আজ শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ |
Search
  • হলিউড

আপডেট: ১:৩৬ অপরাহ্ন, ১৬ জানুয়ারী, ২০১৮

৩৭৯  বার পড়া হয়েছে

যৌন হেনস্থা নিয়ে ভয়ে মুখ খুলছেন না বলিউড অভিনেত্রীরা!

যৌন নির্যাতন নিয়ে কেন মুখ বন্ধ করে রাখেন বলিউড অভিনেত্রীরা? যৌন নির্যাতন নিয়ে সবার আগে মুখ খোলা উচিত বলিউড অভিনেত্রীদেরই। একটি সংবাদ চ্যানেলের সাক্ষাতকারে যৌন নির্যাতন নিয়ে কথা বলতে গিয়ে এমন মন্তব্যই করলেন কল্কি কোয়েচলিন।তিনি বলেন, কাজ হারানোর ভয়ে অনেক সময়ই যৌন নির্যাতনের মত বিষয়গুলি নিয়ে … বিস্তারিত » »

আপডেট: ১২:১৯ অপরাহ্ন, ২৬ নভেম্বর, ২০১৭

৪৬৮  বার পড়া হয়েছে

শাহরুখের নির্দেশে প্রিয়াংকা আউট

বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার প্রেম ও বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি।‘ডন-২’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি একে অপরের প্রেমে পড়েন। গোপনে নাকি বিয়েও করেছেন তারা।এই গুঞ্জন ডালপালা মেলার পর আর এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি।সম্প্রতি বিদেশ থেকে ফেরার … বিস্তারিত » »

আপডেট: ২:৫৯ অপরাহ্ন, ২৫ নভেম্বর, ২০১৭

৩৪৯  বার পড়া হয়েছে

বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি

মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নিষ্ঠুর নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে সরব হলিউডের খ্যাতনামা অভিনেত্রী-নির্মাতা অ্যাঞ্জেলিনা জোলি। এবার নিজ চোখে সেই দুরবস্থার কথা শুনতে ও দেখতে সশরীরে রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর পরিকল্পনা নিয়েছেন বিশ্বখ্যাত এ তারকা। এজন্যই বাংলাদেশ সফরের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।আজ বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বার্তা সংস্থা রয়টার্স এমনই … বিস্তারিত » »

আপডেট: ১২:১৮ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০১৭

২৬৬  বার পড়া হয়েছে

হলিউডে আরও যৌন কেলেঙ্কারি

প্রযোজক হারভে উইন্সটেনের যৌন কেলেঙ্কারির রেশ কাটতে না কাটতেই বেরিয়ে এলো আরেক তারকার যৌন কেলেঙ্কারির রগরগে কাহিনী। তার বিরুদ্ধে বেশ কিছু নারী অভিযোগ উত্থাপন করার পর তিনি অবশ্য স্বীকার করে নিয়েছেন। এবারের তারকা হলেন কমেডিয়ান বা কৌতুক অভিনেতা লুইস সি কে। যৌন কেলেঙ্কারির কাহিনী স্বীকার করে … বিস্তারিত » »

আপডেট: ১:৫৩ অপরাহ্ন, ১১ নভেম্বর, ২০১৭

২৩৩  বার পড়া হয়েছে

বন্ডকন্যা কারিন ডর আর নেই

বন্ড কন্যা জার্মান অভিনেত্রী কারিন ডর আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। বন্ড সিরিজের ইউ অনলি লাভ টোয়াইস সিনেমায় তিনি একজন ঘাতকের চরিত্রে অভিনয় করেছিলেন।মিউনিখের একটি কেয়ার হোমে সোমবার তিনি মারা যান। বিল্ড পত্রিকাতে তার ছেলে জানান, গতবছর গুরুতর আঘাতে আহত হয়েছিল তার মা।১৭ … বিস্তারিত » »

আপডেট: ১২:০৩ অপরাহ্ন, ২ নভেম্বর, ২০১৭

৩০৪  বার পড়া হয়েছে

পোশাকবিহীন এক মিনিট!

