আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ |
Search

প্রচ্ছদ দেশ জমি নিয়ে বিরোধ: সালিশে প্রকাশ্যে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

৪৯  বার পড়া হয়েছে

জমি নিয়ে বিরোধ: সালিশে প্রকাশ্যে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | ৯:৪৯ অপরাহ্ন, ৭ ডিসেম্বর, ২০১৭

  

chahida-news-1512661784.jpg

গাজীপুরের শ্রীপুরে জমি নিয়ে বিরোধ কে কেন্দ্র করে প্রকাশ্য সালিশে ব্যবসায়ী নাজমুল হক মন্ডলকে (৪৫) পিটিয়ে হত্যা করা হয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে। সংবাদ মাধ্যমের কাছে এমন অভিযোগ করেন নিহতের পরিবার। ৭ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহত নাজমুল শ্রীপুর গ্রামের মন্ডল বাড়ির আফতাব উদ্দিন মন্ডলের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের পিতার সাথে মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে মাসুম মন্ডলের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আজ বৃহস্পতিবার বিকেলে শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আ. জলিলের উপস্থিতিতে সালিশ বৈঠক বসে। সালিশ চলাকালে মৃত হাছেন আলী মন্ডলের ছেলে আবুল মন্ডল ও মাসুম মন্ডল নাজমুলকে প্রকাশ্যে এলোপাথারী মারপিট কিল ঘুষি দিতে থাকে। মারপিটের এক পর্যায়ে নাজমুল ঘটনাস্থলে জ্ঞান হারায়।

পরে অচেতন অবস্থায় তাকে শ্রীপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত নাজমুল হক মন্ডলের পিতা আফতাব মন্ডল অভিযোগ করে বলেন আবুল মন্ডল ও মাসুম মন্ডল জমির জন্য তার পুত্রকে পিটিয়ে হত্যা করেছে।

সন্ধ্যায় শ্রীপুর থানা পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

শ্রীপুর থানার ওসি তদন্ত শেখ সাদি শীর্ষনিউজকে বলেন, ঘটনার পরপর পুলিশ আসামি গ্রেফতার অভিযান চালায়। নিহতের পরিবারের পক্ষ থেকে আভিযোগ পেলেই মামলা নেয়া হবে বলেও জানান তিনি।

  

Post Your Comment