আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ |
Search
  • ভিন্ন খবর

আপডেট: ১১:১৯ পূর্বাহ্ন, ১৪ ডিসেম্বর, ২০১৭

৫২  বার পড়া হয়েছে

ইউটিউব চ্যানেল দিয়ে কোটিপতি ৬ বছরের শিশু

ইউটিউবে খেলনা দেখিয়ে রায়ান যতটা মজা করতে পারে, তা দেখে হিংসা হবে যে কোন ছেলের। আর তার ব্যাংক ব্যালান্স দেখে ঈর্ষান্বিত হবে যে কোন প্রাপ্তবয়স্ক মানুষ।ছয় বছরের রায়ান একজন ইউটিউব স্টার। তার কাজ ইউটিউবে নতুন নতুন খেলনার মোড়ক খোলা। কেবল এই কাজ করেই চলিত বছর রায়ান … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৮ পূর্বাহ্ন, ১২ ডিসেম্বর, ২০১৭

৭৫  বার পড়া হয়েছে

ঝাড়খণ্ডে প্রকাশ্যে চুমু প্রতিযোগিতা

ভারতে কত ঘটনায় ঘটতে দেখা যায়, যা অনেকের অজানা। মাঝে মাঝে এসব খবর বিভিন্ন সংবাদে সামনে চলে আসার পর মানুষ সে সম্পর্কে। এবার এলো আরেক নতুন খবর।পদ্মাবতীর মতো সিনেমা নিয়ে যে দেশে তুমুল কাণ্ড বাঁধানো হয়, এমন রক্ষণশীল দেশে চলে চুমু খাওয়ার প্রতিযোগিতা। এসব কর্মকাণ্ড তো … বিস্তারিত » »

আপডেট: ১:২৩ অপরাহ্ন, ১১ ডিসেম্বর, ২০১৭

৬৯  বার পড়া হয়েছে

জন্ম নিল ‘মৎস্যকন্যা’

অবিশ্বাস্য সত্য জন্ম নিল ‘মৎস্যকন্যা’। রূপকথার গল্পে আমরা কম-বেশি সবাই মৎস্যকন্যার কথা শুনেছি। অর্ধেক মানবী-অর্ধেক মৎস্যের আকৃতির এই চরিত্রটি যেন এবার কল্পনার রাজ্যে ছেড়ে নেমে এসেছে ভারতের কলকাতার মাটিতে। কলকাতার বাসিন্দা মুসকুরা বিবির (২৩) কোলে জন্ম নিয়েছে এমনই এক মৎস্যকন্যা শিশু।৬ ডিসেম্বর সকালে কলকাতার চিত্তরঞ্জন দেব … বিস্তারিত » »

আপডেট: ১২:৪৫ অপরাহ্ন, ১১ ডিসেম্বর, ২০১৭

৩৪  বার পড়া হয়েছে

নিলামে বিক্রি জার্মানির গ্রাম

মাত্র ১ লাখ ৪০ হাজার ইউরো! এই সামান্য অর্থেই জার্মানির আস্ত একটি গ্রাম কিনে নিলেন এক ব্যক্তি! গ্রামটি পাণ্ডুবর্জিতই বলা চলে। গ্রামের বাসিন্দা মাত্র ২০ জন। বেশিরভাগই অবসরপ্রাপ্ত। বয়সের ভারে আর কাজকর্ম করারও ক্ষমতা নেই।রাজধানী বার্লিন থেকে প্রায় ১২০ কিলোমিটার দূরে অবস্থিত ছোট্ট একটি গ্রাম অ্যালউইন। … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৫ পূর্বাহ্ন, ৯ ডিসেম্বর, ২০১৭

৫৮  বার পড়া হয়েছে

রসুন সবজি না মশলা? জানতে ভারতের আদালতে মামলা

রসুন নিয়ে মামলা হয়েছে ভারতের আদালতেকত কিছু নিয়েই না কোর্টে যায় মানুষ! তার সর্বশেষ উদাহরণ হল রসুন।না, আপনার পড়তে ভুল হয় নি - মামলাটা রসুন নিয়েই।ভারতের রাজস্থান হাইকোর্টে মামলা দায়ের হয়েছে এটা নির্ধারণ করতে যে রসুন আসলে কোনও সবজি না মশলা?সরকারের কাছে ব্যাখ্যা চেয়েছে আদালত। অথচ … বিস্তারিত » »

আপডেট: ১২:৩০ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

৪৪  বার পড়া হয়েছে

খুন করে ছেলের মরদেহ নিয়েই সফরে গেলেন মা!

