আজ বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ |
Search
  • সঙ্গীত

আপডেট: ৭:১৭ অপরাহ্ন, ১৮ জানুয়ারী, ২০১৮

২৬২  বার পড়া হয়েছে

আলোচিত ‘প্রাণের গীটার’-এর প্রমো প্রকাশ

এবার কলকাতার সঙ্গীতশিল্পী নাজমুল হকের কণ্ঠে জনপ্রিয় গীতিকার ও সুরকার মাহফুজ ইমরানের নতুন গান ‌‘প্রাণের গীটার’ গানের মিউজিক ভিডিওর প্রমো সম্প্রতি আই মিডিয়ার ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে। ‘প্রাণের গীটার’ গানের সঙ্গীতায়োজন করেছেন শিল্পী নিজেই। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন এসডি প্রিন্স। অন্যদিকে মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তারিফ … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৯ পূর্বাহ্ন, ৩ ডিসেম্বর, ২০১৭

২০৫  বার পড়া হয়েছে

মহানবীকে নিয়ে গান গাইলেন আরব পপতারকা

মহনবী হযরত মুহম্মদ (সা.) -এর ওফাত দিবসে তাকে নিয়েই একটি গান গেয়েছেন সংগীতের ক্যারিয়ার থেকে অবসরে যাওয়া আবর পপতারকা আমাল হিজাজী।গত সেপ্টেম্বরে তিনি অবসরে যাওয়ার ঘোষণা দেয়ায় তার ভক্তদের জন্য ছিল এক বিরাট ধাক্কা। আমাল তখন বলেছিলেন- আল্লাহ তার প্রার্থনায় সাড়া দিয়েছেন। তিনি ইসলামের মধ্যেই তার … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৮ পূর্বাহ্ন, ২৪ নভেম্বর, ২০১৭

২৩৮  বার পড়া হয়েছে

হাবিব ওয়াহিদের সাথে আসছে ন্যান্‌সির দুটি গান

হাবিব ওয়াহিদের সাথে নতুন আরো দুটি গান আসছে ন্যান্‌সির । ন্যান্‌সি জানান, ‌আর চমকের বিষয় হলো দুটি গানই দ্বৈত গাইবো হাবিব ওয়াহিদ ভাইয়ের সঙ্গে। গানগুলোর সুর ও সংগীতায়োজনও করবেন তিনি। এরই মধ্যে গানগুলো তৈরির কাজ শুরু হয়ে গেছে। সর্বশেষ ‘গোলাপের দিন’ শীর্ষক একটি দ্বৈত গান করেছিলাম … বিস্তারিত » »

আপডেট: ১১:৩২ পূর্বাহ্ন, ২৪ নভেম্বর, ২০১৭

২১৯  বার পড়া হয়েছে

বাউলবাড়িতে শেষ ঠিকানা বারী সিদ্দিকীর

‘শুয়াচান পাখি’-খ্যাত প্রখ্যাত সঙ্গীতশিল্পী বারী সিদ্দিকী চিরনিদ্রায় শায়িত হচ্ছেন তার জন্মস্থান নেত্রকোনার বাউল বাড়িতে।এ সঙ্গীতশিল্পীর প্রথম জানাজা হয় শুক্রবার সকাল সাড়ে ৯টায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে। দ্বিতীয় জানাজা সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ টেলিভিশন প্রাঙ্গণে। বাদ আছর নেত্রকোনা কলেজ মাঠে জানাজা শেষে নিজ গ্রামে তাকে দাফন করা … বিস্তারিত » »

আপডেট: ১০:২৫ পূর্বাহ্ন, ২২ নভেম্বর, ২০১৭

২২৫  বার পড়া হয়েছে

কলা খাওয়ায় পপ তারকা গ্রেপ্তার

অপরাধ একটায় কলা খেয়েছিলেন তিনি। আর সেই কারণেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মিশরে। মিশরের নামকরা পপ তারকা শাইমা তার এক মিউজিক ভিডিওতে একটি কলা খাওয়ার ‘অপরাধে’ এখন অভিযুক্ত।মিউজিক ভিডিওতে তার কলা খাওয়া নিয়ে এখন তোলপাড় বিনোদন দুনিয়া। মিশরে কলা খাওয়ার ওপরে কোনো নিষেধ নেই। … বিস্তারিত » »

