আজ শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ দেশ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক হোটেলে

৯২  বার পড়া হয়েছে

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক হোটেলে

চাহিদা নিউজ ডেস্ক | ১১:৫৪ পূর্বাহ্ন, ১২ এপ্রিল, ২০১৮

  

chahida-news-1523512448.jpg

নাটোরের বনপাড়া-হাটিকৃমরুল মহাসড়কের বড়াইগ্রামের শ্রীরামপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের হোটেলে ঢুকে পড়ে ঘুমন্ত দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো এক শ্রমিক। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় আজমেরী বাজারের আল-আমিন হোটেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার কায়েমকোলা গ্রামের আমীর উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৫৫) ও শ্রীরামপুর গ্রামের মৃত দেছের আলীর ছেলে শাহ মাহমুদ (৬০)। আহত শাহীন আলম (৪০) নাটোর সদর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর জানান, ভোর ৫টার দিকে একটি মাছ বোঝাই ট্রাক ময়মনসিংহ থেকে পাবনা যাচ্ছিল। পথে তেল নেয়ার জন্য ট্রাকটি আজমেরী বাজারের নুরে-আলম ফিলিং স্টেশনে ঢোকার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আল-আমিন হোটেলে ঢুকে পড়ে।

এ সময় ঘুমন্ত অবস্থায় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হোটেল শ্রমিক শাহ মাহমুদ ও হাসিনা বেগম। এতে আরেক শ্রমিক শাহীন আহত হন। খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে হেফাজতে রেখেছে পুলিশ। আহত শাহীনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

  

Post Your Comment