ঘুমন্ত শিশুকে বেধড়ক মার। বেল্টের আঘাতে শিশুর পা থেকে মাথা পর্যন্ত জমাট বেঁধেছে রক্ত। শরীরের একাধিক জায়গায় ক্ষত। মৃত ছেলের দেহ নিয়েই ট্রেন সফরে গেলেন মা। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ইলিনয়েস অঙ্গরাজ্যে।ইলিনয়েসের বাসিন্দা জেমি জোনসের ছেলে কার্ল রাইস। ন'বছরের এই শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়। রাইসের মৃত্যুর কিনারা … বিস্তারিত » »

আপডেট: ১২:২৯ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

৪০  বার পড়া হয়েছে

একাই এক দেশের মালিক তিনি!

এক বনে এক বাঘ থাকতে শোনা যায়! তাই বলে এক দেশের বাসিন্দা এক রাজা হয় না কি ? তবে হ্যাঁ এমনটাই ঘটতে যাচ্ছে! আফ্রিকার পরিত্যাক্ত ভূমিতে নিজের রাজত্ব দাবি করেছে ভারতীয় এই যুবক। ভারতীয় ওই যুবকের নাম সুযশ দীক্ষিত। আর ঘোষিত ওই ভূখণ্ডের নাম ‘দ্য … বিস্তারিত » »

আপডেট: ১২:২৭ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

৫৩  বার পড়া হয়েছে

এক বোতল দুধের দাম ৭ লাখ টাকা!

ভেনেজুয়েলাতে টাকার কোনো মূল্যই নেই। মুদ্রা সংকটও তীব্রতর হচ্ছে। সরকারের অর্থনৈতিক নীতির কারণে মানবিক বিপর্যয় নেমে এসেছে দেশটিতে। আর সে কারণে দক্ষিণ আমেরিকার এ দেশটিতে টাকার মূল্য কমে পণ্যের দাম হয়েছে আকাশ ছোঁয়া। দেশজুড়ে খাবার ও ওষুধের ঘাটতি দেখা দিয়েছে।নভেম্বরের শেষ সপ্তাহে এক মার্কিন ডলার ক্রয় … বিস্তারিত » »

আপডেট: ১২:২৩ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

১৪৮  বার পড়া হয়েছে

১৫ বছর পর জন্ম হল ‘স্টোন বেবি’র!

এই পৃথিবীতে কতইনা অদ্ভুত ঘটনা ঘটে। ‘স্টোন বেবি’র জন্ম তেমনই একটি ঘটনা। ভারতে মহারাষ্ট্রের নাগপুরে 'স্টোন বেবি'র জন্মের ঘটনা প্রকাশ্যে আসায় এক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে৷ ১০ মাস ১০ দিন নয়, টানা ১৫বছর গর্ভাবস্থার পর জন্ম হয় এই ‘স্টোন বেবি’র!জানা যায, ভারতের নাগপুরের এক নারীর বিয়ে হয়েছিল … বিস্তারিত » »

আপডেট: ১২:২২ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

৩৭  বার পড়া হয়েছে

৭৬ বছর পর পার্ল হারবারে নিহত ১০০-র পরিচয় পাওয়া গেল

পার্ল হারবারের ইতিহাস খুঁড়ে পরিচয় মিলল ১০০ জনের! প্রশান্ত মহাসাগরে হাওয়াইয়ের এই হ্রদ-বন্দরে জাপানি হানায় ডুবে যাওয়া মার্কিন যুদ্ধজাহাজ ব্যাটলশিপ ওকলাহোমা-র ১০০ জন নাবিক ও মেরিনকে শনাক্ত করা গেল ৭৬ বছর পরে। হাওয়াইয়ের সমাধিক্ষেত্র থেকে ৪০০ জনের দেহাবশেষ খুঁড়ে বার করে সেগুলির নমুনার সঙ্গে আত্মীয়দের … বিস্তারিত » »