আজ শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ |
Search
  • দেশ

আপডেট: ১:৪৩ অপরাহ্ন, ১০ জানুয়ারী, ২০১৯

৬৪  বার পড়া হয়েছে

গভীর রাতে হোটেলে অভিযান চালালেন মেয়র আরিফ

সিলেট নগরীর সোবহানীঘাটের একটি রেস্টুরেন্টে গভীর রাতে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।বুধবার দিবাগত রাত ১২টার দিকে সোবহানীঘাট পয়েন্টে ইবনে সিনা হাসপাতালসংলগ্ন পাহাড়িকা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন তিনি।সূত্র জানায়, মেয়র আরিফ রাত ১২টার দিকে উপশহর থেকে ফিরছিলেন। সোবহানীঘাট পয়েন্টে তিনি দেখতে পান একটি … বিস্তারিত » »

আপডেট: ১১:০৭ পূর্বাহ্ন, ২৪ ডিসেম্বর, ২০১৮

৫২  বার পড়া হয়েছে

আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ককটেল হামলা : হামলাকারী আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আবারও আওয়ামী লীগের নির্বাচনী অফিস ও একটি বাড়ীতে ককটেল হামলা হয়েছে। এ ঘটনায় হাতেনাতে আটক করে দুই যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। গণপিটুনির শিকার দু’জনই স্থানীয় দুই মুক্তযোদ্ধার সন্তান ও নৌকার সমর্থক। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর মোড় ও কাউন্সিল … বিস্তারিত » »

আপডেট: ১১:০৪ পূর্বাহ্ন, ২৪ ডিসেম্বর, ২০১৮

৫৫  বার পড়া হয়েছে

এএসপির গাড়িতে হামলাকারী চিহ্নিত

চুয়াডাঙ্গায় সহকারী পুলিশ সুপার আবু রাসেলের গাড়িতে বোমা হামলাকারী গুলিবিদ্ধ যুবক খালিদুজ্জামান টিটু (২০) ছাত্রলীগকর্মী।রোববার রাতে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের সামনে হামলা চালিয়ে পালানোর সময় পুলিশের গুলিতে আহত হন তিনি। এ সময় তাকে আটক করে পুলিশ।খালিদুজ্জামান টিটু দর্শনা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। তিনি … বিস্তারিত » »

আপডেট: ১২:৫০ অপরাহ্ন, ২৩ ডিসেম্বর, ২০১৮

৫২  বার পড়া হয়েছে

‘আমার আম্মুকে নৌকা মার্কায় ভোট দিন’

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বিতর্কিত প্রার্থী সাংসদ আবদুর রহমান বদির স্ত্রী শাহীন আকতার চৌধুরী। তার প্রচারণায় ব্যবহৃত একটি পোস্টারে দেখা গেছে,তার ছেলে শাওন আরমানের ছবি। তাতে লেখা, ‘শাহীন আক্তার (আমার আম্মুকে) নৌকা মার্কায় ভোট দেন’।শুধু তাই নয় অনেক … বিস্তারিত » »

আপডেট: ২:৪৭ অপরাহ্ন, ২২ ডিসেম্বর, ২০১৮

৫৯  বার পড়া হয়েছে

নৌকা মার্কায় ভোট চাওয়া সেই ওসি প্রত্যাহার

আওয়ামী লীগের সমাবেশে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখায় সাতক্ষীরার কলারোয়া থানার ওসি মারুফ আহমেদকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো: ইলতুৎ মিশ বিষিয়টি নিশ্চিত করে জানান, ওসি মারুফ আহমেদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় সাতক্ষীরা পুলিশ সুপার শনিবার সকালে তাকে প্রত্যাহার করে … বিস্তারিত » »

আপডেট: ১২:১৯ অপরাহ্ন, ২০ ডিসেম্বর, ২০১৮

৫১  বার পড়া হয়েছে

ঐক্যফ্রন্টের প্রার্থী ফজলে রাব্বী চৌধুরীর ইন্তেকাল

গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. টি আই এম ফজলে রাব্বী চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৪ বছর।বুধবার রাত ২টা ২০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ফজলে রাব্বী চৌধুরী দীর্ঘদিন ধরে ফুসফুসে সংক্রমণ ও উচ্চ রক্তচাপসহ … বিস্তারিত » »

আপডেট: ১:২৬ অপরাহ্ন, ১৭ ডিসেম্বর, ২০১৮

৫৭  বার পড়া হয়েছে

হামরার প্রতিবাদে ডিসি অফিসের সামনে লতিফ সিদ্দিকীর অবস্থান

নির্বাচনী প্রচারণার সময় গাড়িবহরে হামলার প্রতিবাদে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকতার কার্যালয়ের সামনে অবস্থানরত টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী শীতের কারণে খাট পেতে নিয়েছেন। সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সামিয়ানা টাঙিয়ে তার নিচে পাতা খাটে … বিস্তারিত » »

আপডেট: ১:০৬ অপরাহ্ন, ১৩ ডিসেম্বর, ২০১৮

৫২  বার পড়া হয়েছে

প্রচারে একসঙ্গেমুক্তাদির-আরিফ

সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরের সঙ্গে প্রচারণার মেয়র আরিফুল হক চৌধুরী। ছবি: যুগান্তরঅবশেষে মান-অভিমান ভেঙে সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরকে নিয়ে প্রচারণার মাঠে নামলেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী।এর আগে দু’দফায় মুক্তাদির যান আরিফের কাছে। আহ্বান জানান ধানের শীষের বিজয় … বিস্তারিত » »

আপডেট: ১২:২৪ অপরাহ্ন, ২৫ অক্টোবর, ২০১৮

৫৩  বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় স্কুলছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

কুষ্টিয়া জেলা স্কুলের ছাত্র মুতাসসিম বিন মাজেদ হৃদয়কে অপহরণ ও হত্যার ঘটনায় তিন আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।বৃহস্পতিবার জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান সাত বছর আগের এ মামলার রায় দেন।২০১১ সালের ২৩ মে সন্ধ্যায় কুষ্টিয়ার তেঘরিয়া পূর্বপাড়া এলাকা থেকে কুষ্টিয়া … বিস্তারিত » »

আপডেট: ১:৫৪ অপরাহ্ন, ২০ অক্টোবর, ২০১৮

১১৬  বার পড়া হয়েছে

মহেশখালীতে ৪৩ জলদস্যুর আত্মসমর্পণ

কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়া উপকুলীয় এলাকার ছয় জলদস্যু বাহিনীর ৪৩ জন সদস্য আত্মসমর্পণ করেছে। এ সময় ৯৪টি অস্ত্র ও ৭ হাজার ৬৩৭ গোলাবারুদ হস্তান্তর করা হয়।শনিবার দুপুর ১২টার দিকে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে র্যাব কর্তৃক আয়োজিত এক সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান কামালের উপস্থিতিতে এই … বিস্তারিত » »