আজ বৃহঃস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ সংবাদ ‌‌‌‌‌"সোমবার জামিন পাবেন খালেদা জিয়া"

১০৮  বার পড়া হয়েছে

‌‌‌‌‌"সোমবার জামিন পাবেন খালেদা জিয়া"

৬:৫০ অপরাহ্ন, ১১ মার্চ, ২০১৮

  

chahida-news-1520772640.jpg

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে আদেশ হবে কাল। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার মূল নথি না পৌঁছায় এই দিন ধার্য করেন উচ্চ আদালত। তবে এ আদেশের দুই ঘণ্টার মধ্যেই বিচারিক আদালত থেকে মামলার মূল নথি উচ্চ আদালতে এসে পৌঁছায়। এদিকে, আগামীকাল বেগম জিয়া জামিন পাবেন বলে আশা প্রকাশ করেছেন তার আইনজীবী।

গত ২২শে ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার আপিল গ্রহণ করে বেগম জিয়ার অর্থদণ্ড স্থগিত করেন আদালত। একই সঙ্গে এ মামলার মূলনথি ১৫ দিনের মধ্যে পাঠানোর নির্দেশ দেন আদালত।

সে কারণেই আদালতের আদেশ অনুযায়ী রোববার ১৫ দিনের সময় শেষ হলেও নথি না পৌঁছায় সোমবার জামিন আবেদনের শুনানির আবারো দিন ধার্য করেন উচ্চ আদালত।

তবে, সোমবার বেগম খালেদা জিয়াকে জামিন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তার আইনজীবী।

বেগম জিয়ার আইনজীবী বলেন, 'আমরা আশা করি আগামীকালকে মাননীয় আদালত আদেশ দেবেন। যেহেতু নথি আদালতে পৌঁছে গেছে। সেহেতু আর কোনো বাধা নেই।'

এদিকে, বেগম জিয়ার জামিনের বিষয়ে আদেশের দিন ধার্যের দুই ঘণ্টা পর দুপুর ১টার দিকে পুলিশি প্রহরায় উচ্চ আদালতে এসে পৌঁছায় জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার মূল নথি।

গত ৮ই ফেব্রুয়ারি বিশেষ জজ আদালত এ মামলায় বেগম জিয়াকে ৫ বছরের সাজা ও অর্থদণ্ডে দণ্ডিত করেন। এরপর গত ২২শে ফেব্রুয়ারি উচ্চ আদালতে আপিল করে জামিন আবেদন করেন তার আইনজীবীরা।

  

Post Your Comment