আজ বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ |
Search
  • সংবাদ

আপডেট: ২:৩২ অপরাহ্ন, ১৮ সেপ্টেম্বর, ২০১৮

৩২  বার পড়া হয়েছে

ঢাবিতে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের নেতাকর্মীরা পাল্টাপাল্টি মিছিল করেছেন।মঙ্গলবার বেলা ১১টায় কোটা আন্দোলনকারীরা পূর্ব কর্মসূচি অনুযায়ী একটি বিক্ষোভ মিছিল বের করেন।একই সময় ছাত্রলীগের নেতাকর্মীরা সরকারি চাকরিতে কোটা না রাখার সুপারিশকে স্বাগত জানিয়ে একটি মিছিল বের করেন।দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে দুপক্ষকেই মিছিল করতে … বিস্তারিত » »

আপডেট: ২:২৮ অপরাহ্ন, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

৩৩  বার পড়া হয়েছে

শহিদুলকে ডিভিশন দিতে হাইকোর্টের আদেশ বহাল

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে করা মামলায় কারাগারে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে প্রথম শ্রেণির বন্দির সুবিধা দিতে হাইকোর্টের দেয়া আদেশ বহাল রেখেছেন চেম্বার বিচারপতি।সোমবার চেম্বার বিচারপতি ইমান আলীর আদালতে আবেদনটি শুনানির জন্য ওঠে। শুনানি শেষে আদালত রাষ্ট্রপক্ষকে নিয়মিত লিভ টু আপিল করতে বলেছেন।আদালতে রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন অ্যাটর্নি … বিস্তারিত » »

আপডেট: ১:৫৯ অপরাহ্ন, ১৫ সেপ্টেম্বর, ২০১৮

৩৪  বার পড়া হয়েছে

হাতিরঝিলে রেলিং ভেঙে পানিতে প্রাইভেটকার

রাজধানীর হাতিরঝিলে পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজের রেলিং ভেঙে একটি প্রাইভেটকার পানিতে পড়ে গেছে। শনিবার সকাল ৬টার দিকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে যায়।হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম বলেন, গাড়িটিতে চালক ছাড়া কেউ ছিলেন না। তিনি আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা … বিস্তারিত » »

আপডেট: ১২:৪০ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর, ২০১৮

৩৯  বার পড়া হয়েছে

লেগুনা-সিএনজি সংঘর্ষে নিহত ৪

কক্সবাজারের চকরিয়ায় লেগুনা ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ১০ জন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়ার হারবাং ইনানি রিসোর্টের সামনে এ ঘটনা ঘটে।চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এসআই নুরে আলম এ তথ্য নিশ্চিত করেছেন।উল্লেখ্য, গতকাল মঙ্গলবারও চকরিয়ায় যাত্রীবাহী বাস ও … বিস্তারিত » »

আপডেট: ২:২১ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর, ২০১৮

৩৫  বার পড়া হয়েছে

শহিদুল আলমের জামিন নাকচ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা আলোকচিত্রী শহিদুল আলমের জামিন আবেদন নাকচ করে দিয়েছেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত।মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এ আদেশ দেন।আদালতে শহিদুল আলমের পক্ষে ছিলেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ও সারা হোসেন। রাষ্ট্রপক্ষে ছিলেন এই … বিস্তারিত » »

আপডেট: ২:১০ অপরাহ্ন, ১০ সেপ্টেম্বর, ২০১৮

৫৬  বার পড়া হয়েছে

শহিদুল আলমের আবেদন মঙ্গলবারের মধ্যে নিষ্পত্তির নির্দেশ

তথ্য-প্রযুক্তি আইনের মামলায় আলোকচিত্রী শহিদুল আলমের জামিন আবেদন মঙ্গলবারের মধ্যে বিচারিক আদালতে নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সোমবার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। শহিদুল আলমের পক্ষে ছিলেন ব্যারিস্টার সারা হোসেন। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে … বিস্তারিত » »

আপডেট: ১১:৫৮ পূর্বাহ্ন, ৬ সেপ্টেম্বর, ২০১৮

৭৫  বার পড়া হয়েছে

চাঁদাবাজির মামলায় যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব গ্রেফতার

চাঁদাবাজির এক মামলায় বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে।বুধবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের বাসা থেকে মোজাম্মেলকে গ্রেফতার করে মিরপুর থানায় নিয়ে আসা হয় বলে ওই থানার এসআই বজলুর রহমান জানান।মিরপুরের ওসি দাদন ফকির বলেন, দুলাল নামে পরিবহন খাতসংশ্লিষ্ট একজন তিন দিন আগে … বিস্তারিত » »

আপডেট: ১:১৬ অপরাহ্ন, ৪ সেপ্টেম্বর, ২০১৮

৪৮  বার পড়া হয়েছে

৬৬ শতাংশের সমর্থন প্রধানমন্ত্রীর প্রতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। দেশের ৬৬ শতাংশ নাগরিক প্রধানমন্ত্রীর প্রতি সমর্থন প্রকাশ করেছেন। আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের প্রতি সমর্থন জানিয়েছে ৬৪ শতাংশ নাগরিক। ওয়াশিংটনভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) পরিচালিত এক জরিপের ফলে এ কথা বলা হয়েছে। চলতি বছরের ১০ এপ্রিল থেকে ২১ … বিস্তারিত » »

আপডেট: ১:১৩ অপরাহ্ন, ৩ সেপ্টেম্বর, ২০১৮

৬৯  বার পড়া হয়েছে

দুর্ঘটনায় পাঠাও চালকসহ নিহত ২

রাজধানীর মতিঝিলে রোববার রাত ১০টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় পাঠাও চালকসহ দুই জন নিহত হয়েছেন। মতিঝিল সড়ক ভবনের পূর্বপাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  … বিস্তারিত » »

আপডেট: ১২:২৯ অপরাহ্ন, ৩ সেপ্টেম্বর, ২০১৮

৭০  বার পড়া হয়েছে

মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে ৭ বছরের কারাদণ্ড

মিয়ানমারে রোহিঙ্গা নিপীড়নের তথ্য সংগ্রহের সময় গ্রেফতার রয়টার্সের দুই সাংবাদিককে রাষ্ট্রীয় গোপনীয়তা আইন লঙ্ঘনের অভিযোগে দোষী সাব্যস্ত করে তাদের সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।সোমবার ইয়াঙ্গুনের জেলা জজ আদালত এ রায় ঘোষণা করেন। খবর রয়টার্সের।এ সময় দণ্ডপ্রাপ্ত সাংবাদিক কো ওয়া লোন (৩২) ও কায়াও সোয়ে ও (২৮) … বিস্তারিত » »