আজ রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ |
Search

প্রচ্ছদ ভিন্ন খবর নববর্ষে ট্যাক্সিতে ৩ দেশ ঘুরে ভাড়া বিড়ম্বনায় মদ্যপ যাত্রী

৫৭  বার পড়া হয়েছে

নববর্ষে ট্যাক্সিতে ৩ দেশ ঘুরে ভাড়া বিড়ম্বনায় মদ্যপ যাত্রী

অনলাইন ডেস্ক | ১১:২১ পূর্বাহ্ন, ৮ জানুয়ারী, ২০১৮

  

chahida-news-1515388908.jpg

নববর্ষের সন্ধ্যা উদযাপনের সময় বহু বিচিত্র অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় অনেককেই। মাতাল অবস্থায় ট্যাক্সিতে উঠে একদম বাসার সামনে গিয়ে নামার ফরমায়েশ করেন অনেকেই। কিন্তু নরওয়ের এক ভদ্রলোক যা করলেন তাতে রীতিমত পুলিশ এসে মিটমাট করতে বাধ্য হন।

নববর্ষের সন্ধ্যায় মাতাল অবস্থায় নরওয়ের ওই নাগরিক ট্যাক্সি করে ইউরোপের তিনটি দেশ পাড়ি দেন।

ট্যাক্সি থেকে নামার পর দেখেন মিটারে ভাড়া উঠেছে ২,২০০ ডলার। ভাড়া নেয়ার জন্য ট্যাক্সি ড্রাইভার অনেকক্ষণ অপেক্ষা করার পর অগত্যা তিনি পুলিশে খবর দিলে তারা পরিস্থিতি সামাল দেন।

নরওয়ের সংবাদসংস্থা এনআরকে ওই যাত্রীর নাম প্রকাশ না করে জানিয়েছে, তার আগের কোনো অপরাধের রেকর্ড নেই।

প্রতিবেদনে বলা হয়, ডিসেম্বরের ৩১ তারিখ তিনি ডেনমার্কের কোপেনহেগেনের একটি এলাকায় পার্টি করছিলেন। পার্টি শেষে মাতাল অবস্থায় সেখান থেকে ৬০০ মাইল দূরে নওয়ের অসলোয় যাওয়ার জন্য ট্যাক্সি ভাড়া করেন।

কোপেনহেগেন থেকে অসলোয় যেতে হলে ডেনমার্ক থেকে সুইডেন হয়ে নরওয়েতে প্রবেশ করতে হয়। সময় লাগে ছয় ঘণ্টা।

পুলিশ জানিয়েছে, ওই যাত্রী বাড়িতে পৌঁছে ট্যাক্সি ভাড়া মিটিয়ে দেয়ার পরিবর্তে সটান শুয়ে ঘুমিয়ে পড়েন। অপেক্ষা করতে করতে একসময় ট্যাক্সি ড্রাইভারের গাড়ির ব্যাটারি ফুরিয়ে গেলে তিনি ওই যাত্রীকে খুঁজতে যান। তখন তিনি দেখতে পান ভদ্রলোক বাড়ির বাইরেই শুয়ে আছেন।

ডেনমার্কের নাগরিক ট্যাক্সি ড্রাইভার নিরুপায় হয়ে অসলোর পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ওই ড্রাইভারের জন্য একটা টো ট্রাকের ব্যবস্থা করে দেয়। ঘুমিয়ে পড়া যাত্রীকেও তারা জাগিয়ে তুললে তিনি ট্যাক্সি ড্রাইভারকে ১৮ হাজার নরওয়ের ক্রোনার পরিশোধ করেন।

সব সামলানোর পর নরওয়ের পুলিশ বিভাগ পর পর অনেকগুলো টুইটে মাতাল যাত্রীর কীর্তি সবিস্তারে প্রকাশ করে।

  

Post Your Comment