আজ বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ |
Search
  • দেশ

আপডেট: ২:১৩ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর, ২০১৮

৩৩  বার পড়া হয়েছে

‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

রাজশাহীর মোহনপুর উপজেলার পাকুরিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব। সোমবার রাতের এ ঘটনা ঘটে।নিহত মাদক বিক্রেতার নাম দুলাল মিয়া (৪৫)। তিনি উপজেলার হরিহর গ্রামের মৃত ইব্রাহীমের ছেলে।জানা গেছে, গভীর রাতে মোহনপুরে টহলের সময় কমপক্ষে ১০ জনের একটি দল ঘটনাস্থলে র‌্যাব সদস্যদের … বিস্তারিত » »

আপডেট: ১২:৪৯ অপরাহ্ন, ৯ জুন, ২০১৮

১১২  বার পড়া হয়েছে

খুলনায় নিজ বাসার মেঝেতে মিলল শিশু লাশ

খুলনায় নিজ বাসার মেঝেতে সম্রাট খান (১১) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুর মৃতদেহ পাওয়া গেছে। পুলিশ এ ঘটনাটিকে ‘রহস্যজনক’ হিসেবে সন্দেহ করলেও নিহতের পরিবারের দাবি, চুরির ঘটনা দেখে ফেলায় শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।শনিবার সকাল ৯টার দিকে নগরীর দৌলতপুরস্থ পাবলা দফাদার পাড়া এলাকা তার লাশ উদ্ধার … বিস্তারিত » »

আপডেট: ১২:৩২ অপরাহ্ন, ৭ জুন, ২০১৮

১১২  বার পড়া হয়েছে

ময়মনসিংহের হকার্স মার্কেটে আগুন

ময়মনসিংহ শহরের গাঙ্গিনারপাড় হর্কাস মাকেটে আগুন লেগেছে। বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে বলে জানা গেছে। মার্কেটের প্রায় দেড় শতাধিক দোকান আগুনে পুড়ে গেছে।ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড হতে পারে। … বিস্তারিত » »

আপডেট: ১২:৪৭ পূর্বাহ্ন, ৭ জুন, ২০১৮

১৩০  বার পড়া হয়েছে

নিজ হাতে এক মাসের সন্তানকে জবাই করল মা

ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নে এক মাস বয়সী শিশু কন্যাকে জবাই করে হত্যা করেছে এক মানসিক বিকারগ্রস্ত মা। শিশুর নাম নাহিদা আকতার। বুধবার (৬ জুন)উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ গাবতলা গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনাটি ঘটে।খবর পেয়ে ফুলগাজী থানার পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন মর্গে … বিস্তারিত » »

আপডেট: ১০:৪০ পূর্বাহ্ন, ২৮ মে, ২০১৮

৮৭  বার পড়া হয়েছে

সাজেকে ইউপিডিএফের ৩ কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে প্রতিপক্ষের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) তিন সদস্য নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন একজন।নিহতরা হলেন- স্মৃতি চাকমা (৩২), সঞ্জীব চাকমা (২৮) ও অতল চাকমা (২৬)।সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দক্ষিণ ক্ষরলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, রাতে উপজেলার দক্ষিণ … বিস্তারিত » »

আপডেট: ১২:৩২ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

১২১  বার পড়া হয়েছে

প্রকাশিত হলো বাংলাদেশের শীর্ষ ধনী ও গরিব ১০ জেলার তালিকা !!

দেশের শীর্ষ ধনী ১০ জেলার মধ্যে মুন্সিগঞ্জ ২য় স্থানে রয়েছে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) সর্বশেষ খানার আয় ও ব্যয় নির্ধারণ জরিপ ২০১৬-তে এই তথ্য পাওয়া গেছে। বাংলাদেশের শীর্ষ ধনী ও গরিব জেলার জেলার তালিকা প্রকাশ, এক নম্বরে কোন জেলা?সাম্প্রতি এই প্রতিবেদন আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়। … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৪ অপরাহ্ন, ২৩ মে, ২০১৮

৯৯  বার পড়া হয়েছে

ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪

বগুড়ার শাজাহানপুরে ট্রাক ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ছয়জন।বুধবার সকাল ৯টা ১০ মিনিটে বগুড়া-নাটোর মহাসড়কের পারতেখুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।বগুড়া শাজাহানপুর থানার এসআই মাসুদ জানান, লেগুনাটি বগুড়া থেকে নন্দিগ্রাম যাচ্ছিল। পথে বগুড়া-নাটোর মহাসড়কের পারতেখুর এলাকায় … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৭ পূর্বাহ্ন, ১৯ মে, ২০১৮

৯৩  বার পড়া হয়েছে

বাসচাপায় ৩ অটোযাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বাসচাপায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন।শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মালিহাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও অটোরিকশাচালক একই এলাকার লুক্কু মিয়ার ছেলে সাইদুল (১৮)।প্রত্যক্ষদর্শীরা … বিস্তারিত » »

আপডেট: ৬:২৪ অপরাহ্ন, ১৪ মে, ২০১৮

৭৪  বার পড়া হয়েছে

সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে প্রাণ গেল ১০ জনের

চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে ভিড়ের চাপে পদদলিত হয়ে অন্তত ১০ জন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন শতাধিক মানুষ। সোমবার দুপুরে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গায় কেএসআরএম গ্রুপের পক্ষ থেকে যাকাত সামগ্রী বিতরণকালে এ ঘটনা ঘটে। কবির স্টিল রি-রোলিং মিল (কেএসআরএম) গ্রুপের মালিক মো. শাহজাহানের … বিস্তারিত » »

আপডেট: ৬:২৩ অপরাহ্ন, ১৪ মে, ২০১৮

৬৮  বার পড়া হয়েছে

ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কি.মি. যানজট, দুর্ভোগে যাত্রীরা

অতিরিক্ত যানবাহন ও এলোমেলো যান চলাচলের কারণে গতকাল রোববার রাত সাড়ে ৮টা থেকে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র জটের সৃষ্টি হয়েছে।আজ সোমবার সকালে মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা থেকে বেকিনগর পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকায় তীব্র যানজট দেখা যায়। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে দুর্ভোগ পোহাচ্ছেন যাত্রীরা।চট্টগ্রাম থেকে … বিস্তারিত » »