আজ শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ বিনোদন ঘনিষ্ঠভাবে রেস্তোরাঁয় ঢুকলেন প্রিয়াঙ্কা-নিক জোনাস

১৩৫  বার পড়া হয়েছে

ঘনিষ্ঠভাবে রেস্তোরাঁয় ঢুকলেন প্রিয়াঙ্কা-নিক জোনাস

চাহিদা নিউজ ডেস্ক | ১:১৬ অপরাহ্ন, ২৪ জুন, ২০১৮

  

chahida-news-1529824579.jpg

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার নতুন বন্ধ নিক জোনাসকে নিয়ে ভারতে এসেছেন। গত বৃহস্পতিবার মুম্বাই বিমানবন্দরে অবতরণের পরই মিডিয়ায় তাদের নিয়ে শুরু হয় নানা আলোচনা। সেই আলোচনা এখন নতুন করে পাখা মেলছে।

গতকাল শুক্রবার রাতে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে প্রথমবার একসঙ্গে মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ইয়ায়ুটচা রেস্তোরাঁয় নৈশভোজে অংশ নেন মার্কিন গায়ক নিক জোনাস। মধু এবং প্রিয়াঙ্কার হাসিমুখের ছবি এবং ভিডিও পরে ইনস্টাগ্রামে শেয়ার করেন নিক।

ভারতীয় সংবাদমাধ্যম আজকালের এক প্রতিবেদনে বলা হয়, নীল–সাদা স্লিভলেস টু-পিস, সাদা হাই হিল, লাল লিপস্টিক এবং সাদা ভ্যানিটি ব্যাগে ঝলমলে দেখাচ্ছিল ‘বেওয়াচ ২’–এর অভিনেত্রীকে। ক্রিম রঙা টি-শার্ট, খয়েরি ট্রাউজার্স এবং খয়েরি জুতায় সমানভাবে আকর্ষণীয় ছিলেন নিকও। সর্ষে রঙা জরিপার শাড়ি, গোলাপি ব্লাউজ আর দু’ছড়া মুক্তার মালায় সাধারণ লুকেও মধু চোপড়া ছিলেন ব্যক্তিত্বময়ী।

প্রিয়াঙ্কাদের ঘিরে ছিল নিরাপত্তাকর্মীদের কড়া বেষ্টনি। তা সত্ত্বেও ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানি থেকে রক্ষা পাননি তারা। তবে একটুও বিরক্তি প্রকাশ না করে হাসিমুখেই পোজ দিয়েছেন প্রিয়াঙ্কা। আর নিককে দেখা গেছে, কখনো প্রিয়াঙ্কার পেছনে, আবার কখনো বলিষ্ঠ বাহুর বেষ্টনিতে তাকে আড়াল করতে।

ভারতে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করতে আসার আগে যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে তার আলাপ করিয়ে দেন নিক। নিউ জার্সিতে নিকের আত্মীয়ের বিয়েতে যোগ দেন প্রিয়াঙ্কা। সেখানে কখনো নিকের হাতে হাত রাখা অবস্থায়, কখনো ঘনিষ্ঠভাবে একত্রে দুজনের সময় কাটানোর ছবি ভাইরাল হয়েছে। এরপর তার দাদা কেভিন, বৌদি এবং ভাইঝির সঙ্গেও প্রিয়াঙ্কার আলাপ করিয়ে দেন নিক।

  

Post Your Comment