আপডেট: ১:১২ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৭

২১৫  বার পড়া হয়েছে

সু চির নীরবতায় পদক ছাড়লেন আইরিশ সংগীতজ্ঞ

মিয়ানমারের সেনাবাহিনীর হাতে রাখাইন রাজ্যে রোহিঙ্গা জনগোষ্ঠীর নির্যাতনের সময় নীরব ভূমিকা পালন করায় দেশটির নোবেলজয়ী নেত্রী অং সান সু চির প্রতি ক্ষুব্ধ হয়ে আয়ারল্যান্ডের প্রখ্যাত সংগীত ব্যক্তিত্ব বব গেলডফ নিজের পদক ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন।গেলডফ তাঁর সম্মানসূচক যে ‘ফ্রিডম অব দ্য সিটি অব ডাবলিন’ অ্যাওয়ার্ড ফিরিয়ে … বিস্তারিত » »

আপডেট: ১২:৪৪ অপরাহ্ন, ৮ নভেম্বর, ২০১৭

২৪৫  বার পড়া হয়েছে

এবার পাগল প্রেমিক রকস্টার

এ বছরের শুরুতে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে প্রকাশিত ‘আগুন’ শিরোনামের গানের ভিডিও দিয়েই আড়মোড়া ভেঙেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। যা প্রত্যাশিত ছিল তার লাখ লাখ ভক্তের। এরপর থেকে যেন একের পর এক চমক দিয়েই যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। অন্যের গানে মডেল হওয়া, রোমান্টিক লুকে … বিস্তারিত » »

আপডেট: ১০:৫৮ পূর্বাহ্ন, ৭ নভেম্বর, ২০১৭

২৩৬  বার পড়া হয়েছে

এক মাস ময়মনসিংহে ন্যান্‌সি

প্রায় এক মাস ধরে ময়মনসিংহে রয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি। মূলত রেকর্ডিং ও শোয়ের ব্যস্ততা কম থাকায় সেখানে অবস্থান করছেন তিনি। তাছাড়া মেয়েদের পড়াশোনার জন্যও ময়মনসিংহে থাকতে হয় তাকে। এদিকে সারা বছরই যেখানে ন্যান্‌সি ব্যস্ত থাকেন গান নিয়ে সেখানে তিনি প্রায় এক মাস ধরে কোনো … বিস্তারিত » »

আপডেট: ১২:১৮ অপরাহ্ন, ৪ নভেম্বর, ২০১৭

২২৭  বার পড়া হয়েছে

ঢাকাই ছবিতে নিয়মিত প্লেব্যাকে আগ্রহী সুমনা

কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী সুমনা সামন্ত মুখার্জির প্রথম গানের অ্যালবাম ‘আঙুলের আলতো ছোঁয়ায়’ প্রকাশিত হয় গত বছর। এরই মধ্যে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের সঙ্গে দ্বৈতকণ্ঠে তিনি গান গেয়েছেন। গানের শিরোনাম ছিল ‘মন আমার’। গানটি এ পর্যন্ত ইউটিউবে এক লাখের বেশি দর্শক দেখেছেন। এ গানটির পাশাপাশি ‘নীলফড়িং’ নামে … বিস্তারিত » »

আপডেট: ১২:০৭ অপরাহ্ন, ২ নভেম্বর, ২০১৭

২৪৭  বার পড়া হয়েছে

ভাবনায় মিলা

চলতি বছরের মে মাসে প্রেমিক পারভেজ সানজারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। এর আগে প্রায় ১০ বছরের সম্পর্ক ছিল মিলা-সানজারীর মধ্যে। কিন্তু মিলার ভাষ্য অনুযায়ী বিয়ের ১৩ দিন পর থেকেই স্বামীর প্রতারণার বিষয়টি ধরা পড়ে তার কাছে। বিভিন্ন এয়ারহোস্টেজের সঙ্গে সানজারীর সম্পর্ক … বিস্তারিত » »