নিজের নতুন মিউজিক ভিডিও নিয়ে খুব শিগগিরই শ্রোতা-দর্শকদের মাঝে হাজির হচ্ছেন বিশ্ব নন্দিত পপ তারকা জেনিফার লোপেজ। তবে লোপেজের গানে চমক থাকবে না তা কি হয়! এখন পর্যন্ত যতগুলো মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে তার সবকটিতেই কোন না কোন চমক রেখেছিলেন তিনি। লোপেজের এবারের গানের ভিডিওটিও নানা … বিস্তারিত » »

আপডেট: ১১:২৫ পূর্বাহ্ন, ৩১ অক্টোবর, ২০১৭

২২৫  বার পড়া হয়েছে

‘হারভে আমাকে ধর্ষণ করে মুখ বন্ধ করতে চেয়েছিলেন’

হলিউড অভিনেত্রী রোজ ম্যাকগোয়েন (৪৪)। প্রযোজক হারভে উইন্সটেনের বিরুদ্ধে তিনি ধর্ষণের অভিযোগ এনেছেন। বলেছেন, ১৯৯৭ সালে সুদান চলচ্চিত্র উৎসবে গিয়ে তাকে ধর্ষণ করেছিলেন উইন্সটেন। এ অভিযোগ কয়েকদিন আগের। তিনি নতুন আরেকটি অভিযোগ করেছেন। বলেছেন, তিনি যাতে ধর্ষণের অভিযোগ না করেন, মুখ বন্ধ রাখেন এ জন্য তাকে … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৩ অপরাহ্ন, ২৯ অক্টোবর, ২০১৭

২৭১  বার পড়া হয়েছে

‘সব বোতাম খুলে আমার ওপর ঝাঁপিয়ে পড়লেন হারভে’

প্রযোজক হারভে উইন্সটেন একে একে সব কয়টা বোতাম খুলে ফেললেন। তারপর উঠে এলন আমার ওপর। জোর করে আমাকে ধর্ষণ করলেন। বাধা দিয়েছিলাম। কিন্তু তাকে থামাতে পারি নি। এবার হলিউডের প্রযোজক হারভে উইন্সটেনের বিরুদ্ধে এমন অভিযোগ করলেন অভিনেত্রী আনাবেলা সিওরা।‘দ্য সোপ্রানোস’ নামের টেলিভিশন সিরিজে অভিনয়ের জন্য তিনি … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৮ পূর্বাহ্ন, ২৪ অক্টোবর, ২০১৭

২৪২  বার পড়া হয়েছে

নিজেকে পতিতার মতো মনে হচ্ছিল- আদ্রিয়েনে লাভ্যালি

প্রযোজক হারভে উইন্সটেনের পর এবার হলিউডের পরিচালক জেমস টোব্যাকের বিরুদ্ধে একই অভিযোগ। কমপক্ষে ৩৮ জন নারী তার বিরুদ্ধে অভিযোগ করেছেন। তারা বলেছেন, পরিচালক জেমস টোব্যাকে তাদের কাউকে ধর্ষণ করেছেন অথবা যৌন হয়রান করেছেন। একের পর এক এমন অভিযোগে হলিউডের অন্ধকার জগতের চেহারা ক্রমশ উন্মোচিত হচ্ছে। অভিনেত্রী, … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৯ অপরাহ্ন, ২২ অক্টোবর, ২০১৭

২৫৭  বার পড়া হয়েছে

৭৩ বছর বয়সেও বিশ্ব সুন্দরী!

সুন্দরী প্রতিযোগিতার কথা শুনলেই একদল সুন্দরী তরুণীর ছবিই মনে ভেসে ওঠে। কিন্তু যুক্তরাষ্ট্রের আটলান্টিক সিটিতে গত বৃহস্পতিবার হয়ে গেল এক ভিন্নধর্মী সুন্দরী প্রতিযোগিতা। এ সুন্দরী প্রতিযোগিতাটি ছিল নানি-দাদিদের বয়সীদের নিয়ে। রীতিমতো জমকালো পোশাকে সুসজ্জিত হয়ে নানি-দাদিরা অংশ নেন মিস সিনিয়র আমেরিকা ২০১৭-তে।বয়স তার ৭৩। চামড়ায় ভাঁজ … বিস্তারিত » »