আজ সোমবার, ২১ মে ২০১৮ |
Search
  • প্রবাস

আপডেট: ১১:৫৩ পূর্বাহ্ন, ২১ অক্টোবর, ২০১৭

১৭১  বার পড়া হয়েছে

বাংলাদেশির বীরত্বে ধর্ষকদের হাত থেকে রক্ষা পেলো ইতালীয় তরুণী

ইতালির এক নারীকে গণধর্ষণের হাত থেকে রক্ষা করেছেন এক বাংলাদেশি ফুল বিক্রেতা। ইতালির নর্দান তুস্কান এলাকায় এ ঘটনা ঘটে। এ খবর প্রকাশ করেছে ডেইলি মেইল। সম্ভাব্য এ গণধর্ষণের শিকার থেকে বেঁচে যাওয়া নারীর নাম গিয়া গুরানত্তা (২৫)। তিনি পেশায় ফটোগ্রাফার। তিনি জানান, রাত সাড়ে এগারোটার দিকে … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৩ পূর্বাহ্ন, ১৬ অক্টোবর, ২০১৭

১৭০  বার পড়া হয়েছে

সৌদিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই বাংলাদেশিসহ নিহত ১০

সৌদি আরবের একটি সোফা ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ জন নিহত হয়েছে। এদের মধ্যে দুইজন বাংলাদেশি রয়েছেন। সৌদির রাজধানী রিয়াদের সিফা সানাইয়া এলাকায় এ ঘটনা ঘটে।নিহত বাংলাদেশিরা হলেন, শরীয়তপুরের নড়িয়া উপজেলার তমিজ উদ্দিন সরদারের ছেলে শহিদ সরদার (৩৫) এবং কিশোরগঞ্জের কুলিয়াচর থানার নজিরদিঘী গ্রামের নুরুল ইসলামের ছেলে … বিস্তারিত » »

আপডেট: ১১:২৩ পূর্বাহ্ন, ১৬ অক্টোবর, ২০১৭

২২১  বার পড়া হয়েছে

‘ট্রাম্প- আমাদেরকে বাবার স্নেহবঞ্চিত করবেন না, প্লিজ’

প্রেসিডেন্ট ট্রাম্প, আমরা আমাদের বাবাকে ছেড়ে থাকতে পারব না। খুব কষ্ট হচ্ছে। পড়া-শোনা কিংবা কাজ কোথাও মন বসাতে পারছি না- কথাগুলো বলতে গিয়ে ডুকরে কেঁদে উঠে ১৪ বছর বয়সী বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক সিমরান শরীফ। সে আর তার বোন ১৮ বছর বয়সী সামিহা শরীফ আমেরিকার নাগরিক … বিস্তারিত » »

আপডেট: ১২:১৮ অপরাহ্ন, ১৫ অক্টোবর, ২০১৭

১৭১  বার পড়া হয়েছে

কমেছে ভোগান্তি, বেড়েছে সেবা

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিস্থ বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট সেকশনে সেবার মান উন্নত হয়েছে। মেশিন রিডেবল পাসপোর্ট বা এমআরপি পেতে প্রবাসীদের ভোগান্তি কমেছে।পাসপোর্টপ্রত্যাশী প্রবাসীদের আর দীর্ঘ সময় রোদে দাঁড়িঁয়ে থেকে অপেক্ষা করতে হয় না। ঠাণ্ডায় বসার জায়গা, পানীয় জলসহ স্বল্প সময়ে এমআরপি'র নানা কার্যকর্ম সমাপ্ত করাসহ দ্রুত পাসপোর্ট … বিস্তারিত » »

আপডেট: ৫:৫৭ অপরাহ্ন, ৮ অক্টোবর, ২০১৭

১৮৫  বার পড়া হয়েছে

ব্রিটেনের রেস্তোরা শিল্পে জনবল প্রয়োজন ২০ হাজার

জনবল সংকটে ভুগছে ব্রিটেনের রেস্তোরা শিল্প। এ শিল্পে বর্তমানে জনবল প্রয়োজন প্রায় ২০ হাজার। দুই দিনব্যাপী টেকওয়ে এন্ড রেস্টুরেন্ট ইনোভেশন এক্সপো-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে এ তথ্য জানান বাংলাদেশ ক্যাটারারর্স এ্যাসোসিয়েশন (বিসিএ) এর সেক্রেটারি জেনারেল শেফ অলি খান।২৬ ও ২৭ সেপ্টেম্বর দু‘দিন ব্যাপী লন্ডনের এক্সেল সেন্টারে ইউরোপের … বিস্তারিত » »

আপডেট: ৫:৫৬ অপরাহ্ন, ৮ অক্টোবর, ২০১৭

১৯৩  বার পড়া হয়েছে

পরিচয়ের ভুলে বাংলাদেশির লাশ পাঠানো হলো পাকিস্তানে

নাম মিলে যাওয়ায় এক বাংলাদেশির লাশ সৌদি আরবে থেকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। পরে লাশটি আবারও সৌদি আরবে ফেরত আনা হয়েছে।সৌদি গেজেট জানায়, গত সপ্তাহে দাম্মামে এক সড়ক দুর্ঘটনায় ওই ব্যক্তি নিহত হন। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ মর্গে থাকা ওই মরদেহটি পাকিস্তানি নাগরিক নিজামুল্লাহ বলে শনাক্ত … বিস্তারিত » »