী প্রধানমন্ত্রীকে বলতে চাই-আপনার জুলুম করার দিন ফুরিয়ে এসেছে। আপনাকে মানুষ মিথ্যুক ও ধমকবাজ মনে করে।আপনার কারণে দেশের মানুষ এখন সংজ্ঞাহীন ও মৃত্যুর দোলাচলে। এখনও সময় আছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিন।’

  

Post Your Comment