আজ রবিবার, ২৭ মে ২০১৮ |
Search
  • দেশ

আপডেট: ১২:৩২ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

৪৭  বার পড়া হয়েছে

প্রকাশিত হলো বাংলাদেশের শীর্ষ ধনী ও গরিব ১০ জেলার তালিকা !!

দেশের শীর্ষ ধনী ১০ জেলার মধ্যে মুন্সিগঞ্জ ২য় স্থানে রয়েছে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) সর্বশেষ খানার আয় ও ব্যয় নির্ধারণ জরিপ ২০১৬-তে এই তথ্য পাওয়া গেছে। বাংলাদেশের শীর্ষ ধনী ও গরিব জেলার জেলার তালিকা প্রকাশ, এক নম্বরে কোন জেলা?সাম্প্রতি এই প্রতিবেদন আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়। … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৪ অপরাহ্ন, ২৩ মে, ২০১৮

৫০  বার পড়া হয়েছে

ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪

বগুড়ার শাজাহানপুরে ট্রাক ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ছয়জন।বুধবার সকাল ৯টা ১০ মিনিটে বগুড়া-নাটোর মহাসড়কের পারতেখুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।বগুড়া শাজাহানপুর থানার এসআই মাসুদ জানান, লেগুনাটি বগুড়া থেকে নন্দিগ্রাম যাচ্ছিল। পথে বগুড়া-নাটোর মহাসড়কের পারতেখুর এলাকায় … বিস্তারিত » »

আপডেট: ১১:৪৭ পূর্বাহ্ন, ১৯ মে, ২০১৮

৫২  বার পড়া হয়েছে

বাসচাপায় ৩ অটোযাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বাসচাপায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন।শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মালিহাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও অটোরিকশাচালক একই এলাকার লুক্কু মিয়ার ছেলে সাইদুল (১৮)।প্রত্যক্ষদর্শীরা … বিস্তারিত » »

আপডেট: ৬:২৪ অপরাহ্ন, ১৪ মে, ২০১৮

৩৭  বার পড়া হয়েছে

সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে প্রাণ গেল ১০ জনের

চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে ভিড়ের চাপে পদদলিত হয়ে অন্তত ১০ জন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন শতাধিক মানুষ। সোমবার দুপুরে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গায় কেএসআরএম গ্রুপের পক্ষ থেকে যাকাত সামগ্রী বিতরণকালে এ ঘটনা ঘটে। কবির স্টিল রি-রোলিং মিল (কেএসআরএম) গ্রুপের মালিক মো. শাহজাহানের … বিস্তারিত » »

আপডেট: ৬:২৩ অপরাহ্ন, ১৪ মে, ২০১৮

৩৮  বার পড়া হয়েছে

ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কি.মি. যানজট, দুর্ভোগে যাত্রীরা

অতিরিক্ত যানবাহন ও এলোমেলো যান চলাচলের কারণে গতকাল রোববার রাত সাড়ে ৮টা থেকে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র জটের সৃষ্টি হয়েছে।আজ সোমবার সকালে মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা থেকে বেকিনগর পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকায় তীব্র যানজট দেখা যায়। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে দুর্ভোগ পোহাচ্ছেন যাত্রীরা।চট্টগ্রাম থেকে … বিস্তারিত » »

আপডেট: ১১:০৬ পূর্বাহ্ন, ৭ মে, ২০১৮

৪৮  বার পড়া হয়েছে

ট্রাক উল্টে গোপালগঞ্জে নিহত ৩

গোপালগঞ্জে ধানবোঝাই ট্রাক উল্টে খাদে পড়ে তিন ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কামরুল কাজী (৬৫), মাইনুল (৫০) ও মাহামুদুল হাসান ময়না (৪০)।গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম … বিস্তারিত » »

আপডেট: ৬:০৮ অপরাহ্ন, ৪ মে, ২০১৮

৪৪  বার পড়া হয়েছে

বাংলাদেশ যুদ্ধে জয়ের কৃতিত্ব নিয়ে পাল্টা-পাল্টি দাবি

দিল্লির ব্যস্ত রাস্তায় এক বৃদ্ধ দম্পতির গাড়ির সঙ্গে ধাক্কা লেগেছিল একটা মোটর সাইকেলের। মুহুর্তের মধ্যে লোক জড়ো হয়ে গিয়েছিল চারদিকে।বেশ সুন্দর স্যুট পড়া এক শিখ ভদ্রলোক নেমে এলেন।মোটর সাইকেল আরোহীকে তিনি বললেন, "আমার গাড়ির সঙ্গে ধাক্কা লাগায় আপনার যা ক্ষতি হয়েছে, দয়া করে আমার বাড়িতে এসে … বিস্তারিত » »

আপডেট: ৬:৫৭ অপরাহ্ন, ৩ মে, ২০১৮

৪২  বার পড়া হয়েছে

নরসিংদীতে ইউপি চেয়ারম্যান গুলিতে নিহত

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন।আহত অবস্থায় প্রথমে তাকে স্থানীয় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় চিকিৎসকরা তাকে নরসিংদী জেলা হাসপাতালে স্থানান্তর করেন। পরে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বৃহস্পতিবার বেলা … বিস্তারিত » »

আপডেট: ১১:৫৫ পূর্বাহ্ন, ৩০ এপ্রিল, ২০১৮

৪৭  বার পড়া হয়েছে

শরীরে রক্ত দেখে ‘খুনি’ আটক

মাদারীপুর সদর উপজেলায় এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করে জনতা গণপিটুনি দিয়ে পুলিশের দিয়েছে। রোববার গভীর রাতে উপজেলার কুনিয়া ইউনিয়নের আশাপাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু নাঈম। নিহত ইজিবাইক চালকের … বিস্তারিত » »

আপডেট: ১২:৫৮ অপরাহ্ন, ২৩ এপ্রিল, ২০১৮

৪৫  বার পড়া হয়েছে

পল্টনে দুই বাসের সংঘর্ষে চালক নিহত

রাজধানীর পল্টনে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে একজন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন আরও সাতজন।নিহত ব্যক্তির নাম মিজান কাজী (৪০)। তিনি একটি বাসের চালক ছিলেন।সোমবার ভোরে পল্টন মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক … বিস্তারিত » »