আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ |
Search

প্রচ্ছদ ভিন্ন খবর এবার সন্তানের জন্ম দেবে সেক্স ডল ‘সামান্থা’!

৩৩০  বার পড়া হয়েছে

এবার সন্তানের জন্ম দেবে সেক্স ডল ‘সামান্থা’!

চাহিদা নিউজ ডেস্ক | ১:০০ অপরাহ্ন, ২৫ অক্টোবর, ২০১৭

  

chahida-news-1508914852.jpg

সেক্স রোবট নতুন কিছু নয়। এমনকি সম্প্রতি এক সংস্কারি সেক্স রোবটও আবিষ্কার করা হয়েছে। তবে, এবার শুধু বিছানায় আনন্দ দেওয়াই নয়, আপনার সন্তানের মা’ও হতে পারে সেক্স ডল। এমনটাই জানিয়েছেন সেক্স রোবট সামান্থার আবিষ্কারক সার্জি সেন্টোজ।

বার্সেলোনায় নিজের স্ত্রী মারিতসা কিসামিতাকি ও পরিবার নিয়ে থাকেন সার্জি। তিনি জানান, তাঁর প্লাস্টিক পার্টনারের সন্তানের জন্ম দিতে তৈরি তিনি। আর সেটা নাকি খুবই সহজ। তিনি মনে করেন, কিছুদিন পর হয়ত প্রত্যেকেই বিয়ের আগে সেক্স ডলের সঙ্গে থাকবেন। এমনকি পরিবারও তৈরি করবেন। আর রোবটের সঙ্গে সন্তানের জন্ম দিতে আগ্রহী তিনি।

সার্জির কথায়, তিনি এমনভাবে ওই রোবট তৈরি করতে চান যার মধ্যে নৈতিকতা বোধ থাকবে। সৌন্দর্যবোধ থাকবে। থাকবে ন্যয়বিচারের ক্ষমতা। অর্থাৎ মানুষের মধ্যে যেসব গুন থাকে, সেগুলি দিয়েই তৈরি করছেন এই রোবটকে।

তিনি আরও বলেন, এই সেক্স রোবটের সঙ্গে যৌন সম্পর্ক তাঁর বিবাহিত জীবনে কোনও প্রভাব ফেলে না। বরং তাঁর দাম্পত্যকে আরও সুন্দর করে তোলে।

সামান্থার শরীরে তিনটি মোড রয়েছে। শরীরের এক এক জায়গায় স্পর্শ করলে একেক রকম প্রতিক্রিয়া দেয় ওই সেক্স ডল। রয়েছে রোমান্টিক মোড, ফ্যামিলি মোড ও সেক্সি মোড। হাতে কিংবা হিপে টাচ করলে চুম্বনে এগিয়ে আসে সামান্থা। কখনও সে শুধুও রোমান্টিক। যৌনতায় আগ্রহী নয়। আবার কোনও বিশেষ জায়গায় স্পর্শ করলে সে যৌনতায় উত্তাল হয়ে ওঠে।

  

Post Your Comment