আজ শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ বিনোদন ইরফানের অসুস্থতা নিয়ে যা বললেন স্ত্রী

১৫৮  বার পড়া হয়েছে

ইরফানের অসুস্থতা নিয়ে যা বললেন স্ত্রী

৬:৫১ অপরাহ্ন, ১১ মার্চ, ২০১৮

  

chahida-news-1520772701.jpg
স্বামী ইরফান খানের সঙ্গে সুতপা সিকদার— ফাইল ছবি/ইন্ডিয়ান এক্সপ্রেস

জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খানের পক্ষ থেকে সম্প্রতি জানানো হয়, তিনি 'বিরল রোগে' ভুগছেন। তবে ইরফান বা পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে পরিষ্কার করে কিছু্ই বলা হচ্ছিল না। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ইরফানের স্ত্রী সুতপা সিকদার, যদিও ইরফানের 'বিরল রোগের' বিষয়টি খোলাসা করেননি তিনিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে করা এক পোস্টে শনিবার সুতপা লিখেছেন, 'আমার বেস্ট ফ্রেন্ড ও সঙ্গী একজন যোদ্ধা। তিনি বীরত্ব ও শৌর্যের সঙ্গে প্রতিটি সমস্যার মোকাবিলা করছেন। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি অনেকের ফোন বা মেসেজের জবাব এতদিন না দেওয়ার জন্য। কিন্তু আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। সারা বিশ্ব থেকে অনেক আরোগ্য বার্তা আমি পেয়েছি।'

এছাড়া ইরফানের অসুস্থতা নিয়ে 'অহেতুক কানাঘুষা' না করার এবং চিন্তা ও আলোচনা করে 'অযথা সময় ও এনার্জি নষ্ট' না করার আহ্বান জানিয়ে সুতপা ফেসবুক পোস্টে জানান, সময় হলে তিনি নিজেই সব কথা বলবেন।

সুতপার মতো ইরফানের সহকর্মী মনোজ বাজপেয়ীও দাঁড়িয়েছেন পাশে। তিনিও ইরফানের অসুস্থতা নিয়ে কোনো ধরনের গুজব বা জল্পনা না ছড়াতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন। একই সঙ্গে অপেক্ষা করতে বলেছেন ইরফানের পরবর্তী বার্তার জন্য। এছাড়া যাবতীয় বিপদ কাটিয়ে ইরফান শিগগিরই আবার স্বমহিমায় ফিরে আসবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি এক টুইটে ইরফান নিজেই জানিয়েছিলেন, তিনি 'বিরল রোগে' আক্রান্ত। এরপর খবর বেরোয়— ইরফান মস্তিষ্কের ক্যান্সারে ভুগছেন, যদিও এই তথ্যের সত্যতা নিশ্চিত করা যায়নি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

  

Post Your Comment