আজ বুধবার, ২০ জুন ২০১৮ |
Search

প্রচ্ছদ দেশ নিজ হাতে এক মাসের সন্তানকে জবাই করল মা

৯২  বার পড়া হয়েছে

নিজ হাতে এক মাসের সন্তানকে জবাই করল মা

চাহিদা নিউজ ডেস্ক | ১২:৪৭ পূর্বাহ্ন, ৭ জুন, ২০১৮

  

chahida-news-1528310865.jpg

ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নে এক মাস বয়সী শিশু কন্যাকে জবাই করে হত্যা করেছে এক মানসিক বিকারগ্রস্ত মা। শিশুর নাম নাহিদা আকতার। বুধবার (৬ জুন)উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ গাবতলা গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে ফুলগাজী থানার পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন মর্গে পাঠান। এ ঘটনায় পুলিশ নিহত শিশুর মা সাহেদা আকতার নাছরিনকে গ্রেপ্তার করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, ২০১১ সালে নাছরিন আক্তারের বিয়ে হয় দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের সরোয়ারের সাথে। প্রথমে দাম্পত্য জীবন সুখেই কাটলে কিছুদিন যাওয়ার পর নাসরিন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এতে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় চিকিৎসা করলেও কোন সুফল পায়নি।

নাসরিনের স্বামী সরোয়ার হোসেন জানান, তাঁর স্ত্রী একজন মানসিক বিকারগ্রস্ত। গত ৩ বছর থেকে তিনি স্ত্রীকে মানসিক চিকিৎসা করিয়ে আসছেন।

তিনি আরো বলেন, গত একবছর যাবৎ তাঁর সাথে চট্টগ্রামে রেখেছিলেন নাসরিনকে চিকিৎসা করার জন্য। ঘটনার দিন তিনি খবর পেয়ে চট্টগ্রাম থেকে ছুটে আসেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির এক মাসের শিশু কন্যাকে জবাই করে হত্যার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিশুর মা সাহেদা আক্তার নাসরিন একজন মানসিক বিকারগ্রস্ত নারী। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

  

Post Your Comment