আজ শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ |
Search

প্রচ্ছদ সংবাদ জনসভায় প্রধান অতিথি খালেদা জিয়া!

৭৫  বার পড়া হয়েছে

জনসভায় প্রধান অতিথি খালেদা জিয়া!

১:৩৯ অপরাহ্ন, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

  

chahida-news-1538293199.jpg

রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে আজ রোববার জনসভা করছে বিএনপি। আর এই জনসভার প্রধান অতিথি হলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। জনসভা উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের মূল মঞ্চে টাঙানো ব্যানার থেকে এমন তথ্যই জানা গেছে।

খালেদা জিয়াকে সম্মান জানাতে তাকে প্রধান অতিথি করেছে বিএনপি। গতকাল শনিবার রাতে দলটির স্থায়ী কমিটির নেতারা এই সিদ্ধান্ত নেন।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ আটক সব নেতাকর্মীর মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে এ জনসভা করছে বিএনপি।

জনসভায় প্রধান বক্তা দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এতে সভাপতিত্ব করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ দলটিকে ২২টি শর্তে এ জনসভার অনুমতি দিয়েছে।

প্রায় ১১ মাস পর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে যাচ্ছে বিএনপি। রোববার দুপুর ২টার দিকে আনুষ্ঠানিকভাবে এ জনসভা শুরু হয়। এর মধ্যেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন বলে জানা গেছে।

এর আগে সর্বশেষ ২০১৭ সালে ১২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করেছিল বিএনপি। ওই জনসভায় দলটির চেয়ারপারসন খালেদা জিয়া বক্তব্য রেখেছিলেন। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় তিনি এখন কারাগারে বন্দী। তার পরও আজকের জনসভার মঞ্চের ব্যানারে তাকেই প্রধান অতিথি করা হয়েছে।

  

Post Your